scorecardresearch
 

Virat Kohli-Anushka Sharma: দ্বিতীয়বার মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট অনুষ্কার, VIRAL

Virat Kohli-Anushka Sharma: চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পাওয়ার কাপল অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির জীবনে এসেছে দ্বিতীয় সন্তান। জল্পনা বহু আগে থেকে চললেও, এই দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তান নিয়ে কোনও ধরনের আপডেট দিতে রাজি ছিলেন না। বিরাট-অনুষ্কার পুত্র অকায়ার জন্ম লন্ডনেই হয়েছে। সন্তান আসার খবর ঘুনাক্ষরেও টের পেতে দেননি কাউকে।

Advertisement
বিরাট-অনুষ্কা ছবি সৌজন্যে; ইনস্টাগ্রাম বিরাট-অনুষ্কা ছবি সৌজন্যে; ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পাওয়ার কাপল অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির জীবনে এসেছে দ্বিতীয় সন্তান।

চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পাওয়ার কাপল অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির জীবনে এসেছে দ্বিতীয় সন্তান। জল্পনা বহু আগে থেকে চললেও, এই দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তান নিয়ে কোনও ধরনের আপডেট দিতে রাজি ছিলেন না। বিরাট-অনুষ্কার পুত্র অকায়ার জন্ম লন্ডনেই হয়েছে। সন্তান আসার খবর ঘুনাক্ষরেও টের পেতে দেননি কাউকে। ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভারত ছেড়ে লন্ডনে রয়েছেন বিরুষ্কা। এখনও লন্ডনেই রয়েছেন তারকা দম্পতি। অকায়া হওয়ার পর কেউ এখনও পর্যন্ত অনুষ্কাকে দেখেননি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই দেশে ফিরবেন বিরাট ও অনুষ্কা। আর তার আগেই ছেলে অকায়ের জন্মের পর প্রথম ছবি শেয়ার করলেন বলি ডিভা। 

অনুষ্কা কোনও পারিবারিক ছবি বা ব্যক্তিগত কোনও মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেননি। অনুষ্কা শেয়ার করেছেন একটি মোবাইলের বিজ্ঞাপনের শ্যুটিংয়ের মুহূর্ত। অকায়ের জন্মের পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল অনুষ্কা শর্মার। প্রায় ২ মাস দেশের বাইরে অনুষ্কা। সঙ্গে রয়েছে একরত্তি ভামিকা ও সদ্যোজাত অকায়া। অকায়ার জন্মের পর বেশ কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে বিরাট কোহলি দেশে ফিরে এলেও অনুষ্কা এখনও লন্ডনেই রয়েছেন। প্রসঙ্গত, অনুষ্কা ও বিরাট তাঁদের ব্যক্তিগত জীবনকে সেভাবে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না। যে কারণে অনুষ্কার দ্বিতীয়বার মা হওয়ার খবরও সেভাবে প্রকাশ্যে আসেনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Advertisement

অনুষ্কার দেশে ফেরার খবর শোনা মাত্রই অনেকে মনে করেছিলেন আইপিএলে বিরাটের চিয়ার লিডার হয়ে খেলায় উৎসাহ দেবেন। কিন্তু, বিষয়টা মোটেই সেরকম নয়। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, ভামিকার স্কুল শুরু হওয়ার জন্যই দেশে ফেরার পরিকল্পনা। তবে দুমাস পর অনুষ্কাকে সোশ্যাল মিডিয়ায় দেখে দারুণ উচ্ছসিত তাঁর ভক্ত-অনুগামীরা। তবে এটা নতুন কোনও পোস্ট নয়, পুরনো ছবি অনুষ্কা শেয়ার করেছেন নেট দুনিয়ায়। সকলেই অনুষ্কার পোস্টে কমেন্ট করেছেন। বিরাট যখন আইপিএল নিয়ে ব্যস্ত তখন লন্ডনে দুই সন্তানকে নিয়ে রয়েছেন অনুষ্কা।

কিছুদিন আগেই অনুষ্কা একটি পোস্ট শেয়ার করে লেখেন, আমরা এখন দেশে নেই। এমন জায়গায় আছি যেখানে কেউ আমাদের চিনতে পারবে না। দুমাসে খুব সাধারণ একটা জীবন উপভোগ করছি। ২০২১ সালে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান ভামিকা। ৩ বছর বয়স হয়ে গেলেও ভামিকাকে এখনও কেউ দেখেননি। অকায়ার ক্ষেত্রেও একই নীতি ব্যবহার করছেন বিরাট ও অনুষ্কা। সন্তানদের ও ব্যক্তিগতজীবনকে লাইমলাইট থেকে দূরে রাখেন তারকা দম্পতি। খুব শীঘ্রই অনুষ্কাকে দেখা যাবে চাকদা এক্সপ্রেসে। যেখানে মহিলা ক্রিকেট তারকা ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন।   

আরও পড়ুন


 

Advertisement