scorecardresearch
 

RG Kar Horror-Tollywood Movie: আরজি কর-কাণ্ডে থমকে ছিল দুই ছবির টিজার, এবার সুখবর দিলেন দেব-শিবপ্রসাদ

RG Kar Horror-Tollywood Movie: কথা ছিল ১৫ অগাস্টের আগের দিনই দেব ও শিবপ্রসাদ-নন্দিতার ২ টো ছবির টিজার লঞ্চ হবে। সব পরিকল্পনাই প্রায় হয়ে গিয়েছিল। কিন্তু ৯ অগাস্ট আরজি কর-কাণ্ডের ঘটনা প্রকাশ্যে আসার পর গোটা শহর জ্বলছিল ক্ষোভের আগুনে। আর সেই মুহূর্তে ছবির টিজার লঞ্চ করার মতো মানসিকতাও কারোর ছিল না। সেই জন্য পুজোর এই দুই ছবির টিজার লঞ্চ পিছিয়ে দেওয়া হয়।

Advertisement
দেব-শিবপ্রসাদ দেব-শিবপ্রসাদ
হাইলাইটস
  • কথা ছিল ১৫ অগাস্টের আগের দিনই দেব ও শিবপ্রসাদ-নন্দিতার ২ টো ছবির টিজার লঞ্চ হবে।

কথা ছিল ১৫ অগাস্টের আগের দিনই দেব ও শিবপ্রসাদ-নন্দিতার ২ টো ছবির টিজার লঞ্চ হবে। সব পরিকল্পনাই প্রায় হয়ে গিয়েছিল। কিন্তু ৯ অগাস্ট আরজি কর-কাণ্ডের ঘটনা প্রকাশ্যে আসার পর গোটা শহর জ্বলছিল ক্ষোভের আগুনে। আর সেই মুহূর্তে ছবির টিজার লঞ্চ করার মতো মানসিকতাও কারোর ছিল না। সেই জন্য পুজোর এই দুই ছবির টিজার  লঞ্চ পিছিয়ে দেওয়া হয়। কিন্তু এখন পুজো আসতে কয়েকটা দিনই বাকি। তাই দেরি না করে এই দুই ছবির টিজার লঞ্চ হয়েই গেল। যদিও বুধবার শিবপ্রসাদ-নন্দিতা রায়ের ছবি বহুরূপীর টিজার লঞ্চ হল। তবে দেবের খাদানের টিজার লঞ্চ হবে বৃহস্পতিবার। 

বুধবারই উইনডোজ প্রোডাকশনের তরফে সামনে আনা হল তাঁদের পুজোর ছবি বহুরূপীর টিজার। টিজারেই বোঝা গিয়েছে এটা আদ্যোপান্ত একটা অ্যাকশনে মোড়া থ্রিলার ছবি। 'বহুরূপী'র প্রথম ঝলকেই স্পষ্ট শিবপ্রসাদ মুখোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়দের লুক, এক্কেবারে অন্য় মোড়কে ধরা দিলেন তাঁরা। এই ছবিতে এএসআই সুমন্ত ঘোষালের চরিত্রে দেখা যাবে আবীরকে। আবীরের পাশাপাশি বহুরূপী-তে একেবারে অন্য রূপে দেখা গেল শিবপ্রসাদ, কৌশানী ও ঋতাভরীকে। বিক্রম প্রামাণিক হয়ে এক্কেবারেই ভিন্ন মেজাজে এই ছবিতে ধরা দেবের শিবপ্রসাদ। প্রসঙ্গত, এই রাজ্যে ঘটে যাওয়া এক অন্ঠতম গুরুত্বপূর্ণ ক্রাইম স্টোরিকে ঘিরে এই ছবির কাহিনী।  এমন একটা অপরাধ যা লালবাজারের ইতিহাসেও অত্যন্ত গুরুত্বপূর্ণ। পুজোর সময়ই এই ছবিটি মুক্তি পাবে। 

অপরদিকে পুজোতে শিবপ্রসাদ-নন্দিতাকে চ্যালেঞ্জ জানিয়ে দেব নিয়ে আসছেন খাদান। প্রতিবাদের এই শহরে খাদান চমক দিতে তৈরি দেব। বুধবার ইনস্টাগ্রামে বিদ্রোহী এক ছবি পোস্ট করলেন টলিউডের হ্যান্ডসাম নায়ক। জানিয়ে দিলেন ‘তৈরি থাকুক, নতুন বিশ্বর জন্য’। দেব অভিনীত খাদার ছবির টিজার মুক্তি পাবে বৃহস্পতিবার। যা দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন দেবের অনুরাগীরা। ‘খাদান’ ছবিতে এমনিতেই ডবল ধামাকা। টলিপাড়ার সূত্র বলছে, পরিচালক সঞ্জয় রিনো দত্তর নতুন এই ছবিতে দেব একাই হবেন বাবা ও ছেলে। তবে খাদান টিমের পক্ষ থেকে এই নিয়ে কিছু বলা হয়নি। 

Advertisement

দেবের এই সিনেমা খাদান-এর টিজার ১৪ অগাস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। রুক্মিণীকে নিয়ে মিশর ঘুরতে গিয়ে সেখান থেকেই দেব এটি ঘোষণা করেছিলেন। কিন্তু একই ভাবে ৯ অগাস্টের ঘটনা সামনে আসার পর যেভাবে গোটা শহর প্রতিবাদে নেমেছিল, এরকম পরিস্থিতিতে দেবও তাঁর ছবির টিজার পিছিয়ে দিতে বাধ্য হয়েছিলেন। তবে সামনেই পুজো, তাই আর দেরি করা চলবে না। সুতরাং বৃহস্পতিবারই দেবের খাদান টিজারও সামনে আসবে।   

Advertisement