scorecardresearch
 

Anirban Bhattacharya: ধুত্তোর ডিভোর্স! স্ত্রীকে নিয়ে অনির্বাণ চললেন আমেরিকা, ছবি VIRAL

Anirban Bhattacharya: বিয়েটা আচমকাই সেরে ফেলেছিলেন টলিউডের সফলতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বিয়ের সময়ই দেখা গিয়েছিল তাঁর স্ত্রী তথা নাট্যকর্মী মধুরিমা গোস্বামীকে। ব্যস, সোশ্যাল মিডিয়ায় আর দেখা মেলেনি অনির্বাণ-মধুরিমাকে একসঙ্গে। তবে বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন স্ত্রী মধুরিমার সঙ্গে নাকি সম্পর্ক ভাঙছে অনির্বাণের।

Advertisement
অনির্বাণ-মধুরিমা অনির্বাণ-মধুরিমা
হাইলাইটস
  • বিয়েটা আচমকাই সেরে ফেলেছিলেন টলিউডের সফলতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

বিয়েটা আচমকাই সেরে ফেলেছিলেন টলিউডের সফলতম অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বিয়ের সময়ই দেখা গিয়েছিল তাঁর স্ত্রী তথা নাট্যকর্মী মধুরিমা গোস্বামীকে। ব্যস, সোশ্যাল মিডিয়ায় আর দেখা মেলেনি অনির্বাণ-মধুরিমাকে একসঙ্গে। তবে বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন স্ত্রী মধুরিমার সঙ্গে নাকি সম্পর্ক ভাঙছে অনির্বাণের। দম্পতির বিবাহ বিচ্ছেদের খবরে বেশ কিছুদিন আগেও সরগরম ছিল টলিপাড়া। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে কোনওদিনই মুখ খোলেননি অনির্বাণ বা মধুরিমা কেউই। তবে এবার দেখা মিলল একেবারে অন্য ছবি। বাক্স-প্যাঁটরা গুছিয়ে স্ত্রী মধুরিমাকে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়লেন অনির্বাণ। কোথায় যাচ্ছেন অভিনেতা স্ত্রীকে নিয়ে?

সোমবার কলকাতা বিমানবন্দরে দেখা মিলল সস্ত্রীক অনির্বাণের। গন্তব্য শিকাগো। স্ত্রীকে সঙ্গে নিয়েই অনির্বাণ রওনা দিলেন আমেরিকার বঙ্গ সম্মেলনে (NABC 2024)। আর এই ছবি স্পষ্ট করে দিল যে অনির্বাণের সঙ্গে তাঁর স্ত্রী মধুরিমার সব সম্পর্কই ঠিক রয়েছে। সম্পর্কে ভাঙন ধরেনি তাঁদের। বহু দিন পর সস্ত্রীক দেখা গেল অভিনেতাকে। প্রসঙ্গত, গত বছর থেকেই শোনা যাচ্ছিল যে বিয়ে ভাঙতে চলেছে অনির্বাণের। সেই সময় সৃজিতের দশম অবতার মুক্তির মুখে। 

তবে সেই সময় মুখে কুলুপ দিয়েছিলেন অভিনেতা। এমনিতেই নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খুব একটা কিছু বলতে রাজি থাকেন না তিনি। সোশ্যাল মিডিয়া পেজেও নিজের ব্যক্তিগত কোনও কিছু শেয়ার করেন না অভিনেতা। যদিও মধুরিমা বরাবরই তাঁদের সম্পর্ক ভাঙার অভিযোগ অস্বীকার করে এসেছেন। তিনি বরাবরই বলেছেন ডিভোর্সের খবর শুধুই গুজব। তাঁর ও অনির্বাণের মধ্যে সব সম্পর্কই ঠিক আছে। অনির্বাণের সঙ্গে মধুরিমাকে কোনও ফিল্মি পার্টি বা প্রিমিয়ারেও দেখা যায় না। একেবারেই নিজের জগত নিয়ে মশগুল থাকেন অনির্বাণ-পত্নী। 

আরও পড়ুন

এদিন বিমানবন্দরেও একেবারে ক্যাজুয়াল লুকেই পাওয়া গেল অনির্বাণ ও মধুরিমাকে। দুজনেই কালো রঙের পোশাক পরেছিলেন। আমেরিকার বঙ্গ সম্মেলনে যোগ দেওয়া জন্য টলিউড থেকে একঝাঁক তারকা যাচ্ছেন। সেই ভিড়েই পাওয়া গেল অনির্বাণ ও মধুরিমাকে। দুজনেই সকলের সঙ্গে হাসিমুখে ছবি তুললেন। বিয়ের আগে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন অনির্বাণ ও মধুরিমা। প্রায় দশ বছর প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। ‘হাতিবাগান সঙ্ঘারাম’ নাট্যদলে একসঙ্গে নাটকও করেছেন দু’জনে। ২০২০ সালে আইনি বিয়ে সারেন অনির্বাণ-মধুরিমা। খুব ছিমছাম করেই বিয়ে করেন তাঁরা। বিয়ের পরেও সোশ্যাল মিডিয়া ও প্রচারের আলো থেকে নিজেদের সম্পর্ককে সরিয়ে রেখেছিলেন অনির্বাণ, বরাবর। 

Advertisement

Advertisement