scorecardresearch
 

Rupanjana And Ratool: বিয়ের আগে কালীঘাটে রূপাঞ্জনা, করলেন মায়ের দর্শন, কিনলেন নাকি শাঁখা-পলা?

Rupanjana And Ratool: টেলিপাড়ায় এখন বিয়ের মরশুম। একের পর এক বিয়ের খবর শোনা যাচ্ছে। মে মাসেই বিয়ে করতে চলেছেন টেলিপাড়ার চর্চিত জুটি আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। তবে তার আগেই বিয়ের পিঁড়িতে বসবেন জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। আগামী ১৯ এপ্রিল বিয়ে করতে চলেছেন তিনি। দ্বিতীয়বারের জন্য বিয়ে করছেন রূপাঞ্জনা।

Advertisement
রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ের পিঁড়িতে বসবেন জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

টেলিপাড়ায় এখন বিয়ের মরশুম। একের পর এক বিয়ের খবর শোনা যাচ্ছে। মে মাসেই বিয়ে করতে চলেছেন টেলিপাড়ার চর্চিত জুটি আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। তবে তার আগেই বিয়ের পিঁড়িতে বসবেন জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। আগামী ১৯ এপ্রিল বিয়ে করতে চলেছেন তিনি। দ্বিতীয়বারের জন্য বিয়ে করছেন রূপাঞ্জনা। ইতিমধ্যেই অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে। আর তারই মাঝে মায়ের আশার্বাদ নিয়ে এলেন রূপাঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবিও। 

বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ রূপাঞ্জনা মিত্র। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে লাবণ্যের চরিত্রে অভিনয় করছেন। কাজের ব্যস্ততার মাঝেই ব্যক্তিগত জীবনেও খুশি উদযাপনের মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। ১৯ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক রাতুলের সঙ্গে বিয়ে করছেন রূপাঞ্জনা। বিয়ের দুদিন আগে কালীঘাটে মায়ের দর্শনে গেলেন তিনি। নতুন জীবনে পা দেওয়ার আগে আশীর্বাদ নিলেন মায়ের। সেই সঙ্গে শাঁখা-পলার ছবিও পোস্ট করলেন। তবে শাঁখা-পলা কিনেছেন কিনা সেটা স্পষ্ট নয়। এই ছবি পোস্ট করে রূপাঞ্জনা লেখেন, 'আজ মেয়ে মায়ের আশীর্বাদ নিয়ে এলো। জয় মা।'

সাতপাকে বাধা পড়ার আগে চলছে জমিয়ে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব। সোশ্যাল মিডিয়ায় সুন্দর মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন হবু দম্পতি। রূপাঞ্জনা আর রাতুল দুজনের প্রোফাইলে চোখ রাখলেই শুধু আইবুড়ো ভাত খাওয়ার ছবি। নববর্ষের দিনও আইবুড়ো ভাত খেয়েই নতুন বছরের শুভারম্ভ করলেন এই লাভ বার্ডস। বিয়ের জন্য এখন আপাতত অনুরাগের ছোঁয়া থেকে সাময়িক বিরতি নিয়েছেন ছোট পর্দার লাবণ্য ওরফে রূপাঞ্জনা মিত্র। রাতুলও তাঁর হাতের যাবতীয় কাজকর্ম দ্রুত সেরে ফেলছেন। একেবারে সামাজিক মতে বিয়ে করবেন রাতুল-রূপাঞ্জনা। 

Advertisement

গত বছর পাহাড়ে ছেলেকে সাক্ষী রেখে রাতুল ও রপাঞ্জনা আংটি বদল করেন। হবু দম্পতির যেহেতু জঙ্গল পছন্দ, তাই জঙ্গলে হানিমুন যাওয়ার প্ল্যান রয়েছে। গরমের ছুটিতে কোনও এক জঙ্গলেই ঘুরতে যাবেন। সেখান থেকে মুম্বই, তারপর গোয়া। আর তাঁদের দুজনের সঙ্গী হবে ছেলে। প্রসঙ্গত, ভিন ধর্মে বিয়ে করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেই বিয়ে ভেঙে যায়। তারপরই রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জন। 

আরও পড়ুন

Advertisement