scorecardresearch
 

Writwik-Shritama: অফস্ক্রিন শ্যালিকার সঙ্গেই ডেট? ঋত্বিক-শ্রীতমার প্রেমচর্চা তুঙ্গে

Writwik-Shritama: টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে বরাবরই আগ্রহ রয়েছে দর্শকদের। তাঁদের দৈনন্দিন জীবন থেকে শুরু করে তাঁরা কার সঙ্গে প্রেম করছেন, কাদের সঙ্গে সম্পর্কে জড়ালেন সবটা নিয়েই কৌতুহল রয়েছে দর্শকদের। বিশেষ করে টেলিভিশন তারকাদের নিয়ে। কারণ প্রতিদিন সন্ধ্যা হলেই টিভির পর্দায় চলে আসেন এই তারকারা।

Advertisement
ঋত্বিক-শ্রীতমা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋত্বিক-শ্রীতমা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে বরাবরই আগ্রহ রয়েছে দর্শকদের।
  • বিশেষ করে টেলিভিশন তারকাদের নিয়ে। কারণ প্রতিদিন সন্ধ্যা হলেই টিভির পর্দায় চলে আসেন এই তারকারা।
  • টেলি পাড়ার গুঞ্জন, এই পথ যদি না শেষ হয় সাত্যকি ওরফে ঋত্বিক নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্রের সঙ্গে

টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে বরাবরই আগ্রহ রয়েছে দর্শকদের। তাঁদের দৈনন্দিন জীবন থেকে শুরু করে তাঁরা কার সঙ্গে প্রেম করছেন, কাদের সঙ্গে সম্পর্কে জড়ালেন সবটা নিয়েই কৌতুহল রয়েছে দর্শকদের। বিশেষ করে টেলিভিশন তারকাদের নিয়ে। কারণ প্রতিদিন সন্ধ্যা হলেই টিভির পর্দায় চলে আসেন এই তারকারা। তাই তাঁদের সঙ্গে দর্শকদের কানেকশন অনেকটাই বেশি। টেলি পাড়ার গুঞ্জন, এই পথ যদি না শেষ হয় সাত্যকি ওরফে ঋত্বিক নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্রের সঙ্গে। যদিও তাঁদের এই সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতে রাজি নন ঋত্বিক বা শ্রীতমা কেউই। 

এখন মন দিতে চাই সিরিয়ালে ঋত্বিক-শ্রীতমা কাজ করছেন
এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা পান সাত্যকি ওরফে ঋত্বিক মুখোপাধ্যায়। অন্যদিকে শ্রীতমাকে দেখা গিয়েছিল উমা সিরিয়ালে। তবে এখন ঋত্বিক ও শ্রীতমা দুজনেই একসঙ্গে অভিনয় করছেন মন দিতে চাই মেগাতে। যদিও এই সিরিয়াল সেভাবে দর্শকদের মন জয় করতে পারেনি। কিন্তু এই সিরিয়ালের সেটেই অনস্ক্রিন শ্যালিকা ‘দোয়েল’-এর সঙ্গে সোমরাজ ওরফে ঋত্বিকের কেমিস্ট্রির চর্চা তুঙ্গে। শোনা যাচ্ছে, সিরিয়ালের দুই তারকা ইতিমধ্যেই নাকি মন দেওয়া-নেওয়া করে নিয়েছেন। 

 

আরও পড়ুন: সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়, বিয়ে করছেন উদয়- অনামিকা?

অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও একসঙ্গে
সদ্য অনুষ্ঠিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও ঋত্বিক ও শ্রীতমাকে একসঙ্গে আসতে দেখা গিয়েছে। এখানেই শেষ নয়, তাঁরা টুইনিং করে দুজনেই কালো পোশাকে সেজেছিলেন। একসঙ্গে ছবিও পোস্ট করেছেন। এরপর থেকেই তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে চর্চা কিন্তু তুঙ্গে। যদিও নিজেদের এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে এখনই কিছু বলতে নারাজ তাঁরা। কিন্তু প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি পোস্ট এবং সেই ছবির ক্যাপশন কিন্তু অন্যধরনের ইঙ্গিত দিচ্ছে। 

Advertisement

আরও পড়ুন: স্টুডিওতে আগুনের জের, শ্যুটিং বন্ধ 'হরগৌরী পাইস হোটেল' সহ আরও ২ মেগার?

শ্রীতমার সঙ্গেই ছবি পোস্ট ঋত্বিকের
সত্যি কি প্রেম করছেন পর্দার সোমরাজ ও দোয়েল? অভিনেতার স্পষ্ট জবাব, 'এই কথাটার সত্যটার বিচারের দায় কী আমার? সত্যি না মিথ্যে আমি সেই প্রসঙ্গে যাচ্ছি না। দর্শক যেটা ভাবছে ভাবুক। আসল সত্যিটা এমন কিছু নয়। আমরা একসঙ্গে কাজ করছি। আমি, অরুণিমা, সোমাশ্রী, শ্রীতমা, রব-- আমাদের একটা গ্রুপ তৈরি হয়েছে, চিল্লার পার্টি। প্রায়ই একসঙ্গে আড্ডা দেওয়া চলে, খাওয়া-দাওয়া চলে-- বন্ধুত্ব এই আর কী! প্রেম করলে তো সবাই জানতেই পারতো। এই কথা জানালেও আজকাল কিন্তু ঋত্বিক তাঁর সঙ্গে শ্রীতমারই বেশি ছবি দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

 

শ্রীতমার আগের সম্পর্ক ভেঙে যায়
এর আগে গায়ক তমোজিৎ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন শ্রীতমা। তবে ভেঙে যায় সেই সম্পর্ক। অন্যদিকে টুকাইবাবুর প্রেম নিয়ে এর আগে তেমন গুঞ্জন শোনা যায়নি। এই ‘নিখাদ বন্ধুত্ব’-এর পিছনে অন্য কোনও রসায়ন রয়েছে কিনা সেটা তো সময়ই বলবে। 

Advertisement