scorecardresearch
 

Soumitrisha Kundu: 'মোটা লাগছে', শর্ট ড্রেস-হাই হিলে ছবি দিতেই বডি শেমিং সৌমিতৃষাকে

Soumitrisha Kundu: ছোটপর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এখন বড়পর্দাতেও পা দিয়েছেন। মিঠাই সিরিয়াল থেকেই সৌমিতৃষার জনপ্রিয়তা। আর এই সিরিয়াল শেষ হওয়ার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। প্রধান ছবিতে দেবের বিপরীতে অভিনয় করার সুযোগ আসে অভিনেত্রীর কাছে।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এখন বড়পর্দাতেও পা দিয়েছেন।

ছোটপর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এখন বড়পর্দাতেও পা দিয়েছেন। মিঠাই সিরিয়াল থেকেই সৌমিতৃষার জনপ্রিয়তা। আর এই সিরিয়াল শেষ হওয়ার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। প্রধান ছবিতে দেবের বিপরীতে অভিনয় করার সুযোগ আসে অভিনেত্রীর কাছে। আর তারপর থেকেই তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। কিছুদিন আগেই অভিনেতা সায়কের সঙ্গে তাঁর বন্ধুত্বে চিড় ধরা নিয়ে কম আলোচনা হয়নি। আর তার রেশ কাটতে না কাটতেই নতুন করে বিতর্কে জড়ালেন মিঠাই রানি। তবে এবার পোশাক-বিতর্ক। 

সৌমিতৃষা সম্প্রতি তাঁর কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে সাদা রঙের শিমারি শর্ট ড্রেসে। কালো রঙের পেন্সিল হিল জুতো ও খোলা চুলে সৌমিতৃষা পোজ দিয়েছেন সুইমিং পুলের ধারে। আর এই ছবি পোস্ট করতেই সৌমিতৃষাকে ট্রোলের মুখে পড়তে হয়। এমনিতে সৌমিতৃষার ফিগার খুব একটা স্লিম-ট্রিম নয় আর দর্শকেরা তাঁকে শাড়ি বা ভারতীয় পোশাকে দেখতেই সবচেয়ে বেশি পছন্দ করেন। আর শর্ট ড্রেসে ছবি দিতেই তাই কটাক্ষের মুখে পড়তে হয় মিঠাই রানিকে। 

একজন ব্যবহারকারী লিখেছেন, মিঠাই আপনাকে শাড়িতেই সুন্দর লাগে মিষ্টি লাগে। অনেকে আবার লিখেছেন, সৌমিতৃষাকে শর্ট পোশাকে মোটেও ভাল লাগছে না। অনেকে সৌমিতৃষাকে মোটা বলেও কটাক্ষ করেছেন। তবে সৌমিতৃষা এইসব কটাক্ষকে খুব একটা পাত্তা দিতে নারাজ। তিনি নিজের শর্তে জীবনকে পরিচালিত করে। তবে বড়পর্দায় পা দিতেই নাকি সৌমিতৃষার অহংকার বেড়ে গিয়েছে বলে ইন্ডাস্ট্রির একাংশের দাবি। মিঠাই পরিবারের সঙ্গে একপ্রকার কোনও রকম সম্পর্ক নেই বললেই চলে। এমনকী সৌমিতৃষাকে আদৃত ও কৌশাম্বীর বিয়েতেও দেখা যায়নি। 

আরও পড়ুন

বর্তমানে সায়ক-সৌমিতৃষার বন্ধুত্বে চিড় নিয়ে এখন পরিস্থিতি সরগরম। 'মিঠাই' ধারাবাহিকে কাজ করার সময় সৌমিতৃষা আর সায়কের বন্ধুত্ব ছিল নজরকাড়া। হামেশাই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা যেত তাঁদের। কিন্তু এখন দীর্ঘদিন একসঙ্গে দেখা যায় না সৌমিতৃষা আর সায়ককে। শোনা যায়, তাঁদের বন্ধুত্বে নাকি চিড় ধরেছে। একে অপরের সঙ্গে প্রায় কথাও বলেন না তাঁরা। এমনকী সৌমিতৃষা সায়ককে আনফলো করে দিয়েছেন। সৌমিতৃষা অবশ্য এসবের থেকে অনেক দূরে। তিনি ব্য়স্ত নিজের জীবন নিয়েই। কখনও তিনি গাড়িতে আইসক্রিম খাওয়ার ছবি দিচ্ছেন তো কখনও আবার কোথাও ঘুরতে গিয়ে ছবি দিচ্ছেন।       

Advertisement

Advertisement