scorecardresearch
 

Adrit-Kaushambi: কৌশাম্বীর আদুরে চুমু, আহ্লাদে আট খানা চিনি, ছবি VIRAL

Adrit-Kaushambi: বিয়ের পর থেকে নিত্যদিনই চর্চায় থাকছেন আদৃত ও কৌশাম্বী। গত ৯ মে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। জাঁকজমকপূর্ণ এই বিয়েতে হাজির ছিলেন মিঠাই পরিবারের সকলে। আসলে এই সিরিয়াল সেট থেকেই কৌশাম্বী ও আদৃতের প্রেমপর্ব শুরু হয়েছিল। বিয়ের পর গোয়াতে হানিমুনও সেরে ফিরেছেন আদৃত-কৌশাম্বী।

Advertisement
কৌশাম্বী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কৌশাম্বী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ের পর থেকে নিত্যদিনই চর্চায় থাকছেন আদৃত ও কৌশাম্বী।

বিয়ের পর থেকে নিত্যদিনই চর্চায় থাকছেন আদৃত ও কৌশাম্বী। গত ৯ মে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। জাঁকজমকপূর্ণ এই বিয়েতে হাজির ছিলেন মিঠাই পরিবারের সকলে। আসলে এই সিরিয়াল সেট থেকেই কৌশাম্বী ও আদৃতের প্রেমপর্ব শুরু হয়েছিল। বিয়ের পর গোয়াতে হানিমুনও সেরে ফিরেছেন আদৃত-কৌশাম্বী। আর তারই মাঝে নতুন বউ বর আদৃতকে ছেড়ে এ কাকে জড়িয়ে ধরলেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন আদৃত-ঘরণী। 

আসল কথা হল কৌশাম্বী যাকে জড়িয়ে ধরে আদর করছে সে হল অভিনেত্রীর পোষ্য চিনি। বিয়ের পর প্রথমবার বাপের বাড়িতে এসেছেন কৌশাম্বী আর নিজের প্রিয় পোষ্য চিনিকে পেয়ে আদর না করে থাকেন কী করে। কৌশাম্বী যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী গোলাপি রঙের শাড়ি ও ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরে রয়েছেন। কপালে সিঁদুরের টিপ ও সিঁথিতে সিঁদুর, হাতে শাখা-পলা, হাতে বিয়ের মেহেন্দি হালকা হয়ে গিয়েছে। দুহাত দিয়ে চিনিকে জড়িয়ে ধরে রয়েছেন কৌশাম্বী। পরম আদরে ভরিয়ে দিচ্ছেন তাঁর প্রিয় পোষ্যকে। 

প্রসঙ্গত, বিয়ের সময়ও আদৃতের বাড়ি থেকে কৌশাম্বীর পোষ্য়ের জন্য তত্ত্ব পাঠানো হয়েছিল। এর আগেও কৌশাম্বীকে দেখা গিয়েছিল তাঁর পোষ্যের সঙ্গে সময় কাটাতে। চিনিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছবি দেন কৌশাম্বী। বিয়ের পর আদৃতের সঙ্গে নতুন সংসার পেতেছেন তিনি তাই অনেকদিন চিনির সঙ্গে দেখা হয়নি। আর এখন চিনিকে পেয়ে তাকে আদরে ভরিয়ে দিলেন আদৃত-ঘরণী। 

Advertisement

গত ৯ মে আদৃত-কৌশাম্বীর সম্পর্ক পরিণতি পায় বিয়েতে। বিয়ের আগে থেকেই তাঁদের নিয়ে আলোচনা কম ছিল না। মিঠাই সিরিয়ালের শ্যুটিংয়ের সময় থেকে তাঁরা সম্পর্কে থাকলেও কখনও তা সকলের সামনে নিয়ে আসেননি। তবে গত বছর আদৃতের জন্মদিনে একসঙ্গে ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কে সিলমোহর দেন আদৃত-কৌশাম্বী। এরপর এই বছরের গোড়া থেকেই তাঁদের বিয়ে নিয়ে জল্পনা চলতে থাকে। অবশেষে সব জল্পনার অবসান করে বিয়ে করলেন কৌশাম্বী ও আদৃত। বিয়ের পর আদৃতের মা-বাবার সঙ্গেই থাকছেন কৌশাম্বী।

আরও পড়ুন

Advertisement