scorecardresearch
 

Arijit Singh: কনসার্টের মাঝেই চোখে জল অরিজিতের, কার ছবি বুকে আঁকড়ে ধরলেন? Video

Arijit Singh: তাঁর খ্যাতি ছড়িয়ে দেশ-বিদেশে। তাঁর কন্ঠের যাদুতে মুগ্ধ আসমুদ্রহিমাচল। টলিউড থেকে বলিউড তাঁর গান ভোলার নয়। সেই অরিজিৎ সিংয়ের চোখেই জল চলে এল কনসার্টে গান গাইতে গাইতে। প্রসঙ্গত, দেশ-বিদেশের একাধিক জায়গাতেই অরিজিৎ সিং লাইভ কনসার্ট করে থাকেন।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • অরিজিৎ সিংয়ের চোখেই জল চলে এল কনসার্টে গান গাইতে গাইতে।

তাঁর খ্যাতি ছড়িয়ে দেশ-বিদেশে। তাঁর কন্ঠের যাদুতে মুগ্ধ আসমুদ্রহিমাচল। টলিউড থেকে বলিউড তাঁর গান ভোলার নয়। সেই অরিজিৎ সিংয়ের চোখেই জল চলে এল কনসার্টে গান গাইতে গাইতে। প্রসঙ্গত, দেশ-বিদেশের একাধিক জায়গাতেই অরিজিৎ সিং লাইভ কনসার্ট করে থাকেন। আর অরিজিৎ সিংকে কাছে পেয়ে ভক্তদের আবেগ হয় দেখার মতন। সেরকমই এক ভক্তের কাণ্ডে মঞ্চে দাঁড়িয়েই চোখে জল দেখা গেল গায়কের।    

সম্প্রতি নেপালের কাঠমান্ডুতে গিয়েছিলেন কনসার্ট করতে। সেখানেই একটা ছবি হাতে নিয়ে আবেগঘন হয়ে পড়লেন গায়ক অরিজিৎ। লক্ষ লক্ষ দর্শকদের সামনেই আবেগঘন হয়ে ওঠেন তিনি। অরিজিৎ যখন মঞ্চে ঠিক তখনই সামনের সারিতে বসা এক দর্শক অরিজিতের হাতে তুলে দেন সেই বাঁধানো ফ্রেমটি। যা আদপে অরিজিতের প্রয়াত মায়ের ছবি। মায়ের ছবি হাতে পেয়ে নিজেকে ধরে রাখতে পারেননি। গাইছিলেন গান, কিন্তু কোথায় গিয়ে যেন গলা বুঝে এল তাঁর। চোখ ছলছল করলেও সেই আবেগ বুঝতে দেননি অরিজিৎ। মায়ের ছবি বুকে আঁকড়েই পেশাদারের মতোই গান গেয়ে গেলেন তিনি। 

অরিজিতের গানের হাতেখড়ি তাঁর মায়ের কাছ থেকেই। তাঁর জীবনের অনেকটা জুড়ে ছিলেন তাঁর মা। ২০২১ সালের মে মাসে সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। কোভিডে আক্রান্ত হয়েছিলেন অদিতি সিং। প্রথমে বহরমপুর মাতৃসদন এবং পরে অবস্থার অবনতি ঘটায় তাঁকে কলকাতার ওই বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। একমো সাপোর্ট চলছিল তাঁর। ছিল হাইপার টেনশনের সমস্যাও। ১৭ মে, ২০২১ চলে যান তিনি। অরিজিতের মধ্যেই বেঁচে আছেন তাঁর মা। বেঁচে আছেন ছেলের কাজে, ভালবাসায়। বাবা জিয়াগঞ্জে একাই থাকেন, তিনিও অসুস্থ। আর তাই অরিজিৎও নিজের বাড়ি ছেড়ে অন্য কোথাও থাকেন না। 

Advertisement

এর আগেও অরিজিৎকে দেখা গিয়েছে ভক্তদের একাধিক আবদার মেটাতে। প্রসঙ্গত, নেপালে অরিজিতে শো’র সকালে খোঁড়াতে দেখা গিয়েছিল গায়ককে। যা দেখে রীতিমতো চমকে উঠেছিলেন তাঁর দর্শকেরা তবে তিনি ঠিক আছেন। গান গেয়েছেন, সবাইকে তৃপ্তি দিয়ে নিজেও পেয়েছেন আনন্দ।

আরও পড়ুন

 

Advertisement