scorecardresearch
 

'বয়ফ্রেন্ড নেই' পোস্ট করে ট্রোলড হয়ে শ্রীলেখা বললেন, 'বয়ফ্রেন্ড চাইনি'

আবার শ্রীলেখার ফেসবুক পোস্ট। আবার নেটিজেনদের তোপ শ্রীলেখাকে। যথারীতি শ্রীলেখাও পাল্টা দিলেন সমালোচকদের। আর কী ! সব মিলিয়ে আরও একটা শ্রীলেখা এপিসোড। আর শ্রীলেখা মিত্র মানেই সবটা মিলিয়ে জমে ক্ষীর।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • শ্রীলেখা মিত্রের নতুন পোস্ট
  • বয়ফ্রেন্ড চেয়ে ট্রোলের মুখে
  • পাল্টা দিলেন অভিনেত্রীও

আবার শ্রীলেখার ফেসবুক পোস্ট। আবার নেটিজেনদের তোপ শ্রীলেখাকে। যথারীতি শ্রীলেখাও পাল্টা দিলেন সমালোচকদের। আর কী ! সব মিলিয়ে আরও একটা শ্রীলেখা এপিসোড। আর শ্রীলেখা মিত্র মানেই সবটা মিলিয়ে জমে ক্ষীর।

তা যে পোস্ট নিয়ে এত লড়াই সেটা কী?

শ্রীলেখা ফেসবুকে শুক্রবার রাতে লিখেছেন, একটা বয়ফ্রেন্ড নেই, যাকে বলব যাচ্ছি বাবু’, দুবাই যাওয়ার পথে সোশ্যাল মিডিয়ায় একথা লিখে পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা হামলে পড়েন। শুরু হয় ট্রোল করা। অভিনেত্রীও ছাড়ার পাত্র নন, স্বভাবসিদ্ধভাবেই দিলেন পালটা জবাব। বললেন সমালোচকরা সব কূপমণ্ডুক।

Sreelekha old post

শুরু একের পর এক ট্রোল

অভিনেত্রীর এই পোস্টকে কেন্দ্র করেই নানা মহলে শুরু হয়ে যায় আলোচনা-পর্যালোচনা-সমালোচনা। কেউ তাঁর বয়ফ্রেন্ড হওয়ার জন্য রাজি বলে জানান। কেউ আবার বয়ফ্রেন্ড হওয়ার শর্ত জানতে চান। একের পর এক পোস্টে কেউ কেউ শ্রীলেখাকে লেখেন, আমি আছি তো,সাবধানে থেকো বাবু। কেউ লিখেছেন কষ্টে বুক ফেটে যাচ্ছে। কেউ বলছেন দিদিকে বলো। এমনই একের পর ট্রোলিংয়ের বিরুদ্ধে অবশেষে রুখে দাঁড়িয়েছেন শ্রীলেখা। 

শ্রীলেখার পাল্টা

অন্যদিকে  এর জেরেই ফেসবুকে শ্রীলেখা লেখেন, “শ্রীলেখা মিত্র এটা লেখার সঙ্গে সঙ্গেই বুঝেছেন কেলো করেছেন। না উনি কোনও দুঃখ-হতাশা থেকে, মানে বয়ফ্রেন্ড না থাকার দুঃখ-হতাশা থেকে এই পোস্ট করেননি। ফ্লাইটে উঠেই আগে মা-বাবাকে ফোন করতাম, মেয়ে নেহাত ছোট সে তার পড়াশোনার জগৎ নিয়ে আছে, ICSE দিচ্ছে। তাই ওকে বিরক্ত করি না। বাবা চলে যাওয়ার পর অনুভব করলাম… সত্যিই তো আমার কেউ নেই যাকে ঠিকঠাক পৌঁছানোর খবর দেব। তাই হালকা চালে বয়ফ্রেন্ডের বিষয় বলি। প্রচুর ফ্যান-ফলোয়ারদের ভিড়ে হ্যাঁ বিশেষ কেউ এখন আর নেই, কখনও হয়তো মিস করি, অধিকাংশ সময় করি না। প্রেমটা এখন আর ঠিক আসে না, তাই আমার রোমান্টিসিজম প্রকৃতি নিয়ে, নিজেকে নিয়ে, নিজের চিন্তা-ভাবনা নিয়ে।”

Advertisement

 

পরে সমালোচকদের একহাত নিলেন শ্রীলেখা

পরে সমালোচকদের একহাত নিয়ে শ্রীলেখা আবার লেখেন, “কূপমণ্ডূক মানুষ বৃত্তের বাইরে ভাবতে পারে না, তার ফল যা হওয়ার তাই হয়। শ্রীলেখাকে বোঝা আপনাদের সিলেবাসের মধ্যে পড়ে না বুঝি! শ্রীলেখা নিজেকে ভালবাসে আর তাতেই মগ্ন থাকে। ” আপাতত দুবাইয়ে চুটিয়ে এনজয় করছেন অভিনেত্রী। গল্প করার আহ্বান জানিয়ে এই ছবিগুলি পোস্ট করেছেন তিনি। যদিও তারপর বেশ কিছু সমর্থক জোগাড় করেছেন তিনি। যদিও তা সামান্যই। 

 

Advertisement