scorecardresearch
 

Child Artist Of Television: টলিউডে ডেবিউ সিরিয়ালের ৫ জনপ্রিয় শিশুশিল্পীর, কারা?

Child Artist Of Television: বর্তমানে টেলিভিশনের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি শিশুশিল্পীরাও সমান তালে অভিনয় করে চলেছেন। কারও বয়স ৫ আবার কারোর বয়স ১০, বাংলা টেলিভিশনে শিশুশিল্পীদের অভিনয় দেখলে তাজ্জব হয়ে যেতে হবে। এত অল্প বয়সে এমন নিঁখুত অভিনয় দেখলে দর্শকেরা সত্যিই অবাক হয়ে গিয়েছেন।

Advertisement
টলিউডেও এবার কাজ করবেন এই খুদেরা টলিউডেও এবার কাজ করবেন এই খুদেরা
হাইলাইটস
  • বর্তমানে টেলিভিশনের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি শিশুশিল্পীরাও সমান তালে অভিনয় করে চলেছেন।

বর্তমানে টেলিভিশনের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি শিশুশিল্পীরাও সমান তালে অভিনয় করে চলেছেন। কারও বয়স ৫ আবার কারোর বয়স ১০, বাংলা টেলিভিশনে শিশুশিল্পীদের অভিনয় দেখলে তাজ্জব হয়ে যেতে হবে। এত অল্প বয়সে এমন নিঁখুত অভিনয় দেখলে দর্শকেরা সত্যিই অবাক হয়ে গিয়েছেন। তবে এদের প্রতিভা সিরিয়ালেই আটকে নেই, অভিনয়ের দক্ষতার জন্য এরা ইতিমধ্যেই ওয়েব সিরিজ ও সিনেমাতেও পা রেখেছে। সেরকমই পাঁচ শিশুশিল্পীকে আসুন চিনে নিই। 

অয়ন্যা চট্টোপাধ্যায়
করুণাময়ী রানি রাসমণি, বোধিসত্ত্বের বোধবুদ্ধি থেকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, মাত্র ১২ বছর বয়সেই তিনটে সুপারহিট সিরিয়ালে অভিনয় করে সকলের দৃষ্টি আকর্ষণ করে ফেলেছেন অয়ন্যা চট্টোপাধ্যায়। সেই সঙ্গে মিমি চক্রবর্তীর মিনি সিনেমাতেও অয়ন্যা গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। শুধু তাই নয় করিশ্মা কাপুরের সঙ্গে একটি হিন্দি ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাকে।

সৃষ্টি মজুমদার
ছোট্ট এক অভিনেত্রীকে এখন সকলে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে রূপা চরিত্রটির জন্য চেনে। কিছুদিন আগেই ওয়েব সিরিজেও পা রেখেছে সে। সন্দীপ্তা সেনের ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে সৃষ্টি অভিনেত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করেছে। 

ধৃতিষ্মান চক্রবর্তী
জি বাংলার মিঠাই সিরিয়ালে অভিনয় করে সকলের প্রিয় হয়ে উঠেছে ধৃতিষ্মান চক্রবর্তী। মিঠাই শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই ভাগ্য খুলে গেল তার। কৌশিক গঙ্গোপাধ্যায়ের অসুখ বিসুখ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে খুদে শাক্যকে। 

সুকৃৎ সাহা
কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকের নায়ক মানিক ওরফে পৃথ্বীরাজ ওরফে সুকৃতর অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল হইচইয়ের শ্রীকান্ত ওয়েব সিরিজের হাত ধরে। এরপর বাংলা সিরিয়ালে অভিনয় করে তিনি আরও বেশি জনপ্রিয়তা পাচ্ছে এখন।

Advertisement

সপ্তর্ষি বসু রায় চৌধুরী
খেলনা বাড়ি ধারাবাহিকের শিবা ওরফে আদর চরিত্রে অভিনয় করছে সপ্তর্ষি। সে এর আগে কানামাছি, চ্যাম্পি, বাদশা, দিওয়ানা, রয়েল বেঙ্গল টাইগারের মত একাধিক জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছে। 

Advertisement