scorecardresearch
 

৯ বছর পর করণ জোহরের কাছাকাছি ফারহা খান ! ব্যাপারখানা কী?

একটি পোস্টারে দেখা যাচ্ছে পরিচালক করণ জোহরকে জড়িয়ে ধরে রয়েছেন কোরিওগ্রাফার ফারহা খান। ব্য়াপারখানা কী? বিষয়টি জানতে হলে আরও একটু গভীরে যেতে হবে।

Advertisement
কেজো-ফাখা কেজো-ফাখা
হাইলাইটস
  • করণের কাছাকাছি ফারহা
  • এক সঙ্গে জুটি বাঁধছেন তাঁরা
  • ৯ বছর পর কাছাকাছি তাঁরা

ফারাহ খান এবং করণ জোহরের মধ্যে একটি বিশেষ বন্ধন রয়েছে। একটি দুর্দান্ত পেশাদার সম্পর্ক ছাড়াও, দুজন বন্ধু এবং একটি অত্যন্ত উষ্ণ সম্পর্ক ভাগ করে নেয়। ফারাহ প্রথমে করণের প্রথম চলচ্চিত্র কুছ কুছ হোতা হ্যায় কাজ করেছিলেন। শাহরুখ খান, রানি মুখোপাধ্যায় এবং কাজলের সাথে আইকনিক গানগুলি কোরিওগ্রাফও করেছিলেন। করণের সাথে ফারাহর শেষ ছবি ছিল ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত স্টুডেন্ট অফ দ্য ইয়ার।

করণের কাছাকাছি ফারহা

এখন, নয় বছরের ব্যবধানের পর, ফারাহ খান করণ জোহরের সাথে তার পরবর্তী পরিচালকের প্রকল্প, রকি অর রানি কি প্রেম কাহানিতে পুনরায় একত্রিত হতে প্রস্তুত, যেখানে রণবীর সিং এবং আলিয়া ভাট প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এই রিইউনিয়ন প্রসঙ্গে ফারাহ বলেন, “আমি যে গানগুলো কোরিওগ্রাফ করি সেগুলোর ব্যাপারে আমি খুবই পছন্দের ছিলাম। কিন্তু কিছু সম্পর্ক আছে যেগুলো বিশেষ এবং কাজের বাইরেও যায়। করণ এমন একজন যিনি আমার হৃদয়ে সেই জায়গাটি ধরে রেখেছেন। তাই হ্যাঁ, আমি ফিরে এসে তার পরবর্তী গান করতে পেরে খুবই উত্তেজিত।”

উত্তেজিত ফারহা

ফারাহ সম্প্রতি সূর্যবংশীর জন্য টিপ টিপ গানের কোরিওগ্রাফ করেছেন, যেটি ছিল মোহরা (১৯৯৪) এর টিপ টিপ বরসা পানির একটি রিমেক। সর্বশেষটিতে ক্যাটরিনা কাইফ এবং অক্ষয় কুমারকে দেখা গেলেও আসলটিতে রবিনা ট্যান্ডনের সাথে অক্ষয়কে দেখা গিয়েছে।

ভালবাসায় ফারহা

এই বিষয়ে কথা বলতে গিয়ে, IndiaToday.in-এর সাথে একটি সাক্ষাত্কারে, ফারাহ বলেছিলেন, "আমি আমার গানগুলি সম্পর্কে নির্বাচন করছি এবং এমনকি সূর্যবংশীর সাথে, রোহিত [শেঠি] এর সাথে আমার সংযোগ ছিল, যে কারণে আমি গানটি করেছি। গত বছর, আমি একটি গান করেছি যেটি ছিল দিল বেচারার জন্য [সুশান্ত সিং রাজপুতের ছবি], এবং এটি সবার কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছিল এবং আমি মনে করি এই বছর টিপ টিপ গানটি একই ভালবাসা পাচ্ছে।"

Advertisement

 

Advertisement