scorecardresearch
 

Abir Chatterjee: আবীরের গালে ওই কাটা দাগটি কেন? বিউটি স্পটের সিক্রেট

Abir Chatterjee: বর্তমানে দেব-প্রসেনজিৎদের পিছনে ফেলে মেয়েদের এখন হার্টথ্রব আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বহু বাঙালি নারীর ক্রাশ তিনি। নিজের অভিনয় দিয়ে তো বটেই আবীরের ইউএসপি তাঁর সুদর্শন চেহারা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবীরের মতো এরকম ভার্সাটাইল অভিনেতা খুব কমই রয়েছেন।

Advertisement
আবীর চট্টোপাধ্যাের গালে কাটা দাগের পিছনের কারণ কী আবীর চট্টোপাধ্যাের গালে কাটা দাগের পিছনের কারণ কী
হাইলাইটস
  • বর্তমানে দেব-প্রসেনজিৎদের পিছনে ফেলে মেয়েদের এখন হার্টথ্রব আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বহু বাঙালি নারীর ক্রাশ তিনি। নিজের অভিনয় দিয়ে তো বটেই আবীরের ইউএসপি তাঁর সুদর্শন চেহারা।

বর্তমানে দেব-প্রসেনজিৎদের পিছনে ফেলে মেয়েদের এখন হার্টথ্রব আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বহু বাঙালি নারীর ক্রাশ তিনি। নিজের অভিনয় দিয়ে তো বটেই আবীরের ইউএসপি তাঁর সুদর্শন চেহারা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবীরের মতো এরকম ভার্সাটাইল অভিনেতা খুব কমই রয়েছেন। তাঁর অভিনীত ব্যোমকেশ, সোনা দা দর্শকদের কাছে অত্যন্ত প্রিয়। অন্যান্য চরিত্রের চেয়েও বড়পর্দায় আবীরকে সবাই ব্যোমকেশ বক্সী হিসেবে দেখতেই বেশি পছন্দ করেন। 

 

আরও পড়ুন: Abir Chatterjee: ১৬ বছর এবং... আবীর-নন্দিনীর প্রেম বাড়ছে, কীভাবে শুরু হয়েছিল?

আবীরের লুকসের ভক্ত অনেকেই। পর্দায় তিনি আসলে তাঁর থেকে চোখ ফেরানো সত্যিই দায়। তবে অনেকেই দেখে থাকবেন যে আবীর চট্টোপাধ্যায়ের ডান গালে একটি কাটা দাগ রয়েছে। যদিও কোনওদিনও সেই দাগ লোকানের চেষ্টা করেননি অভিনেতা। তবে এই দাগটি কীসের এবং কীভাবে সেটা হল তা জানার আগ্রহ কিন্তু দর্শকদের মধ্যে রয়েছে প্রবল। 

অভিনেতার এই কাটা দাগের রহস্য আজ পর্যন্ত কেউই জানতে পারেননি। কিন্তু এবার অভিনেতার সেই অজানা রহস্য জানা গেল। অর্থাৎ এই কাটা দাগের পিছনে থাকা সত্যি সামনে এল। জানা গিয়েথেষ খুব ছোটবেলা থেকেই আবীরের ডান গালে এই কাটা দাগটি রয়েছে। আবীরের ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে যে ছোটবেলায় একবার দুর্ঘটনার কবলে পড়তে হয়েছিল ছোট্ট আবীরকে। তার ফলেই এই দাগটি তৈরি হয় তাঁর গালে। যদিও আবীর কোনও সময়ই মেকআপ দিয়ে এই দাগ ঢাকার চেষ্টা করেননি। 

আরও পড়ুন: Abir Chatterjee: ডিভোর্স দিয়ে দ্বিতীয়বার বিয়ে করছেন আবীর? শোরগোল

তবে দাগটি এখন আবীরের অলংকার হয়ে গিয়েছে। জানা গিয়েছে, যখন অভিনেতা সপ্তম শ্রেণীতে পড়তেন তখন একদিন বৃষ্টির দিনে স্কুল থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার সময় রাস্তার সামনে হঠাৎ বেড়াল চলে আসে। সেই কারণ তাড়াতাড়ি সাইকেলে ব্রেক দিতে গিয়ে স্লিপ খেয়ে পড়ে গিয়েছিলেন তিনি। তখন সাইকেলের হাতলটা গালে লেগে এই ক্ষত তৈরি হয়েছিল। তবে এতদিন পরে ক্ষত থেকে সৃষ্টি হওয়ার এই দাগটি যায়নি তাঁর গাল থেকে। রয়েছে গিয়েছে পুরনো স্মৃতির মতো।

Advertisement

হয়ত এই দাগটিই আবীরকে আরও হ্যান্ডসম করে তুলেছে। গত ১২ মে মুক্তি পেয়েছে আবীর ও ঋতাভরীর নতুন ছবি ফাটাফাটি। এর পাশাপাশি আবীর শেষ করেছেন রক্তবীজ সিনেমার শ্যুটিংও। এই সিনেমায় তাঁকে মিমি চক্রবর্তীর বিপরীতে দেখতে পাওয়া যাবে। 

Advertisement