scorecardresearch
 

Dibyojyoti Dutta: সাপের গালে চুমু দেওয়ার পর হাতির মল ঘাঁটছেন, দিব্যজ্যোতির কাণ্ডে অবাক নেটপাড়া

Dibyojyoti Dutta: একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছে অনুরাগের ছোঁয়া খ্যাত সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত। কিছুদিন আগেই অজগরকে গলায় জড়িয়ে আদর করে সকলের দৃষ্টি আকর্ষণ করার পর এবার আরও এক কাণ্ড ঘটালো। যে ভিডিও দেখলে প্রথমে গা ঘিনঘিন করার কথা।

Advertisement
দিব্যজ্যোতি দত্ত দিব্যজ্যোতি দত্ত
হাইলাইটস
  • একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছে অনুরাগের ছোঁয়া খ্যাত সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত।

একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছে অনুরাগের ছোঁয়া খ্যাত সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত। কিছুদিন আগেই অজগরকে গলায় জড়িয়ে আদর করে সকলের দৃষ্টি আকর্ষণ করার পর এবার আরও এক কাণ্ড ঘটালো। যে ভিডিও দেখলে প্রথমে গা ঘিনঘিন করার কথা। দিব্যজ্যোতি যে ভিডিও পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে পর্দার সূর্য হাতির মল ঘাঁটছেন। তবে এই কাণ্ড ঘটানোর পিছনে থাকা কারণও জানিয়েছেন অভিনেতা। 

আসলে দিব্যজ্যোতি হাতির মল দিয়ে কাগজ বানাবেন। আর সেটাই করছেন তিনি। এই মুহূর্তে তিনি রয়েছেন থাইল্যান্ডে। সেখান থেকে নানান ছবি-ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়া পেজে। আর সম্প্রতি তিনি যে ভিডিওটি শেয়ার করেন সেখানে তাঁকে হাতির মল ঘাঁটতে দেখা গিয়েছে। অভিনেতা ৩টে ভিডিও শেয়ার করেছেন। প্রথম ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে হাতির মল ঘাঁটতে। দিব্যজ্যোতি জানিয়েছেন, হাতির মল শুকিয়ে এতে বেকিং সোডা মেশাতে হয়। তারপর এটা সেদ্ধ করে কাগজ তৈরি করা হয়। দিব্যজ্যোতি কিন্তু এই কাজটা খুব মন দিয়েই শিখেছেন। এর সেই কাগজ হাতে নিয়ে তাঁকে পোজ দিতেও দেখা গিয়েছে।

একসময়, সিরিয়ালের টিআরপি তালিকায় ধারাবাহিকভাবে প্রথম স্থানটি ধরে রাখত ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু এখন অনেকটাই পিছিয়ে গিয়েছে সূর্য-দীপার কাহিনি। তবে দর্শকদের কাছে এই সিরিয়াল সমানভাবে জনপ্রিয়। এখন এই সিরিয়ালে আবার যোগ দিয়েছেন মিশকা ওরফে অহনা দত্ত। তাই আবারও যে টানটান উত্তেজনার পর্বগুলো ফিরে আসবে তা বলাই বাহুল্য। অনুরাগের ছোঁয়া সিরিয়ালের মাধ্যমে সূর্য তথা দিবজ্যোতি রাতারাতি জনপ্রিয় হন। 

Advertisement

ছোটপর্দায় বহুদিন ধরেই কাজ করছেন দিব্যজ্যোতি। এখন তিনি ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নায়ক সূর্য। একটানা শ্যুটিংয়ের থেকে দিন কয়েকের ছুটি পেয়েই থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন অভিনেতা। কিছুদিন আগেই গলায় অজগর ঝুলিয়ে আদর করতে দেখা যায় দিব্যজ্যোতিকে। অনেকেই ভেবেছিলেন যে হয়ত অভিনেতা পরিচালক সৃজিতের মতো সাপ পুষবেন। কিন্তু আসলে তা নয়। যদিও দিব্যজ্যোতির এই ইচ্ছা রয়েছে। মায়ের কারণে তা বাধ সাধছে।   

আরও পড়ুন

Advertisement