scorecardresearch
 

Ishaa Saha: অগোছালো বিছানায় ইশার ব্যক্তিগত মুহূর্ত, VIDEO

Ishaa Saha: সারাবছর ব্যস্ততার মধ্যে দিয়েই কাটে টলিউড অভিনেত্রী ইশা সাহার। গ্ল্যামার দুনিয়ায় থাকলেও অভিনেত্রী সুযোগ পেলেই ল্যাদ খান বাড়িতে। আর সেই ল্যাদ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা নিমেষে ভাইরাল। প্রসঙ্গত, সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই দাপট ইশার।

Advertisement
ইশা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইশা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সারাবছর ব্যস্ততার মধ্যে দিয়েই কাটে টলিউড অভিনেত্রী ইশা সাহার।

সারাবছর ব্যস্ততার মধ্যে দিয়েই কাটে টলিউড অভিনেত্রী ইশা সাহার। গ্ল্যামার দুনিয়ায় থাকলেও অভিনেত্রী সুযোগ পেলেই ল্যাদ খান বাড়িতে। আর সেই ল্যাদ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা নিমেষে ভাইরাল। প্রসঙ্গত, সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই দাপট ইশার। কিন্তু বাড়িতে এই ল্যাদ খাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিতেই হুড়মুড়িয়ে ভিউ বাড়লো অভিনেত্রীর। 

বড়পর্দা থেকে সিরিজ পরিচালকদের পছন্দের তালিকায় সবার আগে রয়েছেন ইশা। তাঁর অভিনয় দর্শকদের বরাবরই মুগ্ধ করেছে। পর্দা থেকে ব্যক্তিগত জীবন... ইশার জীবন যেন খোলা খাতার মতো। সম্প্রতি ইশা যে ভিডিও পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে নিজের ঘরের বেডরুমে সাদা রঙের চাদর বিছানো বিছানায় ইশা। মাথার ওপরে তাঁরই পরপর ছবির ফ্রেম, ইশা পরে রয়েছেন হালকা নীল রঙের টি-শার্ট ও কালো শর্টস। চুল অগোছলো, বিছানায় একেবারে অলস মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী আবার কখনও বা আড়মোড়া ভাঙা। ক্যান্ডিড এই ছবির ভিডিও পোস্ট হতেই তা নিমেষে ভাইরাল। 

ইশা সাহার এই ভিডিও দেখে রীতিমতো অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি কমেন্টে লিখেছেন, আমাকে একটু বল তোর এত পারফেক্ট ক্যান্ডিড ছবি কে তুলে দেয়? এর উত্তরে মিমিকে ইশা বলেন, তুলিয়ে দিচ্ছি, তোমাকেও দাঁড়াও। ভিডিওতে লাইক দিতে দেখা গিয়েছে পিয়া চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, লহমা ভট্টাচার্য, ঋতব্রত, গৌরব, সুহত্র সহ বেশ কিছু টলিউড তারকাদের। ইশার সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই দেখা যাবে অভিনেত্রী তাঁর স্টাইল নিয়ে কতটা সচেতন। শাড়ি থেকে শুরু করে যে কোনও পোশাকই ইশা দারুণভাবে ক্যারি করতে পারেন। অভিনেত্রীর সব সময়ই পছন্দ হালকা অথবা নো মেকআপ লুকস। আর এর জেরেই তিনি সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়। 

Advertisement

এই বছর ৩৩ পূর্ণ করলেন অভিনেত্রী ইশা সাহা। ছোটপর্দা থেকে শুরু হয়েছিল তাঁর যাত্রা। আর এখন, বড়পর্দার প্রথম সারির নায়িকা তিনি। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাই স্বভাব অভিনেত্রীর। টলিউডের সব পার্টিতে দেখা মেলে না তাঁর। সম্পর্ক নিয়ে রটনা হলেও, তা নিয়ে কখনোই মুখ খোলেন না অভিনেত্রী। ২০১৬ সালে ধারাবাহিক 'ঝাঁঝ লবঙ্গ ফুল'-এর হাত ধরে অভিনয়ে পা রাখেন ইশা। এরপরে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। এরপরে, ২০১৭ সালে বড়পর্দায় পা রাখেন ইশা। মুখ্যভূমিকাতেই। নায়িকা হয়ে। ইশার অভিনয় করা প্রথম ছবি ছিল, 'প্রজাপতি বিস্কুট'। এই ছবিতে তাঁর অভিনয় খুবই প্রশংসা পায়। বড়পর্দায় পা রেখে, প্রথম থেকেই নজর কেড়েছিলেন ইশা। পেয়েছিলেন সাফল্যও। মিষ্টি নায়িকার অভিনয়সত্ত্বাতে মজেছিলেন দর্শকেরা। এরপরে, সোয়েটার, গুপ্তধন সিরিজ, গোলন্দাজ, মহানন্দা, ঘরে ফেরার গান, কাছের মানুষ, কলকাতা চলন্তিকা, একটু সরে বসুন-এর মতো ভিন্ন ধরনের ছবিতে অভিনয় করেছেন ইশা সাহা।     

আরও পড়ুন

TAGS:
Advertisement