scorecardresearch
 

Sreelekha Mitra: সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট, হলোটা কি শ্রীলেখার? চিন্তিত নেটিজেনরা

Sreelekha Mitra: দুদিন আগেই বড়দিন উদযাপন করেছেন শ্রীলেখা নিজের মতো করে। মাথায় লাল-সাদা টুপি। সেই সঙ্গে লাল রঙের হাঁটু অবধি ড্রেস। সামনে রাখা বিভিন্ন ধরনের উপহার। ক্রিসমাসে প্রত্যেকেই নিজেদের মতো করে দিনটা উপভোগ করেছেন। তেমনই নিজের মতো করে দিনটা সাজালেন শ্রীলেখা।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • বুধবার সকালে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পোস্ট দেখে স্তম্ভিত সকলে। এটা কী লিখেছেন অভিনেত্রী আর কেনই বা লিখলেন।

বুধবার সকালে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পোস্ট দেখে স্তম্ভিত সকলে। এটা কী লিখেছেন অভিনেত্রী আর কেনই বা লিখলেন। এদিন আচমকা শ্রীলেখা তাঁর ফেসবুক পেজে ঘোষণা করেন, ২০২৪ সাল তাঁর জন্য শেষ বছর। আর এই পোস্ট দেখার পরই অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে উঠেছে। সকলেই উদ্বিগ্ন প্রকাশ করছেন অভিনেত্রীকে নিয়ে। 

দুদিন আগেই বড়দিন উদযাপন করেছেন শ্রীলেখা নিজের মতো করে। মাথায় লাল-সাদা টুপি। সেই সঙ্গে লাল রঙের হাঁটু অবধি ড্রেস। সামনে রাখা বিভিন্ন ধরনের উপহার। ক্রিসমাসে প্রত্যেকেই নিজেদের মতো করে দিনটা উপভোগ করেছেন। তেমনই নিজের মতো করে দিনটা সাজালেন শ্রীলেখা। তবে এদিন অভিনেত্রী তাঁর বাবাকে বড় মিস করেছেন। আনন্দ উপভোগ করার মাঝেও বাবার কথা চলে এসেছে। একটি ছোট ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। তা পোস্ট করে তিনি লেখেন, “বাবা চলে যাওয়ার পর আমার জীবনে আর কোনও সান্তা আসেনি। আমিই আমার সান্তা।” আর তার দুদিন পরই এই ধরনের পোস্ট দেখে সকলেই মনে করছেন শ্রীলেখা কি কোনও অবসাদে ভুগছেন নাকি নিছকই মজা করে এই পোস্ট করেছেন। 

এমনিতে শ্রীলেখা পোস্ট করলেই নানা ধরনের মন্তব্য আসতেই থেকে। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। তবে কারও মন্তব্যেই কোনও উত্তর দিতে রাজি নন অভিনেত্রী। সব সময় প্রতিটি বিষয়ে স্পষ্টবক্তা শ্রীলেখা। ট্রোল হলেও ট্রোলের জবাব দিতে জানেন তিনি। সমসাময়িক সব ঘটনাই তিনি মজার ছলে তুলে ধরেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। 

আরও পড়ুন

উল্লেখ্য, এখন খুব বেশি ছবিতে কাজ করতে দেখা যায় না তাঁকে। টলিউড থেকে এখন দূরেই রয়েছেন শ্রীলেখা। তবে খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘পারিয়া’। যে ছবি পরিচালনা করেছেন তথাগত মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্গনা রায়কে। রাস্তার সারমেয়দের নিয়ে এই গল্প বলেই তাতে অভিনয় করতে এক কথায় রাজি হন অভিনেত্রী। তিনি নিজেও পশুপ্রেমী। তাঁর বাড়িতে দেশি কুকুরে ভর্তি। আর তাদের নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে। 

Advertisement

Advertisement