scorecardresearch
 

Ambani's Wedding- Hollwood Celebs: আম্বানি পরিবারের 'মহাবিবাহ' অনুষ্ঠান! বি-টাউন ছাড়াও অনন্ত - রাধিকার বিয়েতে ভিড় হলিউড তারকাদের

Anant Ambani Radhika Merchant Wedding: দুটি গ্র্যান্ড প্রি- ওয়েডিং অনুষ্ঠানের পরে টানা ১১- ১২ দিন ধরে চলছে অনুষ্ঠান। দক্ষিণ মুম্বইয়ের অল্টমাউন্ড রোডে পৃথিবীর অন্যতম দামি বাড়ি 'অ্যান্টিলিয়া সেজে উঠেছে প্রায় মাস খানেক আগে থেকেই।

Advertisement
অনন্ত- রাধিকার বিয়েতে হলিউড তারকারা অনন্ত- রাধিকার বিয়েতে হলিউড তারকারা

আম্বানি পরিবারে উৎসবের আমেজ। অবেশেষে দীর্ঘ অপেক্ষার অবসান। ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। দুটি গ্র্যান্ড প্রি- ওয়েডিং অনুষ্ঠানের পরে টানা ১১- ১২ দিন ধরে চলছে অনুষ্ঠান। দক্ষিণ মুম্বইয়ের অল্টমাউন্ড রোডে পৃথিবীর অন্যতম দামি বাড়ি 'অ্যান্টিলিয়া সেজে উঠেছে প্রায় মাস খানেক আগে থেকেই।

আলোর রোশনাই, সাজগোজ- ফ্যাশনের চাকচিক্য, জব্বর খানা- পিনা, ধুমধাম করে নাচ- গান, পুজো, ধর্মীয় অনুষ্ঠান, রীতিনীতি, ঐতিহ্য, সব মিলিয়ে একেবারে রাজকীয় বিয়ের সাক্ষী থাকছে প্রায় গোটা দুনিয়া। বাড়ির শেষ বিয়ে, ছোট ছেলের জীবনের বিশেষ দিনের জন্যে কোনও খামতি রাখতে চাননি মুকেশ ও নীতা অম্বানি। যারা সশরীরে হাজির থাকছেন তাঁরা তো বটেই, সেই সঙ্গে বিশ্ববাসীও উপভোগ করছেন প্রতিটা মুহূর্ত। সৌজন্যে, সোশ্যাল মিডিয়া। 

বি-টাউন সেলেব, ক্রীড়াবিদ থেকে শুরু করে বিশ্বের রাজনৈতিক ও প্রভাবশালী ব্যক্তিত্বরা সামিল হচ্ছেন অনন্ত -রাধিকার বিয়েতে। জুটির প্রি- ওয়েডিং ইভেন্ট থেকেই নজর কাড়ছেন হলিউড তারকারা। আন্তর্জাতিক পপ তারকা রিহানা, কেটি পেরি, শাকিরা, জাস্টিন বিবার ইতিমধ্যেই পারফর্ম করে গিয়েছেন।

স্বাভাবিকভাবেই চমক কম থাকছে না মূল বিয়ের অনুষ্ঠানে। শুক্রবার বিয়ের আগে মুম্বইতে হাজির হয়েছেন কিম কর্দাশিয়ান, ক্লোই কর্দাশিয়ান, রেমার মতো আন্তর্জাতিক শিল্পীরা। এছাড়াও এই 'মহাবিবাহ' অনুষ্ঠানে সামিল হতে মায়ানগরীতে এসে পৌঁছেছেন হলিউড অভিনেতা- র‍্যাপার তথা ডব্লিউ ডব্লিউ ই সুপারস্টার জন সিনা। যদিও হঠাৎ করোনায় আক্রান্ত হওয়ায়, বিয়েতে হাজির থাকতে পারবেন না অক্ষয় কুমার। 

গত ৫ জুলাই মুম্বইয়ের নীতা মুকেশ আম্বানি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় জাকজমকপূর্ণ সঙ্গীত অনুষ্ঠানের৷ বর- কনের পরিবর ছাড়াও সেখানে অংশ নেন বলিউড তারকারা। এর পাশাপাশি পারফর্ম করেন জাস্টিন বিবার। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের শুভ লগ্ন বিকেল ৩টে নাগাদ। বিয়ের আসর বসবে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে।

Advertisement

১৩ জুলাই হবে আশীর্বাদ অনুষ্ঠান। সমস্ত অতিথি ও পরিবারের সদস্যরা এদিন নবদম্পতিকে আশীর্বাদ করবেন। জুটির গ্র্যান্ড রিসেপশন হবে ১৪ জুলাই। তিন দিনের এই বিয়ের অনুষ্ঠানে কার্যত বসবে চাঁদের হাট।

প্রসঙ্গত, অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানের বাজেট প্রায় ৫০০০ কোটি টাকার বেশি। আম্বানি পরিবারের এই বিয়ের আসরে বিদেশী অতিথিদের আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আগত অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। শোনা যাচ্ছে, প্রতি ঘণ্টায় এই বিমানগুলির ভাড়া প্রায় ৭ লক্ষ ২০ হাজার টাকা। এছাড়াও আরও ১০০টি বিমান তিন দিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে।
 

 

Advertisement