scorecardresearch
 

Mimi Chakraborty: মিমির দু'হাতে বার্গার, এই বিশেষ বন্ধুর জন্য ভাঙলেন কঠোর ডায়েট

Mimi Chakraborty: টলিউডে সুন্দরী সিঙ্গল অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী একজন। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর মিমি সিঙ্গল লাইফ কাটাচ্ছেন। গ্ল্যাম দুনিয়ায় থাকার সুবাদে মিমিকে সবসময়ই কঠোর শরীরচর্চার মধ্যে থাকতে হয়। কিন্তু মাঝে মধ্যেই সাংসদ-অভিনেত্রী চিট ডে পালন করেন। আর তার যোগ্য সঙ্গত দেন মিমির খুব কাছের বন্ধু।

Advertisement
বার্গার খেয়ে সুপার হ্যাপি মিমি চক্রবর্তী বার্গার খেয়ে সুপার হ্যাপি মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • টলিউডে সুন্দরী সিঙ্গল অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী একজন। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর মিমি সিঙ্গল লাইফ কাটাচ্ছেন। গ্ল্যাম দুনিয়ায় থাকার সুবাদে মিমিকে সবসময়ই কঠোর শরীরচর্চার মধ্যে থাকতে হয়।

টলিউডে সুন্দরী সিঙ্গল অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী একজন। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর মিমি সিঙ্গল লাইফ কাটাচ্ছেন। গ্ল্যাম দুনিয়ায় থাকার সুবাদে মিমিকে সবসময়ই কঠোর শরীরচর্চার মধ্যে থাকতে হয়। কিন্তু মাঝে মধ্যেই সাংসদ-অভিনেত্রী চিট ডে পালন করেন। আর তার যোগ্য সঙ্গত দেন মিমির খুব কাছের বন্ধু। বলা চলে মিমিকে রীতিমতো প্যাম্পার করেন সেই বিশেষ বন্ধু।  

সম্প্রতি মিমি যে ছবি পোস্ট করেছেন তা দেখে অবাক হওয়ারই কথা। ছবি দেখেই বোঝা যাচ্ছে যে একেবারে ঘরোয়া মেজাজে রয়েছেন অভিনেত্রী। বাড়িতে পরার কালো রঙের টি-শার্ট পরে রয়েছেন। আর হাতে ধরা আছে বার্গার। দ্বিতীয় ছবিতে আবার দুটি বার্গার, একটা খাচ্ছেন আর অন্যটি ধরে রয়েছেন। বার্গার খেয়ে যে অভিনেত্রী দারুণ এক আনন্দ অনুভব করছেন তা দেখেই বোঝা যাচ্ছে। ঘরোয়া মেজাজের এই ছবি তুলেছেন মিমির ঘনিষ্ঠ বন্ধু ও অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। মিমি এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'স্মৃতিগুলো রয়ে যাবে ক্যালোরি নয়।' 

ছবিগুলি দেখে আন্দাজ করাই যায় যে মিমিকে এই বার্গারগুলি এনে দিয়েছেন অনিন্দ্য। এর আগেও অভিনেতা এরকম ট্রিট দিয়েছেন অভিনেত্রীকে। কদিন আগেই ডেজার্ট খেতে দেখা গিয়েছিল মিমিকে। আর সেই ছবিও তুলে দিয়েছিলেন অনিন্দ্য। প্রসঙ্গত, টলি পাড়ায় মিমির বন্ধুর সংখ্যা খুবই কম। অভিনয় থেকে অবসর পেলে মিমি তাঁর পরিবার ও পোষ্যের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। এর বাইরে একমাত্র মিমিকে সময় কাটাতে দেখা যায় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে। মিমি ও অনিন্দ্য বহুদিনের পুরনো বন্ধু। মিমির বিপদের সময় অনিন্দ্য তাঁর পাশে সবসময়ই ছিলেন। 

Advertisement

বিভিন্ন গেট টুগেদারে দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া যায়। দুজনের ইনস্টাগ্রাম হ্যান্ডলে তাঁদের বন্ধুত্বের ছবি জ্বলজ্বল করছে। মিমি এবং অনিন্দ্য দুজনেই তাঁদের তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন বাপি বাড়ি যা সিনেমা দিয়ে। তাঁরা মাঝে মাঝেই একসঙ্গে সময় কাটান। ইন্ডাস্ট্রিতে খুব কম মানুষের সঙ্গে মেলামেশা করেন মিমি। পার্টি-ক্লাবিং একেবারেই পছন্দ নয়। অবসর পেলে পরিবার ও পোষ্যকে নিয়েই সময় কাটান। নয় তো অনিন্দ্যর সঙ্গে বেরিয়ে পড়েন। তবে মিমি ও অনিন্দ্যর মধ্যে বন্ধুত্বের বাইরে আর কোনও সম্পর্ক গড়ে উঠছে কিনা, সেটা এখনও জানা যায়নি। তবে মিমির চিট ডে-এর পার্টনার যে অনিন্দ্য তা একেবারে স্পষ্ট। 

আরও পড়ুন

Advertisement