scorecardresearch
 

Anupam Roy Song: ৬ বছর পর নতুন অ্যালবাম অনুপমের, গাইলেন শ্রীমা- রাহুলের 'মনের পাসওয়ার্ড'

Anupam Roy Song: আভাস দিয়েছিলেন আগেই, এবার সামনে এল সুখবর। দীর্ঘ ৬ বছর পর অ্যালবামে 'কামব্যাক' অনুপম রায়ের। প্রকাশ্যে এল তাঁর নতুন গান 'মনের পাসওয়ার্ড'।

Advertisement
শ্রীমা ভট্টাচার্য, রাহুল দেব বোস ও অনুপম রায় শ্রীমা ভট্টাচার্য, রাহুল দেব বোস ও অনুপম রায়

ভ্যালেন্টাইন উইক শেষ, তবুও শহরে এখনও যেন প্রেমের মরসুম। কারণ বসন্ত এসে গেছে...বছরের এই সময়টাতে আকাশে- বাতাসে যেন থাকে প্রেমের আবহ। আভাস দিয়েছিলেন আগেই, এবার সামনে এল সুখবর। দীর্ঘ ৬ বছর পর অ্যালবামে (Album) 'কামব্যাক' অনুপম রায়ের (Anupam Roy)। প্রকাশ্যে এল তাঁর নতুন গান 'মনের পাসওয়ার্ড' (Moner Password)।

প্রেমের এই গানে জুটি বেঁধেছেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee) ও রাহুল দেব বোস (Rahul Dev Bose)। 'সারেগামা'-র ব্যানারে প্রকাশ্যে এসেছে এই রোম্যান্টিক মিউজিক ভিডিও (Romantic Music Video)। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবে মিউজিক ভিডিওটির ভিউ ছাড়িয়েছে ১ মিলিয়ন।

আরও পড়ুন:  TRP: সেরা দশে এল 'মিঠাই'? জানুন 'জগদ্ধাত্রী' না 'অনুরাগের ছোঁয়া', কে টপার

শ্রীমা ও রাহুল দু'জনেই টেলিভিশনের চেনা মুখ। টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রীমা। অন্যদিকে রুষা চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন রাহুল। দুই জুটির প্রেম ভেঙেছে। তবে এবার জুটি বাঁধলেন শ্রীমা -রাহুল। যদিও বাস্তবে নয়, পর্দায়।    

 

 

আরও পড়ুন: গভীর সম্পর্ক ভেঙেছিল রাজ- মিমির, তৃতীয় ব্যক্তিই কারণ ছিল?

২০১২ সালে 'দূরবীনে চোখ রাখব না', ২০১৩ সালে 'দ্বিতীয় পুরুষ', ২০১৪ সালে 'বাক্যবাগীশ' এবং ২০১৭ সালে 'এবার মরলে গাছ হব', পরপর চার বছর অনুপমের অ্যালবাম দারুণ হিট করেছে। মাঝে সিঙ্গেলস এবং ছবির গান গেয়েছেন সঙ্গীতশিল্পী।  

 

Advertisement