scorecardresearch
 

Durnibar-Mohor: সদ্য মা হয়েছেন, সেই মোহরকে দেখা গেল মনোকিনিতে, হানিমুন কেমন কেটেছিল? দেখুন

Durnibar-Mohor: বিয়ের একবছর অতিক্রান্ত। এরই মাঝে মা-বাবাও হয়ে গিয়েছেন গায়ক দুর্নিবার ও মোহর। গত বছরের মার্চ মাসেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সঙ্গে কয়েক মাস প্রেম পর্বের পর সাত পাকে বাঁধা পড়েন দুর্নিবার। তবে বিয়ের পর সোশ্যাল মিডিয়া জুড়ে কটাক্ষের মুখোমুখি হতে হয় মোহর ও দুর্নিবারকে।

Advertisement
দুর্নিবার-মোহর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দুর্নিবার-মোহর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ের একবছর অতিক্রান্ত। এরই মাঝে মা-বাবাও হয়ে গিয়েছেন গায়ক দুর্নিবার ও মোহর।

বিয়ের একবছর অতিক্রান্ত। এরই মাঝে মা-বাবাও হয়ে গিয়েছেন গায়ক দুর্নিবার ও মোহর। গত বছরের মার্চ মাসেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সঙ্গে কয়েক মাস প্রেম পর্বের পর সাত পাকে বাঁধা পড়েন দুর্নিবার। তবে বিয়ের পর সোশ্যাল মিডিয়া জুড়ে কটাক্ষের মুখোমুখি হতে হয় মোহর ও দুর্নিবারকে। তাই ইচ্ছে থাকলেও নিজেদের হানিমুনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে সাহস পাননি এই জুটি। তবে এতদিনে তাঁদেরকে নিয়ে চলা ট্রোল-কটাক্ষ অনেকটাই স্তিমিত, তাই আর দেরি না করে সোশ্যাল মিডিয়ায় একের পর এক হানিমুনের ছবি শেয়ার করলেন মোহর ও দুর্নিবার। 

মোহর ও দুর্নিবার ঘুরতে গিয়েছিলেন পূর্ব আফ্রিকার দ্বীপপুঞ্জ সেশেলসে। ভারত মহাসাগরের ধারে অবস্থিত চারদিকে নীল জলের মাঝে এই দ্বীপপুঞ্জ পর্যটকদের কাছে অন্যতম আকর্ষণ। গত বছর শহর থেকে দূরে সেখানেই একান্তে সময় কাটাতে চলে গিয়েছিলেন মোহর ও দুর্নিবার। আর সেখানে গিয়ে বোল্ড অবতারে ধরা দিলেন মোহর। না, আগে কখনই তাঁকে এই সাহসী অবতারে দেখা যায়নি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

 

মোহর বেশ কয়েকটি হানিমুনের ছবি শেয়ার করেছেন, যেখানে তাঁকে বিকিনি ও মনোকিনিতে দেখা গিয়েছে। কালো রঙের মনোকিনি পরে তিনি দোলনায় শুয়ে রয়েছেন আবার কখনও বা রেয়ন গ্রিন রঙের বিকিনিতে জলকেলি করছেন স্বামী দুর্নিবারের সঙ্গে। আবার কখনও বা ডেনিম ও নীল রঙের প্রিন্টেড ব্রালেটে ঘুরছেন সমুদ্রের ধারে। এই ছবি শেয়ার করে হ্যাশট্যাগে মোহর জানিয়েছেন যে তাঁরা গতবছর হানিমুনে গিয়েছিলেন তখনকার ছবি। যদিও মোহর ও দুর্নিবার কমেন্ট বক্স অফ করে রেখেছেন ট্রোলিং হওয়ার কারণে। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, গত বছর ১৫ অক্টোবর সুখবর শোনান দুর্নিবার ও মোহর। তাঁরা যে প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন, তা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন। ফেব্রুয়ারিতেই মোহর জন্ম দেন পুত্রসন্তানের। এরপর একরত্তির ছোট ছোট ঝলক শেয়ার করতে দেখা যায় মোহরকে। গত বছর থেকেই তাঁদের জীবনের নানা বিষয় নিয়ে বারবার কাঁটাছেঁড়া হয়েছে। বহু আলোচনা হয়েছে। তবে এইসব কিছুকে তোয়াক্কা না করেই মোহর ও দুর্নিবার তাঁদের নতুন সংসারে দারুণ ভাল আছেন। প্রেগন্যান্সির কারণে অনেকদিন কাজের বাইরে ছিলেন। তবে আবারও চেনা ছন্দে প্রসেনজিতের সঙ্গে একাধিক জায়গায় দেখা যাচ্ছে মোহরকে। 

প্রসঙ্গত, সংগীত জগতে অত্যন্ত পরিচিত মুখ দুর্নিবার। তাঁর গানের ভক্তসংখ্যাও প্রচুর। নানা ঘরানার গানে তিনি বারবার মুগ্ধ করেছেন ভক্তদের। অন্যদিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা ওরফে মোহর সেন। তিনিও বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ তাঁর নিজগুণে।  

Advertisement