scorecardresearch
 

Anant-Radhika Wedding: চাটার্ড বিমান-দেশ বিদেশের ক্যুইজিন, আর কী কী ছিল অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিংয়ে?

Anant-Radhika Wedding: দেশের কোটিপতি ব্যবসায়ী বলে কথা মুকেশ আম্বানি। তাঁর ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে কোনও ধরনের খামতি যাতে না হয় তার জন্য সব ধরনের ব্যবস্থা করছেন তিনি। জামনগরে গ্র্যান্ড সেলিব্রেশনের পর আম্বানি পরিবার অনন্ত ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের পার্টির প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন।

Advertisement
অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং
হাইলাইটস
  • জামনগরে গ্র্যান্ড সেলিব্রেশনের পর আম্বানি পরিবার অনন্ত ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের পার্টির প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন।

দেশের কোটিপতি ব্যবসায়ী বলে কথা মুকেশ আম্বানি। তাঁর ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে কোনও ধরনের খামতি যাতে না হয় তার জন্য সব ধরনের ব্যবস্থা করছেন তিনি। জামনগরে গ্র্যান্ড সেলিব্রেশনের পর আম্বানি পরিবার অনন্ত ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের পার্টির প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন। দেশ থেকে ভিআইপি অতিথিদের নিয়ে ক্রুজ যাবে বিদেশে। যেখান থেকে শুরু হবে বিয়ের কাউন্টডাউন। অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং নিয়ে এবার বড়সড় আপডেট সামনে এল। এই গাড়িগুলি অতিথিদের ভ্যেনুতে আনা ও তাঁদের সেখান থেকে নিয়ে আসার জন্য ব্যবহার করা হয়েছে। এই গাড়িগুলিতে পেশাদার চালক ছিলেন। 


শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে ১২ জুলাই মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধতে চলেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। অতিথিদের কাছে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ‘সেভ দ্য ডেট’ নিমন্ত্রণপত্র। এরই মাঝে ২৮ মে অম্বানি পরিবার অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং ক্রুজে বেরিয়ে পড়েছেন। বিশাল আতিথেয়তার জন্য পরিচিত অম্বানি পরিবার তাঁদের ছোট ছেলের বিয়েকে জাঁকজমকপূর্ণ করার জন্য কোনও খামতি দিচ্ছেন না। জানা গিয়েছে, ক্রুজে হাই প্রোফাইল সেলেবরা ছিলেন, যাঁদের স্বাগত জানানো হয়েছে গ্র্যান্ডভাবে। 

অতিথিদের জন্য অম্বানি পরিবার ১০টি চাটার্ড বিমান বুক করেছিলেন। এই চাটার্ড বিমানে করেই বেশ কিছু এ-তালিকাভুক্ত তারকা ২৮ মে বার্সিলোনাতে যান। এই বিমানগুলিতে অতিথিদের লাক্সারির সঙ্গে সঙ্গে সব ধরনের বন্দোবস্ত ছিল। জানা গিয়েছে যে এই চাটার্ডগুলো  বিশ্বের আলাদা আলাদা প্রান্ত থেকে কো-অর্ডিনেট করছিল এই বিমানগুলি। এছাড়াও অম্বানি পরিবার ১২টি প্রাইভেট এয়ারক্রাফটের ব্যবস্থাও করেছেন। এই প্রাইভেট জেটগুলিতে পরিবার, বিসনেজ পার্টনার, বন্ধু-বান্ধব, ডান্সার ও ইভেন্টের কর্মীরা যাতায়াত করছেন। সূত্রের খবর, একটি চাটার্ড ও জেটের মূল্য কোটি টাকা। 

আরও পড়ুন

Advertisement

বিমানের পাশাপাশি অতিথিদের জন্য ১৫০টি বিশেষ লাক্সারি গাড়ির বন্দোবস্ত করা হয়েছিল। এই তালিকায় বিশ্বের নামী-দামী ব্র্যান্ডের গাড়ি ছিল। রোলস-রয়েস এবং বেন্টলি ছাড়াও, মার্সিডিজ-বেঞ্জ এবং বিএমডব্লিউ-এর মতো বিলাসবহুল গাড়ি অতিথিদের জন্য আনা হয়েছিল। এই সেলিব্রেশনে অংশ নিতে লাক্সারিয়াসের পাশাপাশি সেলেবরা স্টাইলের সঙ্গে এই রাজকীয় উদযাপনে প্রবেশ করেন। অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিংয়ে ছিল জমিয়ে খাওয়া-দাওয়ার ব্যবস্থা। এই সেলিব্রেশনের জন্য অম্বানি পরিবার বিশেষ ক্যুইজিনের বন্দোবস্ত করা হয়েছিল। যেখানে ট্রাডিশনাল ইন্ডিয়ান খাওয়া-দাওয়ার পাশাপাশি ইন্টারন্যাশনাল ক্যুইজিনও ছিল। 

সব খাবার যাতে অতিথিদের পছন্দ হয় সেদিকে নজর রেখেছিলেন অম্বানি পরিবার। অনন্ত ও রাধিকার প্রি-ওয়েডিং শুরু হয় ২৯ মে থেকে যা চলবে ১ জুন পর্যন্ত। ১২ জুলাই ‘শুভ বিবাহ’। চলতি বছরের গোড়ায় জামনগরে রাধিকা ও অনন্তর প্রাক বিবাহ অনুষ্ঠান হয়। উপস্থিত ছিলেন দেশ বিদেশের রাষ্ট্রপ্রধান, শিল্পপতি, ব্যবসায়ী, হলিউড এবং বলিউড তারকারা।  
 

Advertisement