scorecardresearch
 

টাইগার নয়, নতুন প্রেমে দিশা পাটানি, গোলাপী বিকিনিতে প্রেমিকের সঙ্গে ছবি share

নতুন প্রেমে মরিয়া হয়ে গিয়েছেন দিশা পাটানি। এতটাই যে পুরনো প্রেমিক টাইগার শ্রফকে সামনে রেখেই গোলাপী বিকিনিতে নতুন প্রেমিকাৃের সঙ্গে ছবি পোস্ট করে দিয়েছেন তিনি। একে তাঁর মারকাটারি ফিগার ও আকর্ষণ, তার উপর নতুন প্রেমিকের ছবি। ভাইরাল হতে কতক্ষণ?

দিশা পাটানি দিশা পাটানি
হাইলাইটস
  • দিশা পাটানির নতুন প্রেমিক
  • প্রেমিকের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী
  • গোলাপী বিকিনিতে জলকেলি সুন্দরীর

দিশা পাটানি নতুন প্রেমে পড়েছেন। টাইগার শ্রফের চেয়েও বেশি তাঁকে ভালবাসেন কি না, সে উত্তর এখনও মেলেনি। তবে নতুন প্রেমিকের ছবি শেয়ার করেছেন সেক্সি, সুন্দরী হট অ্যান্ড বোল্ড দিশা পাটানি।

কার প্রেমে পড়লেন অভিনেত্রী?

তিনি মালদ্বীপের প্রেমে পড়েছেন এবং অভিনেত্রী মাঝে মাঝে এই দ্বীপরাষ্ট্রটি দেখার জন্য একটি টার্গেট তৈরি করেছেন। অভিনেত্রী, যিনি বর্তমানে মালদ্বীপে রয়েছেন, বিকিনিতে নিজের অত্যাশ্চর্য ছবি ভক্তদের সাথে শেয়ার করেছেন। তিনি একটি গোলাপী বিকিনি পরেছিলেন এবং মালদ্বীপের আদিম নীল জলে একটি আরামদায়ক দিন উপভোগ করেছিলেন। এক ঘণ্টার মধ্যে দিশার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

মালদ্বীপে গোলাপি বিকিনি পরেছেন দিশা পাটানি

দিশা পাটানি এবং তার কথিত প্রেমিক টাইগার শ্রফ নতুন বছর উদযাপন করতে মালদ্বীপে যান। এই দম্পতি ২০২১ এবং ২০২২ কে দ্বীপরাষ্ট্রে একে অপরের কোম্পানিতে স্বাগত জানিয়েছেন।

২ জানুয়ারি, দিশা মালদ্বীপের নীল জলে তার সাঁতারের দুটি ছবি শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। তিনি ইনস্টাগ্রাম পোস্টের জন্য কোনো উদ্ধৃতি ছাড়াই মারমেড ইমোজি ব্যবহার করেছেন। অভিনেত্রী একটি গোলাপী স্ট্র্যাপলেস বিকিনি পরেছিলেন এবং কেবল অত্যাশ্চর্য দেখাচ্ছিলেন।

এখানে পোস্ট:

দিশা পাটানির জন্য কাজের সামনে

দিশা পাটানির আসন্ন রিলিজ হল মোহিত সুরির এক ভিলেন ২৷  অভিনেতা তারা সুতারিয়া, অর্জুন কাপুর এবং জন আব্রাহাম প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ৷ অভিনেত্রীর কাছে একতা কাপুরের কেটিনাও রয়েছে প্রোজেক্টের মধ্যে।

দিশা সম্প্রতি যোদ্ধা ছবির শুটিং শেষ করেছেন, যেখানে তিনি সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে জুটিবদ্ধ হয়েছেন। ছবিটি ১১ নভেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে হিট হবে ৷ ছবিতে রাশি খান্নাও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন৷

 

 
; ; ;