scorecardresearch
 

Sandipta Sen: ভ্যাকেশন থেকে ফিরেছেন সদ্য, কার সঙ্গে জন্মাষ্টমী কাটালেন সন্দীপ্তা?

Sandipta Sen: এদিন সন্দীপ্তা পরেছিলেন কাঁচা হলুদ রঙের শাড়ি। সঙ্গে কনট্রাস্ট করে সাদা ব্লাউজ। হালকা মেকআপ, কপালে ছোট্ট করে টিপ, কানে ভারী দুল। চুলে দিয়েছিলেন ফুলের মালা। খুবই স্নিগ্ধ লাগছিল সন্দীপ্তাকে।

Advertisement
সন্দীপ্তা সেন সন্দীপ্তা সেন
হাইলাইটস
  • নিজের বাড়িতেই কৃষ্ণ আরাধনায় মাতলেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন।

আজ জন্মাষ্টমী। কৃষ্ণের আরাধনায় মত্ত গোটা দেশ। এ বছর ৬ ও ৭ সেপ্টেম্বর পালিত হবে জন্মাষ্টমী। অনেকের বাড়িতেও মহা সমারোহে পালিত হয় জন্মাষ্টমীর পুজো। আর নিজের বাড়িতেই কৃষ্ণ আরাধনায় মাতলেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন। ফুলের মালায় নাড়ু গোপালের পুজোর ছবি শেয়ার করলেন অভিনেত্রী। জানালেন সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছাও। 

এদিন সন্দীপ্তা পরেছিলেন কাঁচা হলুদ রঙের শাড়ি। সঙ্গে কনট্রাস্ট করে সাদা ব্লাউজ। হালকা মেকআপ, কপালে ছোট্ট করে টিপ, কানে ভারী দুল। চুলে দিয়েছিলেন ফুলের মালা। খুবই স্নিগ্ধ লাগছিল সন্দীপ্তাকে। খুব ভক্ত সহকারেই অভিনেত্রীকে দেখা গেল গোপালের পুজো করতে। এখানে উল্লেখ্য, সন্দীপ্তার বাড়িতে যে কৃষ্ণপুজো হয় তা তাঁর পুজোর ঘরে রাখা কৃষ্ণ মূর্তি দেখেই স্পষ্ট। অভিনেত্রী রূপাঞ্জনা লিখেছেন, 'কী মিষ্টি'। অনুরাগীরা যেমন প্রিয় অভিনেত্রীকে জন্মাষ্টমীর শুভেচ্ছাবার্তা দিয়েছেন, তেমনই প্রশংসা করেছেন তাঁর মিষ্টি ছবিরও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

কিছুদিন আগে সন্দীপ্তা থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় আজ একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়। তবে এই সফরে কেবল সন্দীপ্তা ও সৌম্য জাননি, সঙ্গী হয়েছিলেন অভিনেত্রীর বন্ধুরাও। থাইল্যান্ড থেকে ফিরে এসেই অভিনেত্রী জন্মদিন পালন করেন তাঁর পরিবারের সঙ্গে।  কখনও চকোলেট কেক, মোমবাতি আর ফুলে বাবা-মা, প্রেমিকের সঙ্গে উদযাপনে মেতেছিলেন অভিনেত্রী। হাজির ছিলেন সন্দীপ্তার বন্ধুরাও। ত্বরিতা ও সৌরভও হাজির ছিলেন জন্মদিন উদযাপনে। ইন্ডাস্ট্রিতে তাঁরা খুব ভাল বন্ধু বলেই পরিচিত। উদযাপনে, আনন্দে মাতলেন সবাই।

Advertisement

নিজের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা সন্দীপ্তা। গত বছরই তাঁর ও সৌম্যর সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে আসেন অভিনেত্রী। আপাতত চুটিয়ে সৌম্যর সঙ্গে প্রেম করছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও ছবি পোস্ট করতে পিছুপা হন না তিনি। সন্দীপ্তার কেরিয়ারও এখন দারুণ প্রসন্ন। ওয়েব সিরিজ থেকে সিনেমা ভালো গতিতেই এগোচ্ছেন তিনি। প্রসঙ্গত, ২০০৮ সালের 'দূর্গা'। অভিনয় জগতে সন্দীপ্তার ডেবিউ হয়েছিল এই ধারাবাহিক দিয়েই। প্ৰথম ধারাবাহিকেই দর্শকের ভালোবাসা আদায় করে নিয়েছিলেন অভিনেত্রী। যারা সেই ধারাবাহিক দেখেছে, তাঁরা আজও সন্দীপ্তাকে 'দূর্গা' বলেই চেনেন।  
 

আরও পড়ুন

Advertisement