scorecardresearch
 

Arijit Singh: ফের মাঝরাস্তায় গাড়ি থামাতে বাধ্য হলেন অরিজিৎ সিং, তারপর যা হল...

Arijit Singh: অরিজিৎ সিংয়ের নামটাই যথেষ্ট। এর আগে পিছে কোনও বিশেষণ দেওয়ার খুব একটা প্রয়োজন পড়ে না কারোরই। দেশ তথা আন্তর্জাতিক ক্ষেত্রেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে। বলিউড হোক বা টলিউড অথবা অন্য কোনও ভাষা, অরিজিৎ সিং ইতিমধ্যেই তাঁর কন্ঠের যাদুতে মুগ্ধ করেছেন সকলকে। প্রচারের আলো থেকে দূরে থাকতেই বরাবর পছন্দ করেন অরিজিৎ।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • অরিজিৎ সিংয়ের নামটাই যথেষ্ট। এর আগে পিছে কোনও বিশেষণ দেওয়ার খুব একটা প্রয়োজন পড়ে না কারোরই। দেশ তথা আন্তর্জাতিক ক্ষেত্রেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে।

অরিজিৎ সিংয়ের নামটাই যথেষ্ট। এর আগে পিছে কোনও বিশেষণ দেওয়ার খুব একটা প্রয়োজন পড়ে না কারোরই। দেশ তথা আন্তর্জাতিক ক্ষেত্রেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে। বলিউড হোক বা টলিউড অথবা অন্য কোনও ভাষা, অরিজিৎ সিং ইতিমধ্যেই তাঁর কন্ঠের যাদুতে মুগ্ধ করেছেন সকলকে। প্রচারের আলো থেকে দূরে থাকতেই বরাবর পছন্দ করেন অরিজিৎ। তবে জনপ্রিয়তার জোয়ারে ভেসে গিয়ে তিনি কখনও তাঁর নিজের শিকড়কে ভুলে যাননি। মূর্শিদাবাদের জিয়াগঞ্জে একেবারে আর পাঁচটা সাধারণের মতো জীবনযাপন করেছেন তিনি। কিছুদিন আগেই রাস্তায় গাড়ি থামিয়ে অরিজিৎ এক ভক্তকে ধমক দিয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। এবারও একই ধরনের ঘটনাই ঘটল অরিজিতের সঙ্গে আর ভিডিও ভাইরাল মুহূর্তে। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে মরিশাসের কোনও এক রাস্তায় আটকে রয়েছেন অরিজিৎ। গাড়িতে বসেই অপেক্ষা করছিলেন তিনি। সেখানেই এক খুদে ভক্তের অটোগ্রাফের আবদার মেটান গায়ক। গতবারের মতো অবশ্য মেজাজ হারাননি তিনি। বরং গাড়ির জানলার কাচ নামিয়ে তার থেকে হাসিমুখে খাতা চেয়ে নেন গায়ক। খুদের দেখাদেখি অন্য অনুরাগীরাও এগিয়ে আসেন অটোগ্রাফ নিতে। তাঁদের কাউকেই নিরাশ না করে সবাইকেই হাসিমুখে অটোগ্রাফ দেন অরিজিৎ। সবার আবদার মেটানোর পরে হাতজোড় করে নমস্কার জানিয়ে গাড়ির জানলার কাচ তোলেন অরিজিৎ। গায়কের এই আচরণ নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

Advertisement

পুরো ঘটনাটা গায়কের ফ্যানক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আসলে অরিজিতের এই মনোভাবই সকলের মন জয় করে নেয়। অপরদিকে চণ্ডীগড়ের কনসার্ট নিয়ে বিপাকে পড়েছেন অরিজিৎ। আগামী ৪ নভেম্বর চণ্ডীগড়ে কনসার্ট রয়েছে গায়কের। কিন্তু উপযুক্ত পার্কিংয়ের ব্যবস্থা করেননি আয়োজকরা। তাই চন্ডীগড় পুলিশ এই গায়কের কনসার্টের জন্য অনুমতি দিল না।

কিছুদিন আগেই অবশ্য অরিজিতের একেবারে অন্য ধরনের রূপ দেখা গিয়েছিল। অরিজিতের গাড়ি ধাওয়া করে এক ভক্ত ক্রমাগত হর্ন বাজিয়ে চলে, পরে বিরক্ত হয়ে অরিজিৎ গাড়ির জানলার কাঁচ খুলে সেই ভক্তের প্রতি ক্ষুব্ধ হন। গায়ক সেই ভক্তকে বলেন যে তিনি এতবার হর্ন বাজিয়ে কাকে বিরক্ত করছেন। তবে বকাবকির পরও অরিজিৎ সেই অনুরাগীর ছবি তোলার আবদার মিটিয়েছেন। সেই ভিডিও ভাইরাল হয় মুহূর্তে।      

আরও পড়ুন

Advertisement