scorecardresearch
 

Arijit Singh Birthday: সলমনের মুভিতে অরিজিতের গান শোনা যায় না, কী হয়েছিল দু'জনের মধ্যে?

Arijit Singh Birthday: এমনিতে কারোর ঝামেলার মধ্যে নিজেকে জড়াতে ভালোবাসেন না অরিজিৎ সিং। গান নিয়েই থাকেন। নেই কোনও বিলাসবহুল জীবনযাপনও। কিন্তু আজ থেকে ৯ বছর আগে বলিউডের ভাইজান সলমন খানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন অরিজিৎ। যা নিয়ে কম বিতর্কের সৃষ্টি হয়নি।

Advertisement
অরিজিৎ সিং ও সলমন খান বিতর্ক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অরিজিৎ সিং ও সলমন খান বিতর্ক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অরিজিৎ সিংয়ের পরিচয় নতুন করে দেওয়ার দরকার নেই। নিজের কন্ঠের জাদুতে গোটা বিশ্ববাসীকে বশে করে রেখেছেন।
  • তবে জনপ্রিয়তা যেমন পেয়েছেন তেমনি বিতর্কও রয়েছে প্রচুর তাঁকে নিয়ে।
  • যার মধ্যে অন্যতম সলমন খানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়া।

অরিজিৎ সিংয়ের পরিচয় নতুন করে দেওয়ার দরকার নেই। নিজের কন্ঠের জাদুতে গোটা বিশ্ববাসীকে বশে করে রেখেছেন। বলিউড থেকে টলিউড অথবা অন্য যে কোনও ভাষাই হোক, অরিজিৎ-এর কন্ঠে যে কোনও গানই প্রাণবন্ত হয়ে ওঠে। বারবার শুনতে ইচ্ছা করে সেই গান। নিজের কেরিয়ারে অরিজিৎ অনেক সুপারহিট গান দিয়েছেন যা মানুষকে মুগ্ধ করে। ঝুলিতে পুরস্কারও ভরেছেন প্রচুর। এক রিয়্যালিটি শো দিয়ে নিজের এই গানের সফর শুরু করেছিলেন গায়ক। আর আজকে তিনি জনপ্রিয়তার মধ্য গগনে বিরাজ করছেন। ২৫ এপ্রিল তাঁর জন্মদিন। তবে জনপ্রিয়তা যেমন পেয়েছেন তেমনি বিতর্কও রয়েছে প্রচুর তাঁকে নিয়ে। যার মধ্যে অন্যতম সলমন খানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়া। 

সলমন-অরিজিৎ বিতর্ক
এমনিতে কারোর ঝামেলার মধ্যে নিজেকে জড়াতে ভালোবাসেন না অরিজিৎ সিং। গান নিয়েই থাকেন। নেই কোনও বিলাসবহুল জীবনযাপনও। কিন্তু আজ থেকে ৯ বছর আগে বলিউডের ভাইজান সলমন খানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন অরিজিৎ। যা নিয়ে কম বিতর্কের সৃষ্টি হয়নি। এই বিতর্কের সূচনা হয়েছিল ২০১৪ সালে এক অ্যাওয়ার্ড শোকে ঘিরে। সেই সময় আশিকি ২-এর গান গেয়ে রাতারাতি জনপ্রিয়তা পান অরিজিৎ। ‘আশিকি ২’-র ‘তুম হি হো’র জন্য পুরস্কার নিতে মঞ্চে উঠেছিলেন অরিজিৎ সিং। তাঁর পোশাক ছিল একেবারেই সাদামাটা। পায়ে ছিল হাওয়াই চটি। তারকা ঠাসা ওই শো'য়ে এ হেন পোশাক ছিল নিতান্তই বেমানান। 

আরও পড়ুন: Arijit Singh: অভিনয়ে আসছেন অরিজিত্‍ সিং? জানিয়ে দিলেন...

সলমনকে জবাব দেন অরিজিৎ সিং
শো সঞ্চালনা করছিলেন সলমন খান আর রীতেশ দেশমুখ। আর অরিজিৎ স্টেজে পৌঁছতেই সলমন মজার ছলে বলেন, নিজের গান শুনে নিজেই ঘুমিয়ে পড়েছে অরিজিৎ। দেখে মনে হচ্ছে ঘুম থেকে উঠে এসেছো। আর এতেই সলমনের মুখের উপর কড়া কথা বলে বসেন গায়ক। ইন্ডাস্ট্রির তথাকথিত 'বস'-এর মুখের উপরেই বলেন, "কী আএ করব তোমরা সবাই মিলে ঘুম পাড়িয়ে দিয়েছ"। সবার সামনে অরিজিৎ-এর ঔদ্ধতা যে ভালোভাবে সলমন নেননি তা তখন বোঝা না গেলেও পরে টের পাওয়া যায়। যদিও অরিজিৎ দাবী করেছিলেন যে তিনি তৎক্ষণাত তাঁর ওই মন্তব্যের জন্য সলমনের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন। কিন্তু তাতে সলমন ও অরিজিৎ-এর মধ্যেকার তিক্ততা কম হয়নি। 

Advertisement

আরও পড়ুন: Arijit Singh: খুব সাদামাটা জীবন-যাপন করেন অরিজিৎ সিং, তাহলে কোটি কোটি টাকা কোথায় খরচ করেন ?

পরপর সলমনের সিনেমা থেকে বাদ দেওয়া হয়
অরিজিৎ এক পুরনো সাক্ষাৎকারে সলমন প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, আমি কিক সিনেমার জন্য মিট ব্রাদার্সের সঙ্গে একটি গান রেকর্ড করি, কিন্তু পরে তাঁরা জানান যে ভাই আমার এই গানটি সিনেমায় রাখতে চান না।শুধু তাই নয়, সলমন খানের 'সুলতান' ছবিতে গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের। গানের নাম 'জগ ঘুমেয়া'। সেই গান রেকর্ডও করা হয়ে গিয়েছিল তাঁর। কিন্তু আচমকাই ওই গান থেকে বাদ দিয়ে দেওয়া হয় অরিজিৎকে। ওই গান গাওয়ানো হয় উস্তাদ রহেত ফাতেহ আলি খানকে দিয়ে। পুরনো ওই বিতর্কের জেরেই যে এই সিদ্ধান্ত তা বুঝতে অসুবিধে হয়নি কারও। ঘটনায় ভেঙে পড়েছিলেন অরিজিৎ নিজেও। বজরঙ্গি ভাইজান সিনেমাতেও প্রীতম অরিজিৎকে দিয়ে গান গাওয়াবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু অরিজিৎ সিংকে সেখান থেকেও বাদ দেওয়া হয়। 

আরও পড়ুন: Arijit Singh Concert: ভোররাতে ট্রেনে যখন NJP পৌঁছলেন অরিজিত্‍, স্টেশনে থিকথিকে ভিড়, VIDEO VIRAL

ক্ষমা চাইলেও মন গলেনি সল্লু মিঞার
নিজের স্টারডম ও কেরিয়ার ঝুঁকিতে বুঝে অরিজিৎ সিং নিজের সেলেব স্বত্বাকে দূরে সরিয়ে রেখে ফেসবুকে সলমনের কাছ থেকে ক্ষমাও চান। কিন্তু তাতেও গলেনি সল্লু মিঞার মন। নিজের কোনও ছবিতে অরিজিৎকে দিয়ে গান তো গাওয়ানইনি, বরং শোনা যায়, বিভিন্ন ছবি থেকে তাঁর গান বাদ দেওয়ার জন্যই নাকি প্রভাবিত করতে শুরু করেন ভাইজান। তবে এখন আর সেইসব বিতর্ক অতীত। অরিজিৎ সিং নিজের গায়িকী দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। তবে আজ পর্যন্ত তাঁকে সলমনের কোনও সিনেমায় গান গাইতে দেখা যায়নি। 

Advertisement