scorecardresearch
 

Swastika Mukherjee: 'আমার শাড়িতে এখনও বেবি স্মেল', মেয়েকে নিয়ে আদুরে পোস্ট স্বস্তিকার

Swastika Mukherjee: প্রযোজকের থেকে ছবি বিকৃত করার হুমকি পেয়েছেন সম্প্রতি। যা নিয়ে পুলিশ এবং ইম্পা, দুই জায়গাতেই অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এইসব নিয়েই খবরের শিরোনামে ছিলেন অভিনেত্রী। তবে এখন আর সেইসব নিয়ে ভাবতে নারাজ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কারণ শহরে এসেছে তাঁর মেয়ে অন্বেষা।

Advertisement
স্বস্তিকা ও মেয়ে অন্বেষা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্বস্তিকা ও মেয়ে অন্বেষা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • প্রযোজকের থেকে ছবি বিকৃত করার হুমকি পেয়েছেন সম্প্রতি। যা নিয়ে পুলিশ এবং ইম্পা, দুই জায়গাতেই অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।
  • এইসব নিয়েই খবরের শিরোনামে ছিলেন অভিনেত্রী।
  • তবে এখন আর সেইসব নিয়ে ভাবতে নারাজ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কারণ শহরে এসেছে তাঁর মেয়ে অন্বেষা।

প্রযোজকের থেকে ছবি বিকৃত করার হুমকি পেয়েছেন সম্প্রতি। যা নিয়ে পুলিশ এবং ইম্পা, দুই জায়গাতেই অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এইসব নিয়েই খবরের শিরোনামে ছিলেন অভিনেত্রী। তবে এখন আর সেইসব নিয়ে ভাবতে নারাজ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কারণ শহরে এসেছে তাঁর মেয়ে অন্বেষা। আদরের মেয়ে মানিকে নিয়েই এখন ব্য়স্ত দিন কাটাচ্ছেন অভিনেত্রী। 

কালীপুজোয় মা-মেয়ে একসঙ্গে
সম্প্রতি কালীপুজোয় মা-মেয়ে শাড়ি পড়ে ফ্রেমবন্দী হলেন। তাঁদের বেশকিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভোলেননি স্বস্তিকা। অভিনেত্রী লিখেছেন, ‘কি অপূর্ব মায়ের মূর্তি খালি করজোড়ে তাকিয়ে থাকতে ইচ্ছে করে। এবার থেকে শহরে থাকলে প্রতি বছর যাব।’ স্বস্তিকা আরও লিখেছেন, ‘আমি খুব খুশি যে মামাই (মেয়ে) এখানে আছে এবং আমরা একসঙ্গে যেতে পারি এবং আশীর্বাদ চাইতে পারি।’  

আরও পড়ুন: Swastika Mukherjee: ১৮ বছরে বিয়ে, দু'বছর পর ডিভোর্স, স্বস্তিকার জীবনে ঠিক কী ঘটেছিল?

 

শাড়িতে এখনও মেয়ের গন্ধ
এখানেই শেষ নয়, স্বস্তিকা তাঁর ইচ্ছের কথা জানিয়ে লিখেছেন, ‘ছোটরা যেন কখনই বড় না হয়, বাবা-মাও কখনই যেন বৃদ্ধ না হন। আমাদের প্রিয়জনরা চিরকাল আমাদের সঙ্গে থাকেন।’ লিখেছেন, ‘আমরা মা ও মেয়ে জামাকাপড় ভাগাভাগি করে, অদলবদল করে পরি, শাড়িতে লেগে থাকে মা-মেয়ের গন্ধ। অন্যদিন ও এই শাড়িটা পরেছিল, এবার আমি পরলাম, এখনও শিশুর গন্ধ লেগে আছে, কী সুন্দর।’ প্রসঙ্গত, স্বস্তিকা ও অন্বেষার এই সুন্দর সমীকরণ নেটিজেনদের আকর্ষণ করেছে। এর আগেও বাসন্তী পুজোয় মা-মেয়েকে একসঙ্গে দেখা গিয়েছিল শাড়ি পরে। লিখেছিলেন, বাইরে বেশ গরম, তাই মেয়েকে শাড়ি পরাতে গিয়ে নাকি নাজেহাল হতে হয়েছে স্বস্তিকাকে। তবে অভিনেত্রীর কথায়, ‘পুজোতে শাড়ি পরা মাস্ট, তা যতই গরম লাগুক।’

Advertisement

আরও পড়ুন: Television Actress Real Age: সিরিয়ালে কেউ মা আবার কেউ শাশুড়ি, বাস্তবে এই অভিনেত্রীদের বয়স কত জানেন?

স্বস্তিকা-অন্বেষার বন্ডিং
স্বস্তিকা একাই মেয়ে অন্বেষাকে বড় করে তুলেছেন। মেয়ে অন্বেষা স্বস্তিকার সবচেয়ে ভালো বন্ধু। তাই সে শহরে না থাকলে একটু উদাস হয়ে পড়নে অভিনেত্রী। মেয়েকে জিজ্ঞাসা না করে অভিনেত্রী কোনও সিদ্ধান্ত নেন না। একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যে তাঁর কাজের প্রতি একটুও আগ্রহ নেই মেয়ের। তিনি রীতিমতো ঘুষ দিয়ে মেয়েকে তাঁর সব সিরিজ-সিনেমা দেখতে বলেন। বরাবরই ঠোঁট কাটা হিসাবে পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে সম্প্রতি প্রযোজকের থেকে ছবি বিকৃত করার হুমকি পেয়ে একটু বিব্রত হয়েছিলেন তিনি। তবে এখন সেই সমস্যা সমাধানের পথে।     

Advertisement