scorecardresearch
 

Swastika Mukherjee-Iman Chakraborty: হঠাত্‍ জগন্নাথ দর্শনের হিড়িক টলিউডে, শুভশ্রী-শ্রাবন্তীদের পর এবার পুরীতে স্বস্তিকা-ইমন

Swastika Mukherjee-Iman Chakraborty: স্বস্তিকা-ইমনের আগে জগন্নাথ দর্শনে এসেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন শ্রাবন্তী। এই তিন তারকাও পুরী থেকে ছবি পোস্ট করেছিলেন। অপরদিকে রথের দিন অভিনেত্রী পার্নো মিত্রকেও দেখা গিয়েছিল পুরীতে।

Advertisement
টলিউডের পুরী প্রেম টলিউডের পুরী প্রেম
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় ইমন এবং স্বস্তিকা দুজনেই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পুরীর সমুদ্র সৈকত থেকে। তবে এই দুই তারকা নিছকই জগন্নাথ দর্শনের জন্য গিয়েছেন নাকি কোনও শ্যুটিংয়ে সেটা স্পষ্ট নয়।

সদ্য মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত শিবপুর। যদিও এই সিনেমার প্রচার থেকে আগেই দূরে ছিলেন অভিনেত্রী। প্রিমিয়ারেও তাঁর দেখা মেলেনি। সিনেমা মুক্তির আগেই স্বস্তিকা পাড়ি দিয়েছেন পুরী। এখন সেখানেই রয়েছেন। স্বস্তিকার সঙ্গে দেখা গিয়েছে গায়িকা ইমন চক্রবর্তীকেও। উল্টোরথের দিন পুরীতে পৌঁছে গিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সেখান থেকেই একাধিক ছবি পোস্ট করছেন অভিনেত্রী। 

সোশ্যাল মিডিয়ায় ইমন এবং স্বস্তিকা দুজনেই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পুরীর সমুদ্র সৈকত থেকে। তবে এই দুই তারকা নিছকই জগন্নাথ দর্শনের জন্য গিয়েছেন নাকি কোনও শ্যুটিংয়ে সেটা স্পষ্ট নয়। গত ৩০ জুন স্বস্তিকা টুইটারে পুরীর জগন্নাথ দর্শনের ছবি পোস্ট করেছিলেন। লিখেছিলেন, ‘জয় জগন্নাথ! এর আগে কোনদিন উলটো রথের সময় আসা হয়নি। কি অভুতপূর্ব দর্শন হল।’ 

ছবিতে তাঁকে পুরীর রথের সামনে সবুজ-কালো চেক শাড়িতে দেখা গিয়েছে। কপালে সবুজ টিপ, শাড়ির সঙ্গে মিলিয়ে পড়েছিলেন সাদা ব্লাউজ। তাঁর হাতে ছিল কাঁচের চুড়ি, চোখে চশমা। প্রসঙ্গত, টলি পাড়ায় ইদানিং পুরী আসার চল বেড়ে গিয়েছে। স্বস্তিকা-ইমনের আগে জগন্নাথ দর্শনে এসেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন শ্রাবন্তী। এই তিন তারকাও পুরী থেকে ছবি পোস্ট করেছিলেন। অপরদিকে রথের দিন অভিনেত্রী পার্নো মিত্রকেও দেখা গিয়েছিল পুরীতে। তিনি জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে পৌঁছে যান এখানে। অতীতেও দেখা গিয়েছে, বহু টলিউড অভিনেতা-অভিনেত্রী, পরিচালক-প্রযোজক জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে পৌঁছে গিয়েছেন পুরী।   

আরও পড়ুন

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

স্বস্তিকার শিবপুর মুক্তি পেলেও এই ছবি নিয়ে বিতর্ক কম হয়নি। অভিনেত্রীকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছিল ছবির এক প্রযোজকের বিরুদ্ধেও। এই নিয়ে স্বস্তিকা পুলিশ ও ইম্পার কাছেও অভিযোগ দায়ের করেছিল। উল্লেখযোগ্যভাবে এই ছবির প্রচার ও ট্রেলার লঞ্চের সময়ও স্বস্তিকাকে দেখা যায়নি। তিনি সেই সময় মুম্বইতে ছিলেন। আর এই ছবি মুক্তির সময়ও অন্যান্য অভিনেত্রীদের দেখা গেলেও স্বস্তিকাকে দেখা যায়নি। কারণ তিনি সেই সময় পুরীতে চলে গিয়েছিলেন। অনেকেই মনে করছেন যে, শিবপুর বিতর্ক এড়িয়ে চলতেই স্বস্তিকা পুরীতে চলে যান জগন্নাথ দর্শনে। এর পাশাপাশি হইচইতে মুক্তি পেতে চলেছে স্বস্তিকা অভিনীত সিরিজ নিখোঁজ।

Advertisement

 

Advertisement