scorecardresearch
 

আমি ফুলের ছবি দিলেও লোকে মাস্টারবেশনের কথা বলে, ক্ষোভ অভিনেত্রী স্বরা ভাস্করের

আমি ফুলের ছবি দিলেও লোকে মাস্টারবেশনের কথা বলে। টুইটারে নিজের ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সেই সঙ্গে ইনস্টাগ্রামে একটি পোস্টে তাঁকে ঘিরে কটুক্তি নিয়েও হতাশা প্রকাশ করেন খোলামেলা এই অভিনেত্রী। কি নিয়ে তাঁর এত ক্ষোভ ?

সর্বদাই আলোচনায় সর্বদাই আলোচনায়
হাইলাইটস
  • তাঁর সব পোস্টেই মাস্টারবেশনের কথা বলে লোকে
  • ফুলের ছবি দিয়েও ছাড় নেই, ক্ষোভ অভিনেত্রীর
  • লেসবিয়ান প্রেম নিয়ে পরবর্তী ছবি, নায়িকা দিব্যা দত্তা

টুইটারে ক্ষোভ স্বরার

নিজের টুইটারের একটি কথোপকথন নিয়ে ক্ষোভে ফুঁসছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এ বিষয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের ক্ষোভ উগরে দিলেন স্বরা।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আচরণ নিয়ে ক্ষুব্ধ

এই পোস্টে তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়া হল ভার্চুয়াল পাবলিক প্লেস। যেমন রাস্তা এবং রেস্তোরাঁ, ঠিক তেমনই। পাবলিক প্লেসে যেমন আমরা শব্দ ব্যবহার করি, অনলাইনে তা করি না। 'বীরে দ্য ওয়েডিং' সিনেমাটি রিলিজের পর থেকে আমি যদি ফুলের ছবিও পর্যন্ত শেয়ার করি। তাকে মানুষ সিনেমার মাস্টারবেশন-এর সিন কিংবা আঙ্গুলের সঙ্গে জুড়ে দিয়ে মন্তব্য শুরু করে।

স্বরা

তাঁর মন্তব্যে ফের ঝড়

খোলাখুলি তার এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। তার টুইট কেউ কেউ প্রশংসা করলেও কেউ কেউ আবার প্রমাণ করাও শুরু করেছেন। এই বক্তব্যের প্রেক্ষিতে তবে এই মুহূর্তে টুইটারে তার এই বক্তব্য রীতিমতো ট্রেন্ডিং।

বলিষ্ঠ স্বরা বরাবরই বিতর্কে

স্বরা ভাস্কর বরাবারই বলিষ্ঠ বক্তব্যের জন্য পরিচিত। এ কারণে তাঁকে ট্রোলও হতে হয়। সোস্য়াল সাইটে তাঁকে নিয়ে বেশিরভাগ সময়ই ট্রোল এবং সমালোচনার মুখে পড়তে হয়। পর্দার বাইরের মতো পর্দাতেও তিনি বলিষ্ঠ ভূমিকায় অভিনয় করেন। তেমন ছুঁৎমার্গও নেই তাঁর। তাই সদা সর্বদা স্ক্যানারের নীচে থাকেন তিনি। একচুল এদিক ওদিক হলে কিংবা নেটিজেনদের মনের মতো না হলেই আক্রমণের মুখে পড়তে হয় তাঁকে।

ভাস্কর

তাঁকে নিয়ে নোংরা কথা বলছে নেটিজেনরা

তাঁকে নিয়ে কিংবা তাঁর পোস্ট কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় নোংরা কথা বলতে থাকেন নেটিজেনরা। এমনটাই দেখা গিয়েছে। এর মধ্যেই এক টুইটার চ্যাটের সম্পর্কে জানান, তাঁর যে কোনও শেয়ার-কেই তাঁর সাম্প্রতিক ছবি বীরে দি ওয়েডিং এর মাস্টারবেশনের সিনের সঙ্গে জুড়ে দেয় মানুষ। নিজের টুইটারে হওয়া কথাবার্তা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। সেখানেই তিনি এ নিয়ে আলোচনা করেছেন।

'সির কোরমা'তে লেসবিয়ান প্রেম

স্বরা ভাস্কর এর ফিল্ম বীরে দি ওয়েডিং এর তিন বছর পূর্ণ হয়েছে। এই উপলক্ষে তিনি একটি পোস্ট শেয়ার করেন। তিনি জানিয়েছেন, যে সিনেমায় তার একটি মাস্টারবেশনের সিন ট্রোলকারীদের রোজগারের পথ করে দিয়েছিল। সম্প্রতি তার একটি ফিল্ম আসছে, যার নাম 'সির কোরমা'। এই সিনেমায় তাঁর বিপরীতে কোনও হিরো নয়, হিরোইন রয়েছে। এটি লেসবিয়ান সম্পর্ক এবং সেক্সের ওপর স্টেরি। যা ইতিমধ্যে বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছে। কিন্তু ভারতে রিলিজ এখনো বাকি। আর তাঁর হিরোইনও হাই প্রোফাইল। বিদ্যা বালান।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)