scorecardresearch
 

Television Gossip: পুজোর আগেই খারাপ খবর, স্বামীকে হারালেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী

Television Gossip: টেলিপাড়ার অতি পরিচিত মুখ অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। আর পুজোর আগেই তাঁর জীবনে নেমে এল ঘোর অন্ধকার। দেবীপক্ষের আগে অঘটন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের জীবনে।

Advertisement
সুভদ্রা মুখোপাধ্যায় সুভদ্রা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • টেলিপাড়ার অতি পরিচিত মুখ অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়।

টেলিপাড়ার অতি পরিচিত মুখ অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। আর পুজোর আগেই তাঁর জীবনে নেমে এল ঘোর অন্ধকার। দেবীপক্ষের আগে অঘটন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের জীবনে। সোমবার সকালেই স্বামী ফিরোজকে হারান অভিনেত্রী। এই খবর জানিয়েছেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। জানা গিয়েছে, সোমবার সকালেই সুভদ্রা মুখোপাধ্যায়ের স্বামী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সুভদ্রার স্বামী ফিরোজের বয়স হয়েছিল আনপমানিক ৬০। সোমবারই স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। সোহিনী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে সুভদ্রার স্বামী আমহেদাবাদের ব্যবসায়ী। কর্মসূত্রে থাকতেন মুম্বইতে। কাজের ফাঁকে প্রায়ই কলকাতায় আসা-যাওয়া করতেন তিনি। দেখা করে যেতেন স্ত্রী ও ছেলের সঙ্গে। তিনি জানিয়েছেন, শনিবারও তেমনই শহরে এসেছিলেন তিনি। রবিবার সারাদিন বন্ধুদের সঙ্গে কাটান। খবর, সোমবার সকালে ঘুমের মধ্যে সম্ভবত হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। কেউ কিছু টের পাওয়ার আগেই সব শেষ। প্রসঙ্গত, গত বছর মার্চ মাসে একই দিনে তিনি বাবা ও শ্বশুরমশাইকে হারিয়েছেন।

শোনা গিয়েছে, সোমবার সকালে সম্ভবত ঘুমের মধ্যেই সুভদ্রার স্বামী ফিরোজ হৃদরোগে আক্রান্ত হন। সকলের অগোচরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। বাংলা টেলিভিশনে বহুদিন ধরেই কাজ করছেন সুভদ্রা মুখোপাধ্যায়। নিজের অভিনয়ের গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সিনেমাতেও নজর কেড়েছেন পার্শ্বচরিত্র হিসেবে। সোহিনী আরও জানিয়েছেন, এ দিন ফিরোজ়ের অন্ত্যেষ্টির সমস্ত ব্যবস্থা করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন

Advertisement