scorecardresearch
 

Sreelekha Mitra: শ্রীলেখাকে 'পোষ্য কুকুরটির মতোই দেখতে', মেয়ের কথা ছবি সহ পোস্ট অভিনেত্রীর, VIRAL

Sreelekha Mitra: সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের ছোট ছোট মুহূর্তগুলিকে সকলের সঙ্গে ভাগ করে নিতে ভালোবাসেন অভিনেত্রী। যদিও এখন সেইভাবে তাঁকে টলিউডে দেখা যায় না। তবে এখনও তিনি তাঁর জনপ্রিয়তা ধরে রেখেছেন। শ্রীলেখা মিত্রের সৌন্দর্য নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কিন্তু তাঁকে নাকি কুকুরের মতো দেখতে।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের ছোট ছোট মুহূর্তগুলিকে সকলের সঙ্গে ভাগ করে নিতে ভালোবাসেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের ছোট ছোট মুহূর্তগুলিকে সকলের সঙ্গে ভাগ করে নিতে ভালোবাসেন অভিনেত্রী। যদিও এখন সেইভাবে তাঁকে টলিউডে দেখা যায় না। তবে এখনও তিনি তাঁর জনপ্রিয়তা ধরে রেখেছেন। শ্রীলেখা মিত্রের সৌন্দর্য নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কিন্তু তাঁকে নাকি কুকুরের মতো দেখতে। আর এই উপলব্ধি করেছেন খোদ অভিনেত্রীর মেয়ে। সুতরাং এখানে শ্রীলেখা রাগও করতে পারবেন না। যদিও এক কথায় শ্রীলেখা সেটা মেনেও নিয়েছেন। 

শ্রীলেখা যে পশুপ্রেমী সেটা সকলেই জানেন। অভিনেত্রীর বাড়িতে প্রচুর পোষ্য। তাঁরা সকলেই অভিনেত্রীর সঙ্গেই থাকেন, একই বিছানাতেই ঘুমোন। সম্প্রতি তাঁর প্রিয় পোষ্য করণের সঙ্গে ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। যে সে ছবি নয়, রীতিমতো ফটোশ্যুট করে তোলা ছবি। সেখানে শ্রীলেখা এবং করণ সেজেছেন মানানসইভাবে। তা দেখেই শ্রীলেখার কন্যা ঐশী তাঁকে বলেছেন, “তাঁকে করণের মতোই দেখতে”। করণকে সাজিয়ে-গুছিয়ে ছবি তুলেছেন শ্রীলেখা। নিজে যেমন চশমা পরেছেন, তেমনি করণকেও চশমা পরিয়েছেন। আর ক্যাপশনেই শ্রীলেখা তাঁর মেয়ের কথা জানিয়ে লিখেছেন, আমার মেয়ে ঠিকই বলেছে যে আমরা একই ধরনের দেখতে। এরপরই শ্রীলেখা তাঁর পোষ্য করণের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। 

শ্রীলেখার বাড়িতে রাজ করেন চারজন কুকুর ও একটি হুলো বিড়াল। কুকুরদের মধ্যে তিনটিকে উদ্ধার করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিড়ালটাকেও বাঁচিয়ে এনেছেন নিজের কাছে। একটি মাত্র বিদেশি বিগল প্রজাতির সারমেয় আছে তাঁর বাড়িতে। আর বাকি সবই দেশি, অর্থাৎ স্ট্রিট ডগ। এই বাচ্চাদের নিয়ে দিব্যি কেটে যাচ্ছে শ্রীলেখার। কুকুর-বিড়াল একসঙ্গে থাকতে পারে না, এমন একটা ভ্রান্ত ধারণা আছে অনেকের। কিন্তু শ্রীলেখার বাড়িতে সকলে মিলেমিশেই থাকছে। যদিও শ্রীলেখার সবচেয়ে কাছের সন্তান করণের সঙ্গে হুলো মিঁয়া সাহেবের বন্ধুত্ব হতে সময় লাগছে।

আরও পড়ুন

Advertisement

করণ, যাঁর সঙ্গে ফটোশুট করেছেন শ্রীলেখা, তাঁকে অন্য দুই ইন্ডি (পথ কুকুর) পোষ্য আদর এবং নেকুর মতোই উদ্ধার করে দত্তক নিয়েছেন শ্রীলেখা। বিগল চিন্তামণি আগে থেকেই শ্রীলেখার কাছে ছিল। সে বাকিদের কাছে অনেকটা বড়দার মতো। সবকিছু দেখে রাখে ‘চিন্তু’। কিন্তু সবার মধ্যে যে পোষ্য শ্রীলেখাকে সবচেয়ে বেশি ভালবাসে, সে করণ। মিঁয়ার আসার পর সে শ্রীলেখার উপর খানিক রেগে। নিজের ভালবাসার জায়গা মিঁয়াকে কিছুতেই ছাড়তে চায় না সে। দলে সেই রাজা।

পোষ্যদের নিয়ে ভালোই আছেন শ্রীলেখা। একই বিছানায় তারা ঘুমোন অভিনেত্রীর সঙ্গেই। সেই ছবিও সোশ্যালে দেখা গিয়েছে বারংবার। অভিনেত্রীকে নিয়ে মাঝে মাঝেই চর্চা হয়। তবে সেইসব জিনিসকে নিয়ে ভাবতে চান না তিনি। নিজের পোষ্য ও তাঁর কাজ নিয়ে ভালোই আছেন শ্রীলেখা।   
 

Advertisement