scorecardresearch
 

Ahona Dutta: বাড়ি কিনলেন অহনা, দীপঙ্করের সঙ্গে সেখানেই ঘর বাঁধবেন পর্দার খলনায়িকা

Ahona Dutta: টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা অহনা দত্ত। মাত্র ১৯ বছর বয়স থেকে অহনা টেলিভিশনে অভিনয়ের কাজ শুরু করেন। আর মাত্র ২১ বছর বয়সেই জড়িয়েছেন নানান বিতর্কিত ঘটনায়। অভিনয় করতে গিয়ে আলাপ মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে। বন্ধুত্ব থেকে প্রেমে গড়াতে খুব বেশি সময় লাগেনি।

Advertisement
অহনা দত্ত-দীপঙ্কর রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অহনা দত্ত-দীপঙ্কর রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা অহনা দত্ত।

টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা অহনা দত্ত। মাত্র ১৯ বছর বয়স থেকে অহনা টেলিভিশনে অভিনয়ের কাজ শুরু করেন। আর মাত্র ২১ বছর বয়সেই জড়িয়েছেন নানান বিতর্কিত ঘটনায়। অভিনয় করতে গিয়ে আলাপ মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে। বন্ধুত্ব থেকে প্রেমে গড়াতে খুব বেশি সময় লাগেনি। যদিও দীপঙ্কর বিবাহিত, তবে ডিভোর্সি। আর সেই নিয়েই অহনার সঙ্গে তাঁর মায়ের মত বিরোধ। কিন্তু এইসব বিষয়কে পেরিয়ে অহনা ও দীপঙ্কর এগোলেন তাঁদের নতুন স্বপ্নের দিকে। মাথার ওপর পাকাপাকি ছাদের ব্যবস্থা করে ফেললেন অভিনেত্রী ও তাঁর লিভ-ইন পার্টনার।  

নতুন বাড়ি কিনলেন অহনা ও দীপঙ্কর। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন অহনা নিজে। শনিবার অর্থাৎ আজ বাড়ির কাগজপত্রে সই করলেন অহনা-দীপঙ্কর। তার একটি মিষ্টি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অহনা। লাল রঙের সালোয়ার কামিজ় পরে বাড়ির কাগজপত্রে সই করতে গিয়েছিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “নিজেদের ঠিকানার উদযাপন। হয়তো একে-অপরের উপর বিশ্বাস থাকলে ভগবান নিজেও সেই বিশ্বাসের পাশে থাকে। একসঙ্গে এখনও অনেক স্বপ্নপূরণ করা বাকি আছে দীপঙ্কর। সকলে আশীর্বাদ করবেন।

বাড়ির কাগজপত্র সই-সাবুদের পর রেস্তোরাঁতে এই আনন্দ উদযাপন করেন দীপঙ্কর ও অহনা। তাঁদের সঙ্গে ছিলেন দীপঙ্করের বাড়ির লোক। সব মিলিয়ে এখ তাঁদের জীবনে খুশিই খুশি। প্রসঙ্গত, অনুরাগের ছোঁয়া সিরিয়ালে অহনা মিশকার চরিত্রে অভিনয় করছেন। তাঁর অভিনীত নেগেটিভ চরিত্র দর্শকদের পছন্দ হয়েছে খুব। বেশিরভাগ সিরিয়ালেই অহনা নেগেটিভ চরিত্রেই অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি মিশকার নতুন নাচের স্কুলও রয়েছে। সেখানে তিনি নাচ শেখান। 

আরও পড়ুন

Advertisement

অহনার চেয়ে ১৪ বছরের বড় দীপঙ্কর। আগেও একবার বিয়ে হয়েছিল দীপঙ্করের। ৩৪ বছর বয়সির সঙ্গে ২০ বছর বয়সি অহনা স্বচ্ছন্দে জীবন কাটাচ্ছেন নিজের মতো করে। এতদিন ছিলেন ভাড়াবাড়িতে। এখন তাঁদের জুটে গিয়েছে এক নতুন আস্তানা। বারুইপুরের দিকেই বাড়ি কিনলেন অহনা-দীপঙ্কর। প্রসঙ্গত, অহনার বাবা মারা গিয়েছে। মাকে ঘিরেই অহনার সংসার। কিন্তু এই সম্পর্কের কারণে কয়েকবছর হল মার সঙ্গে সম্পর্ক ভাল নয় অহনার। তবে তাঁর বিশ্বাস আবার একদিন সবকিছু ঠিকঠাক হবে। 

 

Advertisement