scorecardresearch
 

Jeetu Kamal-Nabanita Das: ফুল সাজানো খাট-নববধূ বেশে নবনীতা, আবার বিয়ে?

Jeetu Kamal-Nabanita Das: টলি ইন্ডাস্ট্রির এখন হট টপিক অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ। জুন মাসেই নবনীতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেছিলেন যে তিনি আর জিতু একসঙ্গে থাকছেন না। তাঁরা ডিভোর্সের পথে হাঁটতে চলেছেন।

Advertisement
নবনীতা দাস নবনীতা দাস
হাইলাইটস
  • টলি ইন্ডাস্ট্রির এখন হট টপিক অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ। জুন মাসেই নবনীতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেছিলেন যে তিনি আর জিতু একসঙ্গে থাকছেন না।

টলি ইন্ডাস্ট্রির এখন হট টপিক অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ। জুন মাসেই নবনীতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেছিলেন যে তিনি আর জিতু একসঙ্গে থাকছেন না। তাঁরা ডিভোর্সের পথে হাঁটতে চলেছেন। মাত্র কয়েকদিনের মধ্যেই জিতু-নবনীতার সম্পর্কের সমীকরণ একেবারে বদলে গিয়েছে। তারই মাঝে সামনে এসেছে নবনীতার পরকীয়ার খবর। এক ব্যবসায়ীর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। যদিও তিনি এই সম্পর্কের নাম বন্ধুত্ব বলেছেন। আর এই সবকিছুর মাঝে নবনীতার সাম্প্রতিকতম পোস্ট ফের ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়। 

নবনীতা যে ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম পেজে, সেখানে তাঁকে দেখা গিয়েছে নববধূর সাজে তিনি বসে রয়েছেন ফুলশয্যার খাটে। বেনারসি শাড়ি আর গোলাপ দিয়ে মোড়া খোঁপার সঙ্গে সিথি ভর্তি সিঁদুর। সবমিলিয়ে একদম কনের সাজে নবনীতা। ছবির ক্যাপশনে লিখেছেন, তাঁর জীবন নিঁখুত নাও হতে পারে। কিন্তু শাড়ির ভাঁজ একদম ঠিক রয়েছে। এই ছবি দেখে মনে হতেই পারে বিয়ে সারলেন নাকি আবার নবনীতা। পাত্রটি কি স্নেহাল?  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

না, এটা আসলে নবনীতার সিরিয়াল বিয়ের ফুল-এর কোনও এক দৃশ্য। সম্ভবত ধারাবাহিকের দৃশ্যের শ্যুটিংয়ের ফাঁকেই ছবি তুলেছেন তিনি। আর এই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনদের প্রশ্ন আবার কি বিয়ে করছেন নবনীতা। অনেকেই প্রশ্ন কার জন্য তিনি ফুলশয্যার খাটে অপেক্ষা করছেন। তবে তার কোনও উত্তর দেননি অভিনেত্রী। 

Advertisement

জিতু কমল ও নবনীতার ডিভোর্সের প্রক্রিয়া চলছে। ৮ অগাস্ট জিতুর জন্মদিন ছিল। সেই দিন সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি নবনীতা। তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। সেটাও জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় মারফত। তবে সেই সময় তিনি তাঁর নতুন বন্ধু স্নেহালের সঙ্গে ছিলেন বলেও দাবি অনেক নেটিজেনদের। স্নেহালের পরিচয় আর তেমন কিছু পাওয়া যায়নি। তিনি ব্যবসায়ী বলে জানা গিয়েছে। এখন নবনীতার সঙ্গে তাঁর কী সম্পর্ক সে বিষয়েও স্পষ্ট কোনও ধারণা নেই। যদিও নবনীতা বলেছেন যে তিনি ও স্নেহাল শুধুই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। 

আরও পড়ুন

Advertisement