scorecardresearch
 

Gourab-Ridhima: মা-বাবা হলেন ঋদ্ধিমা ও গৌরব, ছেলের নাম কী রাখলেন তারকা দম্পতি?

Gourab-Ridhima: শনিবার চক্রবর্তী পরিবারে একঝাঁক খুশির হাওয়া এসেছে। মা-বাবা হয়েছেন সবস্যাচীর পুত্র গৌরব ও ঋদ্ধিমা। শনিবারই ঋদ্ধিমা এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। জানা গিয়েছে, মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। আর রবিবার দিনই গৌরব-পুত্রের নাম সামনে এল।

Advertisement
গৌরব-ঋদ্ধিমা তাঁদের সন্তানের নাম কী রাখলেন? গৌরব-ঋদ্ধিমা তাঁদের সন্তানের নাম কী রাখলেন?
হাইলাইটস
  • শনিবার চক্রবর্তী পরিবারে একঝাঁক খুশির হাওয়া এসেছে। মা-বাবা হয়েছেন সবস্যাচীর পুত্র গৌরব ও ঋদ্ধিমা।

শনিবার চক্রবর্তী পরিবারে একঝাঁক খুশির হাওয়া এসেছে। মা-বাবা হয়েছেন সবস্যাচীর পুত্র গৌরব ও ঋদ্ধিমা। শনিবারই ঋদ্ধিমা এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। জানা গিয়েছে, মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। আর রবিবার দিনই গৌরব-পুত্রের নাম সামনে এল। গৌরব সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করে সেখানেই জানিয়েছেন তাঁর ও ঋদ্ধিমার ছেলের নাম। 

গৌরবের শেয়ার করা পোস্ট থেকে জানা গিয়েছে যে তাঁদের ছেলের নাম রাখা হয়েছে ধীর। গৌরব তাঁর ছেলের নাম দিয়ে সুন্দর একটি কার্ড পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'গতকাল আমাদের জীবন আলোতে ভরে গিয়েছে। একগুচ্ছ আনন্দ ও অনেক সম্ভাবনা নিয়ে আমাদের ছেলে এসেছে। তার এই সুন্দর সফর ভালোবাসায় ভরে উঠুক। সে হয়ত নিজের পথ নিজেই বাছবে, নিজের গল্প লিখে এই বিশ্বে তার ছাপ ছেড়ে যাবে। আমরা তোমায় ভালোবাসি ধীর।'

 

আরও পড়ুন

প্রসঙ্গত, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহেই ডেট দিয়েছিলেন চিকিৎসক। নতুন অতিথি আসায় খুশি গোটা চক্রবর্তী পরিবার। মা এবং ছেলে দু’জনেই সুস্থ আছে।ঋদ্ধিমা এবং গৌরবের ইনস্টাগ্রামে ঢুঁ দিলে বোঝা যাবে, এই কয়েকটা মাস এই দিনটার অপেক্ষাতেই ছিলেন তাঁরা। অবশেষে ছোট্ট অতিথি এল বাড়িতে। গৌরবের ভাই অর্জুন চক্রবর্তীর এক কন্যা। এ বার পরিবারে পুত্র এল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ঋদ্ধিমার ঘটা করে সাধের অনুষ্ঠানও হয়েছে। দুই পরিবারের পক্ষ থেকে অভিনেত্রীকে সাধ খাওয়ানো হয়। ঋদ্ধিমার মা নেই, কিন্তু তাঁকে এই অনুষ্ঠানে মায়ের অভাব বুঝতে দেননি দুই বাবা। বাবা গৌরবও যে উত্তেজিত ছিলেন, সেই প্রমাণ মিলেছিল অভিনেতার কথাতেই। দুজনেই প্রহর গুনছিলেন এই মুহূর্তের জন্য।  শেষ কয়েক মাস বিশ্রামেই ছিলেন ঋদ্ধিমা। তবে গৌরবকে বিভিন্ন অনুষ্ঠানে দেখেছেন দর্শক। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে গৌরবের নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। তবে এখন কিছুদিন নতুন মা ঋদ্ধিমার সঙ্গেই যে থাকবেন গৌরব তা নতুন করে বলতে হবে না। 

Advertisement

Advertisement