scorecardresearch
 

Tiyasha Lepcha: ডিভোর্সের পর প্রেমে হাবুডুবু তিয়াসা, নতুন প্রেমিক কে?

Tiyasha Lepcha: খুব অল্প সময়ের মধ্যেই টেলিভিশনে জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলা মিডিয়াম খ্যাত তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। পেশাদার জীবনে সফলতা অর্জন করলেও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। খুব অল্প বয়সে তিয়াসা বিয়ে করেছিলেন অভিনেতা সুবান রায়ের সঙ্গে। কিন্তু সেই সংসার টেকেনি।

Advertisement
তিয়াসা লেপচা তিয়াসা লেপচা
হাইলাইটস
  • খুব অল্প সময়ের মধ্যেই টেলিভিশনে জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলা মিডিয়াম খ্যাত তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। পেশাদার জীবনে সফলতা অর্জন করলেও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়।

খুব অল্প সময়ের মধ্যেই টেলিভিশনে জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলা মিডিয়াম খ্যাত তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। পেশাদার জীবনে সফলতা অর্জন করলেও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। খুব অল্প বয়সে তিয়াসা বিয়ে করেছিলেন অভিনেতা সুবান রায়ের সঙ্গে। কিন্তু সেই সংসার টেকেনি। যদিও স্বামীর দৌলতেই এই ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর পরিচয় ঘটে। এখন যদিও তিয়াসা তাঁর নিজের অভনয় জোরে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছে। কিন্তু গল্প তো অন্য জায়গায়। নায়িকা জড়িয়েছেন নতুন সম্পর্কে। আর এখন সেই সম্পর্ককে অফিসিয়াল করতে চান তিয়াশা। 

শ্যামা সিরিয়াল দিয়ে বাঙালি দর্শকদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন তিয়াসা। এখানে নীলের সঙ্গে তিয়াসার কেমিস্ট্রি দর্শকদের দারুণ পছন্দের ছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর বেশ কিছুদিন বিরতিতে ছিলেন। এরপর ফের নীলের সঙ্গে তিয়াশা সিরিয়ালে কামব্যাক করেন। এখন বাংলা মিডিয়াম বেশ জনপ্রিয় এক সিরিয়াল। প্রসঙ্গত, নায়িকার প্রথম বিয়ে ভাঙার ক্ষেত্রে তাঁর নতুন প্রেমের দিকেই সবাই আঙুল তুলেছিল। যদিও এই আলোচনা বরাবরই এড়িয়ে গিয়েছেন তিয়াসা। তবে এখন আর কোনও রাখঢাক নেই। 

অগাস্টে তিয়াসার জন্মদিনেও উপস্থিত ছিলেন সেই বিশেষ মানুষ। আর এবার তিয়াসা চাইছেন তাঁর সম্পর্ককে অফিসিয়াল করতে। মানে তিয়াসা তাঁর সম্পর্ককে জনসমক্ষে আনতে মরিয়া হয়ে উঠেছেন। কিন্তু তাঁর প্রেমিকটি কে? টলিপাড়ার খবর, তিয়াসার প্রেমিক ইন্ডাস্ট্রিরই একজন। এককালে শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন। এখন অবশ্য তাঁকে সিরিয়াল, সিনেমার পরিবর্তে বেশির ভাগ সময় রাজনীতির মঞ্চ এবং রাজনৈতিক মিছিলে দেখা যায়। শোনা যায় বছর দেড়েক আগে নাকি এমনই কোনও মঞ্চ বা পার্টিতে দেখা হয়েছিল তাঁদের। যদিও টেলিপাড়ায় তিয়াসার মতো সেরকম জনপ্রিয়তা নেই তাঁর প্রেমিকের।

আরও পড়ুন

তিয়াসার জন্মদিনের যাবতীয় দায়িত্ব এই অভিনেতার ঘাড়েই ছিল। এবার তিয়াসাও চাইছেন তাঁদের সম্পর্ককে আড়ালে না রেখে সকলের সামনে নিয়ে আসতে। খুব শীঘ্রই নাকি সাজিয়ে-গুছিয়ে নিজেদের প্রেমের কথা ঘোষণা করবেন তাঁরা।
   

Advertisement

Advertisement