scorecardresearch
 

Ranveer Singh: রোগে ভুগছেন জনি সিন্স, সমাধান দিলেন রণবীর, শোরগোল নেটপাড়ায়

Ranveer Singh: এই বছর ফের বড় চমক দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। এক বিজ্ঞাপনের কারণে আবারও অভিনেতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোরদার চর্চা শুরু হয়েছে। জনপ্রিয় পর্নতারকা জনি সিন্সের সঙ্গে পুরুষদের যৌনস্বাস্থ্য সংক্রান্ত এক ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে রণবীরকে।

Advertisement
রণবীর সিং রণবীর সিং
হাইলাইটস
  • এই বছর ফের বড় চমক দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং।

এই বছর ফের বড় চমক দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। এক বিজ্ঞাপনের কারণে আবারও অভিনেতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোরদার চর্চা শুরু হয়েছে। জনপ্রিয় পর্নতারকা জনি সিন্সের সঙ্গে পুরুষদের যৌনস্বাস্থ্য সংক্রান্ত এক ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে রণবীরকে। আর এই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে টেলিভিশনের শাশুড়ি-বউমার মেলোড্রামাটিক সিরিয়ালের আদলে। আর তাতেই বেশি করে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়াতে। 

পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনার জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে একফ্রেমে এসেছেন রণবীর-জনি। বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে ভারতীয় ধারাবাহিকের আদলে। বিজ্ঞাপনটিতে, সিন্স এমন এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যার স্ত্রী তাঁকে ছেড়ে যেতে চায় কারণ তিনি যৌনতায় ভাল পারফর্ম করতে ব্যর্থ। তাঁদের সেই সমস্যা হস্তক্ষেপ করেন রণবীর সিং এবং জিজ্ঞাসা করেন সমস্যা কী, সিন্সের স্ত্রী দাবি করেন যে তাঁর স্বামী যৌনতায় দুর্বল। এরপরেই ওই প্রোডাক্টের মাধ্যমে সমস্যার সমাধান করেন রণবীর। এমনই এক গল্পে নির্মিত বিজ্ঞাপনটি।

এটা বলা বাহুল্য যে এই বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় কেমন সাড়া ফেলেছে। ইন্টারনেটে এখন এটাই আলোচনার বিষয়। অনেকেই এই বিজ্ঞাপন দেখার পর জানিয়েছেন যে তাঁরা তাদের ভাবনাতেও এই ধরনের চিন্তা আনতে পারেন না। অনেকে আবার এটাকে সবচেয়ে বড় ক্রসঅভার বলে দাবি করেছেন। বিজ্ঞাপনটির নির্মাতারা ইতোমধ্যেই প্রচারের কারণে ব্যাপক প্রশংসা পেয়েছে। ভয় এবং বিব্রতকর কারণে নীরবে দীর্ঘকাল ধরে যৌন স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগের শিকার পুরুষদের জন্য বিশেষভাবে এই প্রচারাভিযান। এই উদ্যোগের লক্ষ্য হল পুরনো কুসংস্কার ভেঙ্গে ফেলা, নিষিদ্ধ বিষয়গুলিকে স্পটলাইটে আনা এবং একটি স্পষ্ট বার্তা পাঠানো যে ‘আপনি একা নন, আপনার সাহায্যে সর্বদা কাউকে পাচ্ছেন।’

আরও পড়ুন

 

Advertisement

বোল্ড কেয়ার নামে এই ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা রণবীর নিজেই। তিনি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন, ‘সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে আমার তারকাখ্যাতি ব্যবহার করার আন্তরিক অভিপ্রায় নিয়ে আমি এখানে এসেছি। বোল্ড কেয়ারের প্রচারণার চেয়ে বেশি জরুরি এই মিশন যার সাথে আমি গভীরভাবে সংযুক্ত এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি। যেভাবে আমরা পুরুষরা যৌন স্বাস্থ্যকে মোকাবিলা করি, এর বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করতে এই মিশনে যুক্ত হয়েছি'।

অবশ্য রণবীরের কথায়, তিনি যৌনতা সংক্রান্ত সমস্যা নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্যই এই প্রচারমূলক কাজটি করেছেন। শুধু কথা বলার থেকে মজার ছলে তৈরি এই বিজ্ঞাপন অনেক বেশি প্রভাব ফেলবে।


 

Advertisement