scorecardresearch
 

Anant Ambani-Radhika Merchant Wedding: কনের বেশে রাধিকার EXCLUSIVE ছবি প্রকাশ্যে, গুজরাতি সাজে লেন্সবন্দি অম্বানির পুত্রবধূ

অনন্ত অম্বানির হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের বিয়ের প্রথম লুক প্রকাশ্যে এসেছে। লাল নয় অফ হোয়াইট লেহেঙ্গায় সাজলেন রাধিকা। লেহেঙ্গার লম্বা ঘের, সাবেকি গয়নায় রানীর মতো সেজেছেন অম্বানীর পুত্রবধূ।বিয়েতে রাধিকার পরনে ঐতিহ্যবাহী লাল এবং অফ হোয়াইটের লেহেঙ্গা। ভারী গয়নার সঙ্গে ছোট্ট টিপ আর হালকা লাল লিপস্টিক। তাঁর রূপের লালিত্য আর মিষ্টি হাসি মন জয় করে নিচ্ছে সকলেরই। 

Advertisement
রাধিকা মার্চেন্টের প্রথম লুক রাধিকা মার্চেন্টের প্রথম লুক

Radhika Merchant First Look: অনন্ত অম্বানির হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের বিয়ের প্রথম লুক প্রকাশ্যে এসেছে। লাল নয় অফ হোয়াইট লেহেঙ্গায় সাজলেন রাধিকা। লেহেঙ্গার লম্বা ঘের, সাবেকি গয়নায় রানীর মতো সেজেছেন অম্বানীর পুত্রবধূ।বিয়েতে রাধিকার পরনে ঐতিহ্যবাহী লাল এবং অফ হোয়াইটের লেহেঙ্গা। ভারী গয়নার সঙ্গে ছোট্ট টিপ আর হালকা লাল লিপস্টিক। তাঁর রূপের লালিত্য আর মিষ্টি হাসি মন জয় করে নিচ্ছে সকলেরই। 

রাধিকার বিয়ের সাজ কেমন হবে তা দেখার অপেক্ষায় ছিলেন সবাই। এখন যখন বিয়ের লুকে তাঁর ছবি প্রকাশ্যে এসেছে, রাধিকার মুখ থেকে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে রাধিকা ও অনন্ত অম্বানির বরমালা।

 

রাধিকা মার্চেন্টের ব্রাইডাল লুক তৈরি করেছেন ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলা। ঐতিহ্যবাহী গুজরাতি স্টাইলে তৈরি করা হয়েছে এই লেহেঙ্গা। এই লেহেঙ্গা হাতির দাঁতের জারদৌসি দিয়ে তৈরি। এটির একটি ৫ মিটারের হেড ভেল রয়েছে। লেহেঙ্গায় নকশা জারদৌসির হ্যান্ড এমব্রয়ডারি রয়েছে। লেহেঙ্গায় সুন্দর ফুলের অলঙ্করণ রয়েছে। এতে পাথরের পাশাপাশি এতে ব্যবহার করা হয়েছে তামার টিক্কি ও লাল সিল্কও। রাধিকার লালা ভেলটি ৮০ ইঞ্চি লম্বা।

আরও পড়ুন

Advertisement

রাধিকা ভারী কানের দুল, টিকলি এবং পান্না দিয়ে জড়ানো একটি রানি নেকলেস সহ একটি গলার ব্যান্ড পরেছিলেন। বলাই বাহুল্য রাধিকাকে দেখতে রাজকন্যার মতো লাগছে।

অম্বানী পরিবার অনন্ত-রাধিকার বিলাসবহুল বিয়ে এমনভাবেই সাজানো হয়েছে যাতে বছরের পর বছর  মানুষের মনে থেকে যায়। কোটি টাকার বিলাসবহুল গাড়িতে করে বর রাজা অনন্ত পৌঁছেন বিয়ের মঞ্চে। বরের লুকে অনন্তকে দেখা যায় সোনালী শেরওয়ানিতে। আগামী ১৫ জুলাই পর্যন্ত চলবে তাঁদের বিবাহ অনুষ্ঠান।

Advertisement