scorecardresearch
 

Nusrat Jahan: 'দুজনের ঠোঁট একই রকম', নুসরতের কোলে ওরাংওটাং , চরম ট্রোল

Nusrat Jahan: টলিউডে নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেম বেশ চর্চিত। দুজনেই একে-অপরের সঙ্গে সবসময়ই জড়িয়ে থাকেন। তাঁদের প্রেম একেবারে মাখো মাখো। কিন্তু রবিবার ছুটির দিন নুসরত যশকে বেমালুম ভুলে গেলেন। আর যশকে ভুলে আদর খেলেন অন্য একজনের কাছ থেকে।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেম বেশ চর্চিত।

টলিউডে নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেম বেশ চর্চিত। দুজনেই একে-অপরের সঙ্গে সবসময়ই জড়িয়ে থাকেন। তাঁদের প্রেম একেবারে মাখো মাখো। কিন্তু রবিবার ছুটির দিন নুসরত যশকে বেমালুম ভুলে গেলেন। আর যশকে ভুলে আদর খেলেন অন্য একজনের কাছ থেকে। সেই ভিডিও অভিনেত্রী শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। 

রবিবার সোশ্যাল মিডিয়ায় নুসরত একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, নুসরতের কোলে চেপে রয়েছে একটি ওরাংওটাং। দুজনেই খোশমেজাজে। অভিনেত্রীর কোলে উঠে ওরাংওটাংকে তাঁর গালে চুম্বন করতেও দেখা গিয়েছে। এই ভিডিও শেয়ার করে নুসরত ক্যাপশনে লেখেন, ভালবাসা এবং চুম্বন ছড়িয়ে দিচ্ছি। তবে নুসরত এই ভিডিও দিতেই ট্রোলের মুখে পড়েন। কেউ কেউ অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে ছাড়েননি। নেটিজেনের একাংশের মতে, দু’জনের ঠোঁট নাকি একই রকম! যদিও নুসরত এ সব মন্তব্যের কোনও উত্তর দেননি। 

আসলে নুসরত তাঁর ঠোঁট বোটক্স করিয়েছেন। আর তার জন্যই তাঁকে মাঝে মধ্যেই নিজের ঠোঁট নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়। তবে এইসব নিয়ে খুব একটা ভাবনা-চিন্তা করতে রাজি নন নুসরত। এই বছর লোসকভা নির্বাচনে তৃণমূলের টিকিট পাননি অভিনেত্রী। যদিও এই নিয়ে ক্ষোভ উগরাতে ছাড়েননি তিনি। এখন আপাতত নিজের কেরিয়ার ও সংসার নিয়েই ব্যস্ত। কিছুদিন আগেই নুসরত ও যশ ঈশানকে নিয়ে ঘুরে এলেন সমুদ্রের ধারে। 

Advertisement

রবিবার শেয়ার করা ভিডিওটি এই দেশে তোলা নয়। ইদের পর যশ-নুসরত থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন, এটা সেখানকারই ছবি।  নুসরত যেমন শিম্পাঞ্জি কোলে ভিডিয়ো দিয়েছেন, তেমনই যশ আবার বাঘের ছানাকে কোলে নিয়ে দুধ খাওয়ানোর ছবি পোস্ট করেছেন। অনুরাগীদের মধ্যে সেই ছবিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। 

আরও পড়ুন

ব্যঙ্গ, বিদ্রুপ, কটূকথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরত জাহানের। সোশাল মিডিয়ায় তাঁর পোস্ট নিয়ে চর্চা চলতেই থাকে। আবার অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া কম হয়নি। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক, তুরস্কে মালাবদল, তার পর বিচ্ছেদ নিয়ে বিতর্ক। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছিল। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি, বলেছিলেন নুসরত। তাতেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। এর মধ্যেই আবার অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানা যায়। বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম নথিভূক্ত করান তিনি। এখন নুসরত-যশ একসঙ্গেই থাকেন।

Advertisement