scorecardresearch
 

করোনা আবহেই শহরে শুটিংয়ে 'বব বিশ্বাস', আসছেন অভিষেক বচ্চন

প্রায় ১০ বছর পর তৈরি হচ্ছে সম্পূর্ণ নতুন ছবি ‘বব বিশ্বাস’। পরিচালনায় সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। সোমবার ছবির শুটিংয়ে তিলোত্তমায় আসছেন অভিষেক বচ্চন।

Advertisement
তিলোত্তমায় শুটিংয়ে আসছেন অভিষেক তিলোত্তমায় শুটিংয়ে আসছেন অভিষেক
হাইলাইটস
  • সোমবার শহরে আসছেন অভিষেক বচ্চন
  • করোনা কালে বব বিশ্বাস-এর শুটিংয়ের জন্য শহরে পা রাখছেন জুনিয়র বচ্চন
  • ২৫ নভেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত শুটিং চলবে

”নমস্কার, আমি বব বিশ্বাস-একমিনিট”, কাহিনির বব বিশ্বাসকে মনে আছে তো! সালটা ২০১০, কলকাতা সাক্ষী হয়েছিল এক জনপ্রিয় প্রতিশোধের কাহিনির। যাকে দেখে কপালে ঘামের বিন্দু জমা হয়েছিল অলক্ষেই। বড়পর্দার দুনিয়া নতুন করে চিনেছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। সেই বব বিশ্বাসের শুটিংয়ে লকডাউনের পর আগামীকাল কলকাতায় আসছেন অভিষেক বচ্চন। 

প্রায় ১০ বছর পর তৈরি হচ্ছে সম্পূর্ণ নতুন ছবি ‘বব বিশ্বাস’। পরিচালনায় সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। এ বছরের প্রথমদিকে জানুয়ারীতে কলকাতায় শুটিংয়ে এসেছিলে জুনিয়র বচ্চন। প্রায় ২১ দিনের শুটের পর উড়ে গিয়েছিলেন মুম্বই। এবারে শোনা যাচ্ছে ২৫ নভেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত শুটিং চলবে বব বিশ্বাস-এর। ময়দান, পাটুলি, পঞ্চসায়র ও বেনিয়াপুকুরে শুটিং হওয়ার কথা। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের প্রযোজনায় এই ছবির পরিচালনাতেই ডেবিউ করছেন সুজয় তনয়া দিয়া। 

বছরের শুরুতে যখন প্রথম কানাঘুষো শোনা যায় যে বব বিশ্বাস-কে নিয়ে ‘কাহানি’-র একটি স্পিন অফ ছবি তৈরি হওয়ার কথা শুরু হতেই শোনা গিয়েছিল যে মুখ্য চরিত্রে থাকবেন শাশ্বত চট্টোপাধ্যায় স্বয়ং। জল্পনা ছিল ‘কাহানি’-র প্রিকোয়েলটি হবে বিদ্যা বাগচি-র প্রাককথন। তবে কাহিনিতে কোনও টুইস্ট আছে কিনা তা এখনই স্পষ্ট নয়। কিন্তু বব বিশ্বাসের চরিত্রে শাশ্বতর পরিবর্তে অভিষেক আসায় একটু মর্মাহত হয়েছে বাংলার সিনেপ্রেমীরা। 

সুজয় কন্যা বাঙালির ভরসা ফেরাতে পারে কিনা তা জানতে এখন সময়ের অপেক্ষা। তবে অতিমারীর সময়ে লকডাউনের পর কলকাতায় প্রথম হিন্দি ছবির শুটিং হচ্ছে বব বিশ্বাসেরই। 
 

Advertisement