scorecardresearch
 

ভিকি কৌশলের বিরুদ্ধে চুরির অভিযোগ! থানায় অভিযোগ দায়ের, শুরু তদন্ত

অভিনেতা ভিকি কৌশলের বিরুদ্ধে চুরির অভিযোগ! থানায় দায়ের হলো অভিযোগও। পুলিশ তদন্ত শুরু করেছে। কিন্তু কী চুরি করলেন ভিকি!

বিপাকে ভিকি বিপাকে ভিকি
হাইলাইটস
  • ভিকি কৌশলের বিরুদ্ধে চুরির অভিযোগ
  • থানায় অভিযোগ দায়ের অভিযোগকারীর
  • নম্বর প্লেট চুরির অভিযোগ তাঁর বিরুদ্ধে

সবে বিয়ে হয়েছে অভিনেতা ভিকি কৌশলের। তাও আবার হাইপ্রোফাইল বিয়ে। পাত্রী ফিল্ম ইন্ডাস্ট্রির মেগাস্টার ক্যাটরিনা কাইফ। কিন্তু তারপরই এমন বিপাকে পড়বেন ভাবতে পারেননি। নিজের ফটো পোস্ট করতে গিয়ে তিনি এসে ফেঁসে গেলেন। এক ব্যক্তি চুরি করেছেন ভিকি বলে তাঁর বিরুদ্ধে মামলা করে দিয়েছেন।

অভিযোগকারীর বক্তব্য যে ভাইরাল ফটোতে ভিকি কৌশল যে এই বাইকটি চালাচ্ছেন, তার মধ্যে যে বাহন নম্বরটি রয়েছে। সেটি তাঁর বাইকের নম্বর। তার গাড়ির নম্বরটি চুরি করেছেন অভিনেতা। বুঝুন কান্ড।


.ভিকি কৌশল এবং সারা আলি খান নিজের পরবর্তী সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন এবং সারা এই সময়ে মধ্যপ্রদেশের ইন্দোর এর শুটিং করছেন। কিছুদিন আগে সিনেমার শুটিং করতে গিয়ে ভিকি এবং সারা একটা ফটো সোশ্যাল মিডিয়াতে ছেড়েছিলেন। যা ভাইরাল হয়ে যায়। এই ফটোতে কি এবং সারাকে আলাদা লুকে দেখা গিয়েছে। এখন এই ফটোটির কারণেই ভিকিকে মুশকিলের সামনা করতে হচ্ছে।

ভিকি কৌশল নিজের ভাইরাল ফটোতে যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তার আইনি মারপ্যাঁচে ফেঁসে গিয়েছেন। এক ব্যক্তি তার উপর মামলা করে দিয়েছেন যে, গাড়িটি তিনি চালাচ্ছেন তার নম্বর। জয় সিং যাদব নামের ওই অভিযোগকারী জানিয়েছেন যে ফিল্ম সিক্যুয়েন্সে ব্যবহার করা বাহন নম্বরটি তাঁর। তিনি লিখেছেন যে, জানিনা ফিল্ম ইউনিট বিষয়টি জানেন কি না। এটা অবৈধ। বিনা অনুমতিতে আমার নম্বর প্লেট ব্যবহার করতে পারেন না। আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছে মামলার চলা উচিত।

ইন্দোর পুলিশ তদন্তে নেমেছে। এই বিষয়ে বাণগঙ্গার একটা এসআই রাজেন্দ্র সোনি এএনআইকে সাক্ষাৎকারে জানিয়েছেন, আমাদের কাছে ভিকি কৌশলের বিরুদ্ধে অভিযোগকারী একটি অভিযোগ দায়ের করেছেন। এই বিষয়টি তদন্ত করে দেখা হবে যে নম্বর প্লেটটি মিস ইউজ করা হচ্ছে কি না। মোটরসাইকেল আইন অনুযায়ী তদন্ত করে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করা হবে। যদি যদি সিনেমাটির শুটিং ইন্দোরে হয় তাহলে তো আরও তদন্ত করা হবে।

 

 
; ; ;