scorecardresearch
 

Anupam Roy: মার্চেই বিয়ে অনুপমের, এবার কত নম্বর হবে?

Anupam Roy: ২ মার্চ বিয়ে করতে চলেছেন অনুপম রায়। পাত্রী টলিউডের গায়িকা প্রস্মিতা পাল। অনুপম-প্রস্মিতা আইনি বিয়ে সারবেন ২ মার্চ। আর ইতিমধ্যেই এই বিয়ে নিয়ে টলিপাড়ায় চর্চা চলছে জোরদার। তবে প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে গায়িকার এক চিকিৎসকের সঙ্গে বিয়ে হয়েছিল।

Advertisement
অনুপম রায় অনুপম রায়
হাইলাইটস
  • ২ মার্চ বিয়ে করতে চলেছেন অনুপম রায়। পাত্রী টলিউডের গায়িকা প্রস্মিতা পাল।

২ মার্চ বিয়ে করতে চলেছেন অনুপম রায়। পাত্রী টলিউডের গায়িকা প্রস্মিতা পাল। অনুপম-প্রস্মিতা আইনি বিয়ে সারবেন ২ মার্চ। আর ইতিমধ্যেই এই বিয়ে নিয়ে টলিপাড়ায় চর্চা চলছে জোরদার। তবে প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে গায়িকার এক চিকিৎসকের সঙ্গে বিয়ে হয়েছিল। বিয়ের কয়েক মাসের মধ্যেই ডিভোর্স হয়ে যায়। তবে অনুপমেরও কিন্তু এটা প্রথম বিয়ে নয়। এর আগেও গায়কের দুবার বিয়ে হয়েছে। 

প্রথম বিয়ে 
অনুপমের প্রথম বিয়ে যখন হয়েছিল তখন অনুপম কিন্তু অনুপম রায় হয়ে ওঠেননি অর্থাৎ এইভাবে জনপ্রিয়তা লাভ করেননি। তখন তাঁর ‘আমাকে আমার মত থাকতে দাও’ বিখ্যাতও হয়নি। তখন তাঁর সব গান খাতার মধ্যেই বন্দি ছিল। যদিও পরে অনুপম রায় নিজের গানের জন্য এই জনপ্রিয়তা লাভ করে। জানা গিয়েছে, অনুপম রায়ের প্রথম বিয়ে হয়েছিল। তাঁরই এক বান্ধবীর সঙ্গে প্রেম করে বিয়ে হয় অনুপমের। তিনি যখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতেন তখনই এক সহপাঠীর সঙ্গে তাঁর প্রেম শুরু হয়েছিল। প্রেমের সেই সম্পর্ক বিয়েতে পরিণত হয়। কলকাতায় বিয়ের পর অনুপম ও তাঁর প্রথম স্ত্রী বেঙ্গালুরুতে চলে যান। বেঙ্গালুরুতে ছিল তাঁদের সুখের সংসার। কিন্তু সেই সুখের সংসার ভেঙ্গে যায়। তবে সেই সংসার কেন ভাঙে আর অনুপমের প্রথম স্ত্রীর নামই বা কী সেই বিষয়ে কিছু জানা যায়নি। 

দ্বিতীয় বিয়ে
অনুপমের প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর গায়কের সঙ্গে প্রেম শুরু হয় সমাজসেবী তথা গায়িকা পিয়া চক্রবর্তীর সঙ্গে। পরে ২০১৭ সালে তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের ৪ বছরের মাথায় পিয়া ও অনুপমের সংসারও ভেঙে যায়। শোনা যায় সেই সময় থেকেই পিয়ার সঙ্গে পরমব্রতর সম্পর্ক তৈরি হওয়ার কারণেই অনুপমের সঙ্গে বিয়ে ভেঙে যায়। তারপরই অনুপমের ঘর ছাড়েন পিয়া। তাঁরা দুজনে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ডিভোর্সের কথা ঘোষণাও করেন। যদিও পিয়া ও পরমব্রত দুজনেই জানিয়েছেন যে তাঁদের সম্পর্কের কারণে অনুপমের সঙ্গে বিয়ে ভাঙেনি। ডিভোর্সের ২ বছর পরই পিয়া নতুন করে সংসার পাতেন পরমব্রতর সঙ্গে। 

আরও পড়ুন

Advertisement

তৃতীয় বিয়ে
আর পিয়া-পরমব্রতর বিয়ের চারমাস পর নতুন জীবন শুরু করতে চলেছেন অনুপমও। গত বছর থেকেই অনুপমের সঙ্গে প্রস্মিতার বিয়ের চর্চা ছিল তুঙ্গে। তখনই শোনা গিয়েছিল যে অনুপমের সঙ্গে প্রস্মিতার সম্পর্ক গড়ে উঠেছে। কিন্তু সেই সময় তাঁরা দুজনেই বিষয়টি অস্বীকার করেছিলেন। এবার বিয়ের খবর পেতেই এটা বোঝা গেল যে যা রটে তা কিছুতো বটে এই প্রবাদ একেবারে সত্যি। ২ মার্চ ঘরোয়াভাবেই আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা। 

TAGS:
Advertisement