scorecardresearch
 

Roosha Chatterjee: প্রাক্তন প্রেমিক নতুন সম্পর্কে, পুজোর পর আচমকা কলকাতায় ফিরলেন রুশা

Roosha Chatterjee: বিয়ের পর প্রথম পুজো বরের সঙ্গে কেটেছে বিদেশেই। যতই সকলের সঙ্গে পুজোতে আনন্দ করুক না কেন, পুজোর কলকাতাকে মিস করেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। আর তাই পুজো কাটতে না কাটতেই কলকাতায় ফিরছেন রুশা।

Advertisement
রুশা চট্টোপাধ্যায় রুশা চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • বিয়ের পর প্রথম পুজো বরের সঙ্গে কেটেছে বিদেশেই। যতই সকলের সঙ্গে পুজোতে আনন্দ করুক না কেন, পুজোর কলকাতাকে মিস করেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়।

বিয়ের পর প্রথম পুজো বরের সঙ্গে কেটেছে বিদেশেই। যতই সকলের সঙ্গে পুজোতে আনন্দ করুক না কেন, পুজোর কলকাতাকে মিস করেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। আর তাই পুজো কাটতে না কাটতেই কলকাতায় ফিরছেন রুশা। বিয়ের ৯ মাস পর কলকাতায় ফিরলেন তিনি। তাই স্বাভাবিকভাবেই খুব খুশি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে রুশা দেশে ফেরার খবরও জানিয়েছেন। 

বিদেশে দারুণভাবে পালিত হয় হ্যালোইন পার্টি। আর কলকাতা আসার আগে স্বামীর সঙ্গে হ্যালোইন পার্টি সেলিব্রেট করেছেন রুশা। যেখানে তিনি সেজেছিলেন লেডি ড্রাকুলা। বরের সঙ্গে ইনস্টায় সেই ছবি পোস্ট করতেই নেটিজেনদের একের পর এক কমেন্ট আসতে শুরু করে দেয়। অনেকেই রুশার লেডি ড্রাকুলার সাজ পছন্দ করেছেন। তবে নেট নাগরিকদের মধ্যে বশ কয়েকজন আবার বলেছেন যে, মোটেই মানাচ্ছে না।

বিদেশে বর অনুরণনের সঙ্গেই পুজো কাটিয়েছেন রুশা। সেখান থেকে তিনি ছবিও পোস্ট করেন। পুজোতে শাড়ি পরেছিলেন তিনি। প্রসঙ্গত, বিয়ের কিছুদিন পরই রুশা অভিনয় ছেড়ে পাকাপাকিভাবে বরের সঙ্গে বিদেশে থাকতে চলে যান। অনুরণনের উচ্চতা কম হওয়ার কারণে রুশাকে বহু কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। কিন্তু সেইসব মন্তব্যকে পাত্তা দেননি তিনি। বিদেশে বরের সঙ্গে ভালোই সংসার করছেন অভিনেত্রী। 

দীর্ঘ ১৩ বছরের অভিনয়ের কেরিয়ারকে বিদায় জানিয়ে আমেরিকায় নতুন সংসার পেতেছেন অভিনেত্রী। পুজোর পর পরই কলকাতায় ফেরার পথে দোহা-কলকাতা বিমানেই দেখা তাঁরই দুই সহকর্মীর সঙ্গে। আবেগপ্রবণ হয়ে রুশা সেই পোস্ট শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সপরিবারে বিদেশে ঘুরতে গিয়েছিলেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। ফেরার পথে বিমানে চেনা মুখ দেখে আরও খুশি রুশা। তবে কলকাতায় নিছকই ছুটি কাটাতে এসেছেন রুশা। কোনও সিরিয়ালে অভিনয় করতে নয়। তবে এখন আর সেভাবে অভিনয়কে মিস করেন না তিনি। বরং চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। আমেরিকায় কবে ফিরছেন সেটা অবশ্য এখনও জানা যায়নি। পরিবারের সঙ্গে এখন কিছুদিন আনন্দে কাটাতে চান। প্রসঙ্গত, দশমীর দিনই রুশার প্রাক্তন প্রেমিক রাহুল বসু টেলি অভিনেত্রী দেবাদ্রিতার সঙ্গে সম্পর্কে থাকার কথা ঘোষণা করেছেন।     

আরও পড়ুন

Advertisement

Advertisement