scorecardresearch
 

Rupanjana-Ratool: নতুন বাবার সঙ্গে মায়ের ছবি তুলল 'চ্যাম্প' রিয়ান, আইনি বিয়ে রাতুল-রূপাঞ্জনার, দেখুন

Rupanjana-Ratool: সদ্য নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ১৯ এপ্রিল বাঙালি রীতিতে বিয়ে করেন রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে। সামাজিক মতে বিয়ে সারলেও বাকি ছিল আইনি বিয়ে করা। আর সোমবার আইনি মতে বিয়ে করেন রাতুল-রূপাঞ্জনা।

Advertisement
রূপাঞ্জনা-রাতুল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রূপাঞ্জনা-রাতুল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সদ্য নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সদ্য নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ১৯ এপ্রিল বাঙালি রীতিতে বিয়ে করেন রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে। সামাজিক মতে বিয়ে সারলেও বাকি ছিল আইনি বিয়ে করা। আর সোমবার আইনি মতে বিয়ে করেন রাতুল-রূপাঞ্জনা। আইনি বিয়ের দিনও রূপাঞ্জনার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। আইনি বিয়ের দিনও রাতুল-রূপাঞ্জনার সঙ্গে ছিলেন তাঁদের ছেলে রিয়ানও। 

সোশ্যাল মিডিয়ায় রূপাঞ্জনা তাঁর বরের সঙ্গে ছবি শেয়ার করেছেন। দুজনেই টুইনিং করে এদিন পোশাক পরেছিলেন। রূপাঞ্জনার পরনে ছিল লাল রঙের বেনারসী, সিঁথিতে চওড়া করে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র ও হাতে শাখা-পলা। কপালে লাল টিপ নববধূকে আরও সুন্দর করে তুলেছিল। অপরদিকে রাতুল পরেছিলেন একই প্রিন্টের লাল কুর্তা আর কালো প্যান্ট। রাতুল ও রূপাঞ্জনা একসঙ্গে কিছু ছবিও তুলেছেন। আর এই ছবিগুলি পোস্ট করে রূপাঞ্জনা লেখেন, তোমার সঙ্গে নতুন অধ্যায় শুরু করতে পেরে রোম্যাঞ্চিত। এই যে আমাদের নতুন জীবন। রূপাঞ্জনা-রাতুলের এই ছবিগুলি তুলে দিয়েছে তাঁদের একমাত্র ছেলে রিয়ান। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUPANJANA MITRA (@rupanjanamitra_official)

প্রসঙ্গত বয়সে রাতুল মুখোপাধ্যায় রূপাঞ্জনার থেকে প্রায় ৬ বছরের ছোট। তবে বয়স কখনই তাঁদের সম্পর্কে কাঁটা হয়নি। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর ১৯ এপ্রিল সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। এদিন একেবারে কাছের কিছু বন্ধু ও পরিবারকে নিয়েই বিয়ে সারেন রাতুল-রূপাঞ্জনা। তাঁদের বিয়েতে দেখা গিয়েছে ইশা সাহা, সন্দীপ্তা, রাহুল দেব বসু, দেবাদ্রিতা বসু, মল্লিকা মজুমদার, রানা সরকার, চান্দ্রেয়ী ঘোষ সহ আরও অনেকে। এই মুহূর্তে রূপাঞ্জনাকে দেখা যাচ্ছে অনুরাগের ছোঁয়া সিরিয়ালে। তবে বিয়ের পর ছেলেকে নিয়েই হানিমুনে যাবেন রাতুল-রূপাঞ্জনা। 

Advertisement

তবে রূপাঞ্জনা নিজেরও কিছু ছবি পোস্ট করেছেন, যেগুলি তুলে দিয়েছেন তাঁর বর রাতুল। রূপাঞ্জনাকে এই বেনারসী উপহার দিয়েছেন রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তিনি তাঁর নিজের বুটিক থেকেই এই শাড়িটি দিয়েছিলেন অভিনেত্রীকে। রাতুলকেও দিয়েছিলেন জামদানি পাঞ্জাবী, যেটা গায়ে হলুদের সময় তাঁকে পরতে দেখা গিয়েছিল। জানা যাচ্ছে, এইদিন তারকা দম্পতি তাঁদের আইনি বিয়ে সেরে নেন। 

আরও পড়ুন

Advertisement