scorecardresearch
 

Oops! মালাইকার জামাটা প্রায় খুলেই যাচ্ছিল, সামলালেন...

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ইন্ডাস্ট্রিতে অনেক নাম কুড়িয়েছেন, আজ ৪৯ বছর বয়সেও তিনি তার ফিট বডি এবং লুকের জন্য পরিচিত। এছাড়াও, মালাইকা জিম লুক থেকে রেড কার্পেট লুক পর্যন্ত সবেতেই প্রশংসিত হয়েছেন। তবে মাঝে মাঝে মালাইকাও ভক্তদের দ্বারা ট্রোলড হন, সম্প্রতি মালাইকা তার পোশাকের জন্য ট্রোলড হয়েছেন।

Advertisement
মালাইকার  Oops! মোমেন্ট মালাইকার Oops! মোমেন্ট
হাইলাইটস
  • মালাইকার Oops! মোমেন্ট
  • নেট দুনিয়ায় ট্রোলড হলেন মালাইকা
  • কী ভাবে সামলালেন গাউন?

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ইন্ডাস্ট্রিতে অনেক নাম কুড়িয়েছেন, আজ ৪৯  বছর বয়সেও তিনি তার ফিট বডি এবং লুকের জন্য পরিচিত। এছাড়াও, মালাইকা জিম লুক থেকে রেড কার্পেট লুক পর্যন্ত সবেতেই প্রশংসিত হয়েছেন। তবে মাঝে মাঝে মালাইকাও ভক্তদের দ্বারা ট্রোলড হন, সম্প্রতি মালাইকা তার পোশাকের জন্য ট্রোলড হয়েছেন।

আসলে, মালাইকা খুব স্টাইলিশ ভাবেই  মিস ডিভা ইউনিভার্স গ্র্যান্ড ফিনালেতে পৌঁছেছিলেন। হলুদ রঙের ফ্লোরাল গাউনে মালাইকাকে সুন্দর লাগছিল। তিনি হীরের কানের দুলও পরেছিলেন। গোল্ডেন হিল পরা সুন্দরী মালাইকা যখন ক্যামেরার সামনে ছবির জন্য পোজ দিতে আসেন, তখন তার ফ্লোরাল গাউন কিছুটা পিছলে যায়। যার কারণে তিনি অল্পের জন্য ওয়ার্ডরোব ম্যালফাংশনের শিকার হতে হতে রক্ষা পান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Click N likes (@clicknlikes)

আসলে, তার  পোষাক হক থেকে নেমে আসতে শুরু করেছিল, তবে  মালাইকা সময়মতো নিজেকে সামলেছিলেন। আর সাথে সাথেই ক্যামেরার সামনে পোজ দিতে শুরু করেন। কিন্তু তার মধ্যেই মালাইকার ছবি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

এমন নয় যে এই প্রথম ওয়ারড্রব ম্যালফাংশন থেকে বাঁচলেন মালাইকা। ফ্যাশন ডিজাইনার জুটি ফাল্গুনীর কালা ঘোড়া স্টোর লঞ্চে মালাইকা খুব সুন্দর নীল স্যুট পরে এসেছিলেন, কিন্তু ক্যামেরার সামনে আসার সাথে সাথেই তার ডিপ নেক টপ বিগড়ে যায়, তারপরে তিনি এটি ঠিক করতে শুরু করেন এবং পুরোটাই ধরা পড়ে যায় ক্যামেরায়।

Advertisement

 

Advertisement