scorecardresearch
 

Mimi Chakraborty: চারদিকে পড়ে রক্ত ! নতুন বছরের সকালে একী কাণ্ড ঘটালেন মিমি

Mimi Chakraborty: পয়লা বৈশাখের দিনটি সকলেই বাড়িতে পরিবারের সঙ্গে আমোদ-আহ্লাদ করে কাটাতেই ব্যস্ত থাকেন। ব্যতিক্রম নন টলিউডের তারকারাও। প্রত্যেকেরই আলাদা আলাদা প্ল্যান রয়েছে। কিন্তু নববর্ষের সকালেই রীতিমতো রক্তারক্তি কাণ্ড বাঁধিয়ে বসলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। নায়িকার সোশ্যাল মিডিয়া পেজে নজর রাখলেই বোঝা যাবে যে অভিনেত্রীর আঙুল কেটে রক্ত পড়ছে।

Advertisement
মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • পয়লা বৈশাখের দিনটি সকলেই বাড়িতে পরিবারের সঙ্গে আমোদ-আহ্লাদ করে কাটাতেই ব্যস্ত থাকেন।
  • ব্যতিক্রম নন টলিউডের তারকারাও। প্রত্যেকেরই আলাদা আলাদা প্ল্যান রয়েছে।
  • কিন্তু নববর্ষের সকালেই রীতিমতো রক্তারক্তি কাণ্ড বাঁধিয়ে বসলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

পয়লা বৈশাখের দিনটি সকলেই বাড়িতে পরিবারের সঙ্গে আমোদ-আহ্লাদ করে কাটাতেই ব্যস্ত থাকেন। ব্যতিক্রম নন টলিউডের তারকারাও। প্রত্যেকেরই আলাদা আলাদা প্ল্যান রয়েছে। কিন্তু নববর্ষের সকালেই রীতিমতো রক্তারক্তি কাণ্ড বাঁধিয়ে বসলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। নায়িকার সোশ্যাল মিডিয়া পেজে নজর রাখলেই বোঝা যাবে যে অভিনেত্রীর আঙুল কেটে রক্ত পড়ছে। বরফের বাটি নিয়ে বসে আছেন তিনি। এমন কী হল অভিনেত্রীর? 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ থাকেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজের ব্যক্তিগত থেকে পেশাগত দিক সবটাই তুলে ধরেন তিনি তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে। কিন্তু সংক্রান্তির দিন এরকম একটা কাণ্ড মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে দেখার পর সকলেই একটু চমকে গিয়েছিলেন। তাঁর ভক্তরা রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন। 

আরও পড়ুন: Rudranil Ghosh-Mimi Chakraborty: TMC-BJP দ্বন্দ্বের ঊর্ধ্বে 'বন্ধুত্ব', জমাটি আড্ডায় মিমি-রুদ্রনীল

 

নববর্যের দিন টলিউড তারকারা কী করছেন, কীভাবে তাঁরা এই দিনটি পালন করছেন তা জানার আগ্রহ থাকে ভক্ত-অনুরাগীদের মধ্যে। চৈত্রের গরমে মিমি আম খাচ্ছেন সেটাও তিনি তাঁর স্টোরিতে শেয়ার করেন। এরপরই হঠাৎ করে দেখা যায় তাঁর আঙুল কেটে গিয়ে রক্ত পড়ছে। তবে কীভাবে আঙুল কাটল এবং তা আম কাটতে গিয়েই হয়েছে কিনা তা সঠিকভাবে জানা যায়নি। 

আরও পড়ুন: Tollywood Actresses Education: টলিউডে মাধ্যমিক পাশ নায়িকাও আছেন, কোন অভিনেত্রীদের পড়াশোনা কতদূর?

যে ছোট্ট ক্লিপিংস অভিনেত্রী ভাগ করেছেন সেখানে দেখা গিয়েছে যে আঙুল কেটে গিয়েছে তাঁর। বরফে আঙুল দিয়ে বসে রয়েছেন তিনি। নববর্ষের সময় এভাবে আঙুল কেটে যাওয়ায় মিমিরও মন ভালো নেই। নববর্ষের সকালে এরকম দৃশ্য দেখে মন খারাপ মিমি ভক্তদেরও।

Advertisement

তবে এর কিছুক্ষণ পরই মিমি আরও একটি ভিডিও শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে দেখা গিয়েছে, যে মিমির হাতে ব্যান্ডেজ এবং তিনি ভগবানের আরতি করছেন। এরপর মিমি সকলের উদ্দেশ্যে নববর্ষের শুভেচ্ছাও জানিয়েছেন। অভিনেত্রী-সাংসদকে সকলে নিজের যত্ন নেওয়ার কথা জানিয়েছেন। তবে এই ঘটনা কীভাবে ঘটল সে সম্পর্কে কিছুই জানা যায়নি। 

বর্তমানে নায়িকা ব্যস্ত রয়েছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে। এখানে আবীরের সঙ্গে দেখা যাবে নায়িকাকে। শুধু তাই নয়, ‘পোস্ত’র হিন্দি সংস্করণের শ্যুটিং সেরে ফেলেছেন নায়িকা। কাজের ফাঁকে সময় পেলেই নিজের পোষ্যদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন মিমি।     

Advertisement