scorecardresearch
 

Trina Saha: সোহিনীর সঙ্গে ঝামেলা নাকি অন্য কারণ, কেন 'গভীর জলের মাছ ২' থেকে বাদ তৃণা?

Trina Saha: নববর্ষের পরের দিনই হইচই নিয়ে হাজির হল একগুচ্ছ ওয়েব সিরিজ। যার মধ্যে অন্যতম গভীর জলের মাছ সিজন ২। যেটা নিয়ে গত বছর থেকেই চলছে আলোচনা। সোমবার হইচইয়ের পক্ষ থেকে একাধিক ওয়েব সিরিজের মধ্যে গভীর জলের মাছ ২ সিরিজটিও দেখা যায়। আর সেখানেই দেখা গিয়েছে এই সিরিজ থেকে বাদ পড়েছেন তৃণা সাহা, যাঁকে গভীর জলের মাছ সিজন ১-এ দেখা গিয়েছিল।

Advertisement
তৃণা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম তৃণা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • নববর্ষের পরের দিনই হইচই নিয়ে হাজির হল একগুচ্ছ ওয়েব সিরিজ। যার মধ্যে অন্যতম গভীর জলের মাছ সিজন ২।

নববর্ষের পরের দিনই হইচই নিয়ে হাজির হল একগুচ্ছ ওয়েব সিরিজ। যার মধ্যে অন্যতম 'গভীর জলের মাছ সিজন ২'। যেটা নিয়ে গত বছর থেকেই চলছে আলোচনা। সোমবার হইচইয়ের পক্ষ থেকে একাধিক ওয়েব সিরিজের মধ্যে 'গভীর জলের মাছ ২' সিরিজটিও দেখা যায়। আর সেখানেই দেখা গিয়েছে এই সিরিজ থেকে বাদ পড়েছেন তৃণা সাহা, যাঁকে 'গভীর জলের মাছ' সিজন ১-এ দেখা গিয়েছিল। 

এই বছরই মাতঙ্গী সিরিজের শ্যুটিংয়ের সময় তৃণা সাহার সঙ্গে সোহিনী সরকারের ইগো ফাইটের কারণে এই সিরিজ থেকে সরে যেতে হয় তৃণাকে। যদিও এই বিতর্ক বহুদিন ধরে তৃণার পিছু ছাড়েনি। আর এই বিতর্ক ফিকে হতে না হতেই শোনা গিয়েছিল যে ক্যামেলিয়া এবং ওয়ার্কশপ প্রোডাকশনের পর সাহানা দত্তের ওয়েব সিরিজকেও বিদায় জানালেন তৃণা। সেই সময় ইন্ডাস্ট্রির গুঞ্জন, গভীর জলের মাছের সিজন ২-তেও নাকি থাকছেন না তিনি। যদিও এর পিছনে থাকা কারণ হিসাবে শোনা গিয়েছিল মাতঙ্গী সিরিজে তৃণার প্রযোজনা সংস্থার সঙ্গে খারাপ ব্যবহারের জন্যই নাকি গভীর জলের মাছ সিজন ২-তে তাঁকে রাখার সাহস পায়নি এই সিরিজের পরিচালক ও প্রযোজনা সংস্থা। তৃণা অবশ্য সেই সময় জানিয়ে দিয়েছিলেন যে এই সিরিজে তিনি কাজ করবেন না। 

সোমবার গভীর জলের মাছ ২ সিরিজের পোস্টার ও প্রথম ঝলক সামনে আসতেই দেখা গেল সেখানে নেই তৃণা। স্বস্তিকা দত্ত ও ঊষসী রায় সহ সিজন ১-এর বাকি সকলের দেখা মিললেও দেখা গেল না তৃণাকে। উল্লেখ্য, গত বছর ১০ ফেব্রুয়ারি হইচইতে মুক্তি পেয়েছিল থ্রিলারধর্মী ওই সিরিজের প্রথম সিজন। চার বন্ধুর জীবনকে কেন্দ্র করেই ঘুরপাক খেয়েছে ওই সিরিজ। শো-র ক্লাইম্যাক্সে পৌঁছনোর আগেই চারজনের সাজানো জীবন এলোমেলো হয়ে গিয়েছিল। একেবারে চরম পর্যায়ে গিয়ে শেষ হয়ে গিয়েছিল সিরিজ। তাই পরবর্তী সিজনের জন্য অপেক্ষা করছেন OTT-র দর্শকেরা। তবে তৃণা সাহার পরিবর্তে কাকে দেখা যাবে, সেটা এখনও জানা যায়নি। 

Advertisement

অপরদিকে, তৃণার স্বামী তথা নীল ভট্টাচার্যর ওয়েব সিরিজে ডেবিউ হতে চলেছে। দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ বোকা বাক্সতে বন্দি-তে নীলকে দেখা যাবে শোলাঙ্কির সঙ্গে। এতদিন নীলকে সিরিয়াল ও সিনেমায় দেখা গেলেও ওয়েব সিরিজে তিনি কোনওদিন অভিনয় করেননি। তবে এই সিরিজের মাধ্যমে নীলের ওটিটি-তে অভিষেক হল।  

আরও পড়ুন

Advertisement