scorecardresearch
 

Misty Singh Wedding: সুদীপ্তার পর বিয়ের পিঁড়িতে মিষ্টি সিং, সাতপাকে ঘুরবেন কার সঙ্গে?

Misty Singh Wedding : কিছুদিন আগেই টেলিভিশন ইন্ডাস্ট্রি মেতে ছিল অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে। তার রেশ কাটতে না কাটতেই আবারও বিয়ের সানাই বাজবে ইন্ডাস্ট্রি জুড়ে। বিয়ের পিঁড়িতে এবার বসতে চলেছেন আঁচল সিরিয়ালের ভাদু ওরফে মিষ্টি সিং। এই সিরিয়ালে অভিনেত্রীর ডাগর ডাগর চোখ, কাটা নাক-ঠোঁট দেখে অনেকেই অভিনেত্রীর প্রেমে পাগল ছিলেন। এবার সেই মিষ্টি বিয়ে করতে চলেছেন।

Advertisement
মিষ্টি সিংয়ের বিয়ে এই মে মাসেই ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিষ্টি সিংয়ের বিয়ে এই মে মাসেই ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কিছুদিন আগেই টেলিভিশন ইন্ডাস্ট্রি মেতে ছিল অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে।
  • তার রেশ কাটতে না কাটতেই আবারও বিয়ের সানাই বাজবে ইন্ডাস্ট্রি জুড়ে। বিয়ের পিঁড়িতে এবার বসতে চলেছেন আঁচল সিরিয়ালের ভাদু ওরফে মিষ্টি সিং।

কিছুদিন আগেই টেলিভিশন ইন্ডাস্ট্রি মেতে ছিল অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে। তার রেশ কাটতে না কাটতেই আবারও বিয়ের সানাই বাজবে ইন্ডাস্ট্রি জুড়ে। বিয়ের পিঁড়িতে এবার বসতে চলেছেন আঁচল সিরিয়ালের ভাদু ওরফে মিষ্টি সিং। এই সিরিয়ালে অভিনেত্রীর ডাগর ডাগর চোখ, কাটা নাক-ঠোঁট দেখে অনেকেই অভিনেত্রীর প্রেমে পাগল ছিলেন। এবার সেই মিষ্টি বিয়ে করতে চলেছেন। পাত্রের নাম রেমো দাস। ১৪ বছরের প্রেমের সম্পর্ক তাঁদের। সেই প্রেমই এবার পেতে চলেছে পূর্ণতা। সম্প্রতি জমিয়ে আইবুড়ো ভাত খেলেন মিষ্টি। তারই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

 

মিষ্টি সিং খাচ্ছেন আইবুড়ো ভাত

আরও পড়ুন: Sudipta Banerjee-Soumya Bokshi wediing: সুদীপ্তা-সৌম্যর গায়ে হলুদ-মেহেন্দি পর্ব সারা, অপেক্ষা শুধু শুভদৃষ্টির

 

বিয়ে ও রিসেপশন একই দিনে
আইবুড়ো ভাতের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে টেলি অভিনেত্রী জানিয়েছেন যে তিনি ও রেমো আগামী ১৮ মে বিয়ে করতে চলেছেন। বাঙালি রীতি-রেওয়াজ মেনেই হবে বিয়ের সব অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে মেহেন্দি– কী নেই তাতে? তবে মিষ্টি জানিয়েছেন যে তিনি বিয়ে ও রিসেপশন একই দিনে করবেন। তবে মন্ত্রোচ্চারণ করে বিয়ে হবে না। আইনি বিয়ে আর রিসেপশন এটাই থাকছে। 

ছোটবেলাকার বন্ধুকে বিয়ে করছেন অভিনেত্রী
মিষ্টিকে শেষবারের মতো দেখা গিয়েছিল আলতা ফড়িং সিরিয়ালে অমৃতার চরিত্রে। এরপর এই সিরিয়াল থেকে তিনি বিয়ের জন্যই লম্বা ব্রেক নিয়েছেন। জানা গিয়েছে, রেমো ও মিষ্টির সম্পর্ক বহুদিনের। ছোটবেলার বন্ধু তাঁরা। ১৪ বছরের প্রেম এবার পূর্ণতা পেতে চলেছে। বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে বসবে মিষ্টি ও রেমোর বিয়ের আসর। ১৮ মে বিয়ে ও রিসেপশন পার্টি। একদিনেই সব সেরে নেবেন তাঁরা। 

Advertisement

আরও পড়ুন: Sudipta Banerjee: সুদীপ্তার বিয়ে, আইবুড়োভাতেও এলাহি আয়োজন; PHOTOS

লহেঙ্গা পরবেন অভিনেত্রী
বিয়েতে বেনারসী শাড়ি পরবেন না। লহেঙ্গায় সাজবেন মিষ্টি সিং। বিয়েতে মিষ্টি বেছে নিয়েছেন রাজপুত থিম। ভেটকি থেকে পাঁঠার মাংস, চিকেন… থাকছে এলাহি সব আয়োজন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ইন্ডাস্ট্রির সব বন্ধুই নিমন্ত্রিত আমার বিয়েতে। ছোটবেলার প্রেম আমার আর রেমোর। ওর রিয়্যাল এস্টেটের ব্যবসা আছে। বিয়ের দিন লহেঙ্গাই পরব। তবে পরের দিন, যে দিন শ্বশুরবাড়ি যাব সে দিন বেনারসি পরব। হয়ে গিয়েছে মধুচন্দ্রিমার প্ল্যানও। হানিমুনে তাঁর ইচ্ছে রয়েছে ইউরোপ যাওয়ার। আপাতত শুধু শুভ দিনের অপেক্ষা তাঁর। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Sudipta Banerjee-Soumya Bakshi Wedding: সুদীপ্তা এখন স্মিতা বক্সীর পুত্রবধূ, বিয়ের আসর কেমন? দেখুন

কী খেলেন আইবুড়ো ভাতে
আইবুড়ো ভাতের দিন মিষ্টি সেজেছিলেন লাল-সবুজ শাড়িতে, সঙ্গে ছিল সবুজ রঙের ফুল স্লিভ ব্লাউজ। আইবুড়ো ভাতে ছিল এলাহি আয়োজন। মাছের মাথা থেকে শুরু করে চিকেন-মটন, মাছ, স্যালাড, দুই থালা ভর্তি মিষ্টি। এদিন খুব সুন্দর লাগছিল অভিনেত্রীকে। কিছুদিন আগেই দারুণভাবে বিয়ে সারলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সাত পাকে বাধা পড়েন অভিনেত্রী। বিয়ে থেকে রিসেপশন সব ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।   
 

Advertisement