scorecardresearch
 

Saurav-Darshana Marriage: আরও একটি বিয়ে টলিউডে, এবার সৌরভ-দর্শনা, কবে?

Saurav-Darshana Marriage: বিয়ের মরশুম শুরু হতেই একের পর এক সুখবর আসতে শুরু করেছে। টলিউড জুড়ে এখন বিয়ের সানাই বাজছে। আচমকাই যেমন বিয়ে করে নিলেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত ও পিয়া চক্রবর্তী। তেমনি ডিসেম্বরে টলিউডের আরও এক চর্চিত জুটির বিয়ে হতে চলেছে।

Advertisement
সৌরভ-দর্শনা সৌরভ-দর্শনা
হাইলাইটস
  • বিয়ের মরশুম শুরু হতেই একের পর এক সুখবর আসতে শুরু করেছে।

বিয়ের মরশুম শুরু হতেই একের পর এক সুখবর আসতে শুরু করেছে। টলিউড জুড়ে এখন বিয়ের সানাই বাজছে। আচমকাই যেমন বিয়ে করে নিলেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত ও পিয়া চক্রবর্তী। তেমনি ডিসেম্বরে টলিউডের আরও এক চর্চিত জুটির বিয়ে হতে চলেছে। যদিও এঁদের প্রেমের খবর সকলেই জানেন। ডিসেম্বরেই বিয়ে করছেন মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস ও মডেল-অভিনেত্রী দর্শনা বণিক। 

সৌরভ ও দর্শনার প্রেমের খব শোনা গিয়েছিল গত বছর পুজো থেকেই। তবে দুজনের কেউই সে কথা স্বীকার করেননি। সল্টলেকে সৌরভ ও সব্যসাচী চৌধুরির খোলা ক্যাফেতে প্রায়ই এই লাভ বার্ডসকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। তাঁরা যে সম্পর্কে রয়েছেন এই কথা সকলেই জানেন। কিন্তু আচমকা বিয়ের খবরে রীতিমতো চমক লেগে গিয়েছে। কারণ, এর আগে কোনও দিনই প্রকাশ্যে সে ভাবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দু’জনেই। শোনা যাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বরই বিয়ে করবেন সৌরভ-দর্শনা। হাতে যেহেতু সময় একেবারেই কম, তাই জোরকদমে প্রস্তুতি চলছে। 

এর আগে সৌরভ লিভ-ইন সম্পর্কে ছিলেন অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে। একটা সময় টলিগঞ্জে সৌরভ-অনিন্দিতার মাখোমাখো প্রেম ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। একসঙ্গে সংসারও পেতেছিলেন দুজনে। কিন্তু আচমকাই ছন্দপতন। সৌরভের সঙ্গে মিলে একটা ফ্ল্যাট কিনেছিলেন অনিন্দিতা, ‘প্রথম অধ্যায়’। তবে এই সম্পর্ক ভাঙার কারণ আজও অজানা। অনিন্দিতা এখন মুম্বই ও কলকাতা এই দুই জায়গাতেই চুটিয়ে কাজ করছেন। মুম্বইতেই থাকেন অভিনেত্রী। সম্প্রতি অনিন্দিতাকে পর্ণশবরীর অভিশাপ সিরিজে দেখা গিয়েছিল। একদিকে সৌরভ ডিসেম্বরে বিয়ে করলেও বর্তমানে হ্যাপিলি সিঙ্গল অনিন্দিতা।

আরও পড়ুন

‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ ওটিটি-র ব্যস্ত অভিনেতা। বেশ কিছু জনপ্রিয় সিরিজে তিনি অভিনয় করছেন। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘অন্তরমহল’। অন্য দিকে, দর্শনা ইতিমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশ কিছু ছবি করে ফেলেছেন। সিরিজ থেকে সিনেমা— তাঁর কাজের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি শোনা গিয়েছিল, তাঁরা একসঙ্গে একটি সিরিজে অভিনয়ও করবেন। আপাতত, দু’জনে ব্যস্ত বিয়ের প্রস্তুতি নিয়ে। 

Advertisement

Advertisement