scorecardresearch
 

Abar Bibaho Obhijaan: এ'বছর স্পেশাল ইদ নুসরতের, মুক্তি পেল বিবাহ অভিযান ২-এর TRAILER

Abar Bibaho Obhijaan: ভারত-বাংলাদেশে পালন হচ্ছে ইদ। ইদের খুশিতে মাতোয়ারা ওপার বাংলার তারকা শিল্পীরাও। নুসরত ফারিয়া দুই বাংলারই খুবই পরিচিত মুখ। আর তাঁর কাছে ইদের খুশি দ্বিগুণ হয়ে গিয়েছে। কারণ এইদিন প্রকাশ্যে এল আবার বিবাহ অভিযান-এর ট্রেলার। টিজারের মতোই ট্রেলারেও রয়েছে অনেক চমক। ট্রেলারেই স্পষ্ট , দর্শক 'বিবাহ অভিযান' ছবির থেকে দ্বিগুণ মজা পেতে চলেছে 'আবার বিবাহ অভিযান' ছবিতে।

Advertisement
মুক্তি পেল বিবাহ অভিযান ২ ট্রেলার মুক্তি পেল বিবাহ অভিযান ২ ট্রেলার
হাইলাইটস
  • ভারত-বাংলাদেশে পালন হচ্ছে ইদ।
  • নুসরত ফারিয়া দুই বাংলারই খুবই পরিচিত মুখ। আর তাঁর কাছে ইদের খুশি দ্বিগুণ হয়ে গিয়েছে।
  • কারণ এইদিন প্রকাশ্যে এল আবার বিবাহ অভিযান-এর ট্রেলার

ভারত-বাংলাদেশে পালন হচ্ছে ইদ। ইদের খুশিতে মাতোয়ারা ওপার বাংলার তারকা শিল্পীরাও। নুসরত ফারিয়া দুই বাংলারই খুবই পরিচিত মুখ। আর তাঁর কাছে ইদের খুশি দ্বিগুণ হয়ে গিয়েছে। কারণ এইদিন প্রকাশ্যে এল আবার বিবাহ অভিযান-এর ট্রেলার। টিজারের মতোই ট্রেলারেও রয়েছে অনেক চমক। ট্রেলারেই স্পষ্ট , দর্শক 'বিবাহ অভিযান' ছবির থেকে দ্বিগুণ মজা পেতে চলেছে 'আবার বিবাহ অভিযান' ছবিতে। আর এই সিনেমাতেই প্রথম সিনেমার মতোই রয়েছেন নুসরত ফারিয়াও। 

প্রথম বিবাহ অভিযান-এর মতোই 'বিবাহ অভিযান-২'-এও দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। শনিবার প্রযোজনা সংস্থা 'শ্রী ভেঙ্কটেশ ফিল্মস'-এর অফিসিয়াল সোশাল পেজ থেকে ট্রেলারটি লঞ্চ করা হয়েছে। ট্রেলারের ক্যাপশনে লেখা হয়েছে, "দমফাটা হাসির ক্যাপসুল আবার আসছে বড়পর্দায়। তিনমূর্তি আবার হাজির! অনুপম রজত এবং গণশা এই তিনমাথা আবার একসঙ্গে। নতুন কী ফন্দি আঁটছে তারা? বউদের লুকিয়ে আবার কী কাণ্ড ঘটাবে ? বিবাহ অভিযানের চূড়ান্ত সাফল্যের পর এবার আসছে 'আবার বিবাহ অভিযান'। বৌ,বিয়ে,প্রপার্টি সবই যেন মায়া।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

আগের বিবাহ অভিযান পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। তবে সিক্যুয়েলে বদলেছে পরিচালক। সৌমিক হালদার পরিচালিত এই সিনেমায় পুরনো টিমের সঙ্গে নতুনভাবে সংযোজন হয়েছেন সৌরভ দাস। সৌরভকে ট্রেলারে একদম অন্য লুকে দেখা গিয়েছে। থাইল্যান্ডের প্রেক্ষাপটে এই সিনেমা তৈরি হয়েছে। ট্রেলারে দেখা গিয়েছে, প্রত্যাহিক জীবন থেকে শান্তি খুঁজে পেতে স্ত্রীদের কবল থেকে বেরিয়ে রজত,অনুপম,গণশা দিন কয়েকের জন্য থাইল্যান্ডে পাড়ি দেবে। যদিও থাইল্যান্ডে আসার টিকিট স্ত্রীর হাতে পরে যাওয়ায় কম বিপত্তি ঘটেনি। বিদেশের মাটিতে পা রেখেই স্ত্রীদের কথা ভুলে তিনবন্ধু স্বাধীনভাবে ফূর্তি শুরু করেন। এরপরেই তারা নানান ঝামেলায় জড়িয়ে পড়ে।

Advertisement

‘আবার বিবাহ অভিযান’ ছবির শ্যুটিং হয়েছে কলকাতা এবং থাইল্যান্ডে। ছবির চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। কমেডিতে ভরপুর এই সিনেমা দর্শকদের ভীষণভাবে পছন্দ হবে বলে মনে করছেন নির্মাতারা। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবি 'বিবাহ অভিযান'। এই ছবি মুক্তির প্রায় চার বছর পর মুক্তি পাবে ‘আবার বিবাহ অভিযান’। ২৫ মে জামাই ষষ্ঠী উপলক্ষ্যে এই সিনেমা মুক্তি পাবে বলে জানা গিয়েছে।  

Advertisement