scorecardresearch
 

Sreelekha Mitra: ঝরনায় জলকেলি, সিক্ত শ্রীলেখা যখন 'মন্দাকিনী', VIDEO ভাইরাল

Sreelekha Mitra: ব্যক্তিগত কাজে দিল্লি গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কাজ সেরে হঠাৎই পরিকল্পনা করে উত্তরাখণ্ডে গিয়ে পৌঁছান তিনি। সেই মতো রবিবার দুপুরে দিল্লি থেকে হৃষীকেশের উদ্দেশে যাত্রা করেন অভিনেত্রী। কিন্তু গন্তব্যস্থল ছিল হৃষীকেশ থেকে আরও ৭ কিলোমিটার পাহাড়ি খাড়াই রাস্তার শেষে। গন্তব্য নীড় ঘর জলপ্রপাত।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • ব্যক্তিগত কাজে দিল্লি গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কাজ সেরে হঠাৎই পরিকল্পনা করে উত্তরাখণ্ডে গিয়ে পৌঁছান তিনি।
  • সেই মতো রবিবার দুপুরে দিল্লি থেকে হৃষীকেশের উদ্দেশে যাত্রা করেন অভিনেত্রী। কিন্তু গন্তব্যস্থল ছিল হৃষীকেশ থেকে আরও ৭ কিলোমিটার পাহাড়ি খাড়াই রাস্তার শেষে।

ব্যক্তিগত কাজে দিল্লি গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কাজ সেরে হঠাৎই পরিকল্পনা করে উত্তরাখণ্ডে গিয়ে পৌঁছান তিনি। সেই মতো রবিবার দুপুরে দিল্লি থেকে হৃষীকেশের উদ্দেশে যাত্রা করেন অভিনেত্রী। কিন্তু গন্তব্যস্থল ছিল হৃষীকেশ থেকে আরও ৭ কিলোমিটার পাহাড়ি খাড়াই রাস্তার শেষে। গন্তব্য নীড় ঘর জলপ্রপাত। আর সেই জলপ্রপাতেই মন্দাকিনী অবতারে ধরা দিলেন শ্রীলেখা। জলপ্রপাতের নীচে জলকেলিতে মত্ত শ্রীলেখাকে দেখে নেট দুনিয়ায় উষ্ণতার পারদ চড়ল তরতরিয়ে।  

শ্রীলেখা যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে তিনি পরে রয়েছেন সাদা রঙের ফিনফিনে একটি পোশাক। যার ভেতর থেকে অন্তর্বাস স্পষ্ট। জলপ্রপাতের নীচে বসেই ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। তিনি নিজের এই ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লিখেছেন, মন্দাকিনী নয় আমি শ্রীলেখা। অভিনেত্রীর এই জলপ্রপাতের ভিডিও মনে করিয়ে দেয় মন্দাকিনীর রাম তেরি গঙ্গা ময়লি সিনেমার একটি গানের দৃশ্য। যেখানে মন্দাকিনীকে দেখা গিয়েছিল সাদা শাড়ি পরে জলপ্রপাতে স্নান করতে। যদিও অভিনেত্রী নিজেকে মন্দাকিনী বলে দাবি করেননি। 

প্রসঙ্গত, সোলো ট্র্যাভেলে গিয়েছেন শ্রীলেখা। আগামী কয়েক দিন আপাতত পাহাড়েই থাকবেন অভিনেত্রী। রবিবার এখানে পৌঁছানোর ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন তিনি। রাস্তার শোচনীয় অবস্থা। সেই রাস্তার ওপর দিয়ে কোনওমতে প্রাণ হাতে করে হোটেলে পৌঁছান শ্রীলেখা। তবে ভালোয় ভালোয় হোটেলে এসে পৌঁছান তিনি।

Advertisement

কিছুদিন এখানেই থাকবেন অভিনেত্রী। পায়ে হেঁটে এলাকাটা ঘোরার ইচ্ছা রয়েছে তাঁর। শাপাশি পাহাড়ি নদীতে অ্যাডভেঞ্চার স্পোর্টসও করতে চান। আগামী ২০ সেপ্টেম্বর দিল্লি ফিরবেন শ্রীলেখা। তারপর কলকাতা।     

আরও পড়ুন

Advertisement