scorecardresearch
 

Arijit Singh Viral: আচমকা মঞ্চে উঠে অরিজিতের গালে চুমু খেলেন ফ্যান, ভাইরাল গায়কের কনসার্টের ভিডিও

Arijit Singh: শিরোনামে থাকেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়। সম্প্রতি ভাইরাল হয়েছে গায়কের একটি ভিডিও।

Advertisement
Arijit Singh (ছবি: AFP) Arijit Singh (ছবি: AFP)

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। শিরোনামে থাকেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়। সম্প্রতি ভাইরাল হয়েছে গায়কের একটি ভিডিও। যদিও কনসার্টটি ঠিক কোথায় হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। ভিডিওতে দেখা যাচ্ছে, জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনায় সেখানে মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করছেন হাজার হাজার শ্রোতা। এদিকে এদিনের শোতে এক অবাক করা কাণ্ড করে বসলেন গায়কের এক ফ্যান। 

গান গাওয়ার মাঝে ফ্যানেদের সঙ্গে কথাবার্তা বলেন অরিজিৎ। এমনকী কনসার্ট চলাকালীন ভাল করে 'কানেক্ট' করেন। অনুরাগীদের মনোরঞ্জনে যাতে ত্রুটি না থাকে, সে চেষ্টাই করেন তিনি। সেরকমই করছিলেন  এদিনের কনসার্টেও। হঠাৎই মঞ্চে উঠে শিল্পীকে জড়িয়ে ধরলেন এক অনুগামী। শুধু তাই নয়, গায়কের গালে চুমু খেয়ে তাঁর পায়ে মাথা ঠেকিয়ে প্রণামও করলেন। সেই মুহূর্তে নিরাপত্তারক্ষীরা এসে সেই ব্যক্তিকে নামিয়ে নিয়ে যান। কিছুটা অপ্রস্তুত হলেও, গোটা বিষয়টিতে একটুও বিরক্ত হননি অরিজিৎ। বরং তাঁর হাসিমুখ দেখে বোঝা যাচ্ছে, বেশ মজা পেয়েছেন।  

 

 

কিছুদিন আগে আরও একটি কনসার্টে ঘটেছিল আরেক অদ্ভুত ঘটনা। গানের মাঝেই অনুগামীদের অটোগ্রাফ দেন শিল্পী। নেপালের এই কনসার্টের মাঝে অটোগ্রাফ নেওয়ার জন্যে, মঞ্চে উড়ে এসে পড়ে এক টুকরো কাপড়। আসলে কাপড়টি ছিল এক মহিলার ট্যাঙ্ক টপ। স্টেজ থেকে হাতে করে তা মেলে ধরেন অরিজিৎ। তাঁর চোখেমুখে লজ্জা স্পষ্ট। তবে স্পোর্টিংভাবে বিষয়টি নিয়ে, তার মধ্যেই অটোগ্রাফ দিয়ে দেন শিল্পী। সেই ভিডিওটি ভাইরাল হয়।  

Advertisement

প্রসঙ্গত, 'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি।  ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়ই 'ফেম গুরুকুল'-এর এক প্রতিযোগী রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। যদিও একথা গুজব বলেই উড়িয়েছেন রূপরেখা। এমনকী ২০২১ সালে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে তিনি জানান, এই তথ্য একেবারেই ভুল। তাঁর অরিজিৎ-এর সঙ্গে কোনও সম্পর্ক নেই।

পাপ্পারাৎজিদের থেকে দূরে থাকেন অরিজিৎ সিং। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম- বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে গিয়েছেন। 'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। এরপর আর ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে। 

 

Advertisement