scorecardresearch
 

Sonu Sood: BJP-তে যাচ্ছেন সোনু সুদ? দলের শীর্ষ নেতার সঙ্গে বৈঠক অভিনেতার

চলতি বছর পঞ্জাবে বিধানসভা ভোটের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন সোনু সুদের বোন মালবিকা। কংগ্রেসের টিকিটে মোগা আসন থেকে বিধানসভা নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করেন। পরাজিত হন মালবিকা। আম আদমি পার্টির সঙ্গেও যোগাযোগ রয়েছে সোনুর। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের প্রশংসাও করেছিলেন।

Advertisement
BJP-তে সোনু সুদ? BJP-তে সোনু সুদ?
হাইলাইটস
  • বিএল সন্তোষের সঙ্গে সোনুর মোলাকাত।
  • সোনু কি বিজেপিতে যোগ দেবেন?

গতকাল, বৃহস্পতিবার রাষ্ট্রপতি ভোটে জিতে গিয়েছেন এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু। পরের দিন জল্পনার কেন্দ্রে সোনু সুদ। বিজেপিতে তাঁর রাজনৈতিক ইনিংস শুরু হওয়া নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে রাজধানীতে। আসলে দিল্লিতে বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক বিএল সন্তোষের সঙ্গে সোনুর বৈঠক হয়েছে বলে খবর। 

চলতি বছর পঞ্জাবে বিধানসভা ভোটের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন সোনু সুদের বোন মালবিকা। কংগ্রেসের টিকিটে মোগা আসন থেকে বিধানসভা নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করেন। পরাজিত হন মালবিকা। আম আদমি পার্টির সঙ্গেও যোগাযোগ রয়েছে সোনুর। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের প্রশংসাও করেছিলেন। এবার বিজেপির সাংগঠনিক শীর্ষ নেতা বিএল সন্তোষের সঙ্গে তাঁর মোলাকাত ঘিরে তৈরি হয়েছে জল্পনা। লোকসভা ভোটের আগেই কি বিজেপিতে যোগ দেবেন অভিনেতা? ভোজপুরী ছবির অভিনেতা রবি কিষান, নিরহুয়া ও মনোজ তিওয়ারিরা বিজেপির সাংসদ। বর্তমান তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহাও একটা সময় বিজেপির মন্ত্রী হয়েছিলেন। এছাড়া হেমা মালিনী, সানি দেওলও বিজেপির টিকিটে সাংসদ হয়েছেন। সেই তালিকায় কি এবার জুড়তে চলেছে সোনুর নাম? প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত বৈঠক নিয়ে সোনু ও সন্তোষের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি।          

করোনাকালে আর্তের সেবা করে সংবাদ শিরোনামে এসেছিলেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকের নিজের খরচে বাড়ি পাঠিয়েছিলেন। খাবারের বন্দোবস্তও করেছিলেন অভিনেতা। এছাড়াও হরেক সাহায্য করেছেন। সিনেমার ভিলেন বাস্তবে মসিহা হয়ে উঠেছেন। এ হেন সোনুকে দলে টানলে নিঃসন্দেহে তাঁর সুনামকে ব্যবহার করতে পারবে যে কোনও রাজনৈতিক দল। গতবছর অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেছিলেন সোনু। তখনও তাঁর রাজনীতিতে যোগদানের জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু পঞ্জাবে ভোটের আগে সবাইকে অবাক করে দিয়ে কংগ্রেসে যোগ দেন অভিনেতার বোন। তৎকালীন কংগ্রেস রাজ্য সভাপতি নভজ্যোত সিং সিধুর সঙ্গেও দেখা করেন সোনু।

Advertisement

সোনুর সঙ্গে বৈঠকের পর কেজরিওয়াল ঘোষণা করেছিলেন শিশুদের জন্য একটি প্রকল্প শুরু করবেন। ওই কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হবেন বলি অভিনেতা।

কেজরিওয়ালের প্রশংসা করেছিলেন সোনু। তিনি বলেছিলেন,'সারা দেশের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন কেজরিওয়াল। অন্য রাজ্যের সরকার যা পারছে না তা করে দেখাচ্ছেন।'

আরও পড়ুন- একটার দামই ৮০,০০০! এই ৫ শেয়ারই ভারতের সবচেয়ে দামি স্টক

Advertisement